Advertisement

Sunday Lucky Zodiac: আজ লক্ষ্মী নারায়ণ যোগের শুভ সংযোগ, তুলা-সহ ৫ রাশির সম্পদ ও সমৃদ্ধি বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 18 February 2024: আজ অর্থাৎ ১৮ ফেব্রুয়ারি, রবি যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ সহ অনেকগুলি শুভ এবং ফলদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, সিংহ-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, রবিবার গ্রহদের রাজা সূর্য দেবতার উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশির উপর সূর্য দেবতার আশীর্বাদ থাকবে।

আজ ৫টি রাশির উপর সূর্য দেবতার আশীর্বাদ থাকবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Feb 2024,
  • अपडेटेड 5:57 AM IST

 18 February 2024 Lucky Zodiac Sign: রবিবার, ১৮ ফেব্রুয়ারি, বৃষ রাশির পরে চাঁদ মিথুনে গমন করতে চলেছে। এছাড়াও, দিনটি  মাঘ মাসের শুক্লপক্ষের নবমী তিথি এবং এই দিনে রবি যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ, ত্রিগ্রহী যোগ এবং রোহিণী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকারা সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পাবেন এবং কারও কাছ থেকে আটকে থাকা অর্থ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক আজ অর্থাৎ ১৮ ফেব্রুয়ারি কোন রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
আজ অর্থাৎ ১৮ ফেব্রুয়ারি মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  তাদের পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে যেকোনো ধর্মীয় অনুষ্ঠানে যেতে পারেন। সামাজিক নেটওয়ার্ক তৈরিতে কঠোর পরিশ্রম করবেন এবং সফলও হবেন।চাকরিরত ব্যক্তিরা  সম্পূর্ণ রিলাক্স থাকবেন এবং একটি নতুন চাকরির সন্ধান করতে পারেন। যেহেতু রবিবার ছুটির দিন, আপনি পরিবারের সকল সদস্যদের সঙ্গে  দেখা করার সুযোগ পাবেন এবং বাড়ির বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। আপনি যদি প্রেমের বিয়ে করতে চান, তাহলে আপনি পরিবারের বড় সদস্যদের কাছ থেকে অনুমতি পেতে পারেন, যা আপনাকে খুব খুশি করবে। পারিবারিক ব্যবসা পরিচালনাকারী ব্যক্তিরা কিছু নতুন কাজের পরিকল্পনা করতে পারেন।

সিংহ রাশি (Leo)
১৮ ফেব্রুয়ারি সিংহ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে।  সিংহ রাশির জাতক জাতিকাদের ভাগ্যের উন্নতি হবে এবং আপনার কোনো কাজ যদি দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে, এবার তা শেষ হতে পারে। আপনি আপনার সন্তানের জন্য একটি নতুন বাহন আনতে পারেন এবং কোথাও বাইরে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।  আপনি আপনার আটকে থাকা টাকা পেতে পারেন, যা আপনি কল্পনাও করেননি। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে যদি কোনও দূরত্ব থাকে, তবে ৃকথোপকথনের মাধ্যমে তা দূর হবে এবং আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে। আপনি যদি কোন  ঋণ নিয়ে থাকেন তবে আপনি তা পরিশোধ করতে অনেকাংশে সফল হবেন এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্স কমবে না।

Advertisement

তুলা রাশি (Libra)
১৮ ফেব্রুয়ারি তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা  সুসংবাদ শুনতে পারেন, যা আপনার কাঁধের বোঝা হালকা করবে এবং ভাগ্যের সমর্থনে আপনি উন্নতিও করবেন।  আপনার সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। যারা ব্যবসা করছেন তারা উন্নতি করবেন এবং আপনার সুনাম হবে। অনেক দিন পর, আপনি পুরনো বন্ধুর সঙ্গে দেখা করবেন, যা আপনাকে খুশি করবে এবং পুরনো স্মৃতিও তাজা করবে। চাকরি সন্ধানকারী লোকদের অপেক্ষার অবসান হবে, কারণ তারা একটি ভাল সুযোগ পেতে পারে যেখানে তারা তাদের প্রতিভা প্রদর্শন করতে পারে। পারিবারিক ও দাম্পত্য জীবনে সবকিছু ভালো থাকবে এবং আপনি মানসিক শান্তিও পাবেন।

ধনু রাশি (Sagittarius)
১৮  ফেব্রুয়ারি ধনু রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা বিলাসিতা ও স্বাচ্ছন্দ্য সম্পর্কিত জিনিস কেনাকাটা করতে পারেন এবং পিতামাতার আশীর্বাদে আপনার কিছু অমীমাংসিত কাজ সম্পন্ন হতে পারে। সামাজিক ক্ষেত্রে কর্মরতদের জন্য একটি ভাল দিন হবে, আপনার জনসমর্থন বৃদ্ধি পাবে এবং আপনি কোন কাজে কোন কসরত রাখবেন না। ব্যবসায়ীদের কাজে ভালো অগ্রগতি হবে, যার ফলে তাদের আয় বাড়বে এবং তারা তাদের চতুর বুদ্ধিমত্তা দিয়ে তাদের প্রতিদ্বন্দ্বীদের সহজেই পরাজিত করতে সফল হবেন। আপনি রবিবার ছুটি উপভোগ করবেন এবং আপনার কাজগুলি সম্পন্ন করতেও সফল হবেন। যদি আপনার সঙ্গে সঙ্গীর কোনও ভুল বোঝাবুঝি চলছে, তবে তা  শেষ হবে এবং আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে।

মীন রাশি (Pisces)
১৮ ফেব্রুয়ারি মীন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  রবিবার ছুটির দিন হওয়ায় তাদের সন্তানদের সঙ্গে পিকনিক ইত্যাদিতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং তাদের পিতার সহায়তায় একটি নতুন যানবাহন বা জমি কিনতে পারেন। পরিবারে বিবাহ, নামকরণ অনুষ্ঠান ইত্যাদি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার হৃদয়ের ইচ্ছা সম্পর্কে আপনার বন্ধুদের সঙ্গে কথা বলতে পারেন, যার কারণে আপনি বন্ধুদের কাছ থেকেও ভাল পরামর্শ পাবেন। আপনি  কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন, যার কারণে আপনি আপনার মনে খুব খুশি হবেন। অংশীদারিত্বে কোনও কাজ করার আপনার জন্য শুভ দিন। সন্ধ্যায়, আপনি আপনার সঙ্গীর সঙ্গে কিছু  শুভ কর্মসূচিতে অংশ নিতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement