Advertisement

Sunday Lucky Zodiac: আজ সাধ্য যোগের শুভ সংযোগ, কন্যা-সহ ৫ রাশির জাতকদের সৌভাগ্য বয়ে আনবে

Top 5 Most Luckiest Zodiac Sign, 10 March 2024: আজ, ১০ মার্চ, সাধ্য যোগ, শুভ যোগ-সহ অনেকগুলি শুভ এবং ফলদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, মিথুন-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, রবিবার গ্রহদের রাজা সূর্য দেবতার উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এইদিন এই ৫টি রাশির উপর সূর্য দেবতার আশীর্বাদ থাকবে।

আজ সূর্যের মতো চমকাবে ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Mar 2024,
  • अपडेटेड 6:05 AM IST

10 March 2024 Lucky Zodiac Sign: আজ, ১০ মার্চ রবিবার, চাঁদ কুম্ভ রাশির পরে মীন রাশিতে চলে যাচ্ছে। এছাড়াও, ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি এবং এই তারিখটি ফাল্গুন অমাবস্যা নামেও পরিচিত। এই দিনে সাধ্য যোগ, শুভ যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক এই শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকদের নতুন কাজে আগ্রহ বাড়বে এবং তারা ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

মেষ রাশি (Aries)
১০ মার্চ মেষ রাশির জাতকদের জন্য লাভের নতুন সুযোগ নিয়ে আসবে।  মেষ রাশির জাতকদের ভাগ্য অনুকূল হওয়ার কারণে অর্থ উপার্জনের নতুন পথ তৈরি হবে এবং তারা কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগও পাবেন। যারা অংশীদারিত্বে কাজ করছেন তারা ভালো সুবিধা পাবেন এবং আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্কও ভালো থাকবে। যারা বিদেশ থেকে ব্যবসা করছেন তাদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার রবিবারের ছুটি পুরোপুরি উপভোগ করবেন এবং আপনার পিতামাতার সঙ্গে  গুরুত্বপূর্ণ আলোচনাও করবেন। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য দিনটি একটি ভাল দিন হবে, আপনি আপনার প্রেমিক সঙ্গীকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  দেখা করাতে পারেন, এবং  তাদের অনুমোদনও পেতে পারেন। আপনি বন্ধুদের সঙ্গে  সন্ধ্যা কাটাবেন এবং একটি মজার মেজাজে থাকবেন।

মিথুন রাশি (Gemini)
১০ মার্চ মিথুন রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। মিথুন রাশির জাতকদের চারপাশের পরিবেশ  মনোরম হবে এবং আপনি একের পর এক সুসংবাদ শুনতে থাকবেন। যারা বিদেশ থেকে আমদানি-রফতানি ব্যবসা করছেন তারা একটি বড় অর্ডার পেতে পারেন, যা তাদের আর্থিক অবস্থার উন্নতি করবে। রবিবার ছুটির কারণে, বাচ্চারা ঘরে কোলাহল করবে এবং নতুন নতুন খাবারও উপভোগ করবেন। পরিবারের বিবাহযোগ্য ব্যক্তিদের জন্য একটি ভাল সম্বন্ধ আসতে পারে, যার কারণে পরিবারের সকল সদস্য উত্তেজিত হবে। পরিবারে একটি পার্টির আয়োজন করে, আপনি কিছু বিশেষ লোকের সঙ্গে দেখা করবেন, যা আপনার জন্য উপকারী হবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
১০ মার্চ কন্যা রাশির জাতকদের জন্য একটি উন্নতির দিন হবে। কন্যা রাশির লোকেরা চমৎকার স্বাস্থ্যের অধিকারী হবেন এবং দৃঢ় সংকল্পের সঙ্গে কাজগুলি সম্পন্ন করবেন। ভাগ্য আপনার পাশে থাকায়, অর্থের দিক থেকে আপনি ভাল লাভ পাবেন এমন ইঙ্গিত রয়েছে। আপনি ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। আপনি আপনার সঙ্গী এবং পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন এবং আপনার পিতার সাহায্যে নতুন সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের নতুন কিছু কাজের প্রতি আগ্রহ বাড়বে। সন্তানের নতুন চাকরি পাওয়ায় পরিবেশ আনন্দময় হবে। ব্যবসায়ীদের জন্য ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার ব্যবসায়ের বিশ্বাসযোগ্যতাও বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
১০  মার্চ বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  কোনো অনুষ্ঠানে যেতে পারেন, যেখানে আপনি কিছু বিশেষ লোকের সঙ্গে দেখা করবেন, যা অদূর ভবিষ্যতে আপনার উপকারে আসবে। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে আপনি  স্বস্তি পাবেন। আপনি যদি একটি নতুন সম্পত্তি কিনতে যাচ্ছেন তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। নতুন কোনো খ্যাতি পেলে আপনার বাবা-মাও খুশি হবেন। নতুন কোনো কাজে গেলে অবশ্যই মা-বাবার আশীর্বাদ নেবেন। অনেক দিন পরে, আপনি  কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন, যার সঙ্গে আপনি পুরনো স্মৃতি তাজা করবেন। শিক্ষার্থীদের তাদের পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকতে হবে, তবেই তারা পরীক্ষায় সাফল্য অর্জন করতে সক্ষম হবে।

কুম্ভ রাশি (Aquarius)
১০ মার্চ কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতকদের  তাদের মায়ের সঙ্গে কোনও আত্মীয়ের জায়গায় যেতে হতে পারে, যেখানে আপনি প্রচুর আতিথেয়তা পাবেন, যা আপনাকে খুব খুশি দেখাবে। কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে দেখে লোকেরা আপনার প্রশংসা করবে। আপনার যদি কোনও পুরনো বন্ধুর সঙ্গে বিবাদ হয় তবে আপনাকে ক্ষমা চেয়ে তা শেষ করতে হবে। আপনি আপনার অর্থের কিছু অংশ দাতব্য কাজে বিনিয়োগ করতে পারেন, যা আপনার মনকে খুশি রাখবে। পরিবারের কোনো সদস্যের বিয়েতে কোনো বাধা থাকলে তাও  বাড়ির বড়দের সহায়তায় দূর করা হবে। আপনি আপনার বন্ধুদের সঙ্গে আনন্দের সাথে সন্ধ্যা কাটাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement