Advertisement

Sunday Lucky Zodiac: রবিতে ত্রিপুষ্কর যোগের শুভ সংযোগ, সিংহ-সহ ৩ রাশির সৌভাগ্য

Top 3 Most Luckiest Zodiac Sign, 25 February 2024: রবিবার অর্থাৎ ২৫ ফেব্রুয়ারি, ত্রিপুষ্কর যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি ৩ টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, রবিবার গ্রহের রাজা সূর্যদেবকে উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই ৩টি রাশির উপর সূর্য দেবতার আশীর্বাদ থাকবে।

সূর্যের মতো আজ উজ্জ্বল ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Feb 2024,
  • अपडेटेड 6:15 AM IST

  25 February 2024 Lucky Zodiac Sign: রবিবার, ২৫ ফেব্রুয়ারি, চাঁদ সূর্যের রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও দিনটি  ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের প্রতিপদ তিথি এবং এই দিনে সুকর্ম যোগ, ত্রিপুষ্কর যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং পূর্ব ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩টি রাশির জাতক এই শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা মন থেকে মানুষের সম্পর্কে ভালো চিন্তা করবে এবং ধর্মীয় কাজেও আগ্রহী হবে। আসুন জেনে নেওয়া যাক ২৫ ফেব্রুয়ারি কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২৫ ফেব্রুয়ারি বৃষ রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। বৃষ রাশির লোকেরা  সারা দিন যা খুশি তাই করতে পছন্দ করবে এবং সারা দিন স্বস্তিদায়ক মেজাজে থাকতে পছন্দ করবে। রবিবার ছুটির কারণে, সকল সদস্য একসঙ্গে  থাকবে এবং আপনি তাদের সঙ্গে  আপনার চিন্তাভাবনা ভাগ করতে পারেন। আপনি কর্মজীবনের ক্ষেত্রে সাফল্য অর্জনের অবস্থানে আবার দাঁড়াতে সক্ষম হবেন এবং আপনি আপনার কাজের প্রতি মনোযোগী থাকবেন। পারিবারিক জীবনের কথা বললে, আপনি পরিবারের সদস্যদের সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দিতে পারেন এবং ঘরোয়া পরিবেশও ভাল থাকবে। আপনি আপনার সঙ্গী এবং সন্তানদের সঙ্গে  কেনাকাটা করার মেজাজে থাকবেন এবং আপনার পিতামাতাকে একটি বিশেষ উপহার দিতে পারেন, যা আপনার সম্পর্ককে শক্তিশালী করবে।

 কর্কট রাশি (Cancer)
২৫ ফেব্রুয়ারি কর্কট রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা সূর্যদেবের কৃপায় আটকে থাকা অর্থ পাবেন এবং কোনো প্রভাবশালী সংস্থার পক্ষ থেকে আমন্ত্রণ আসতে পারে, যার কারণে মন খুব খুশি হবে। যারা কিছু মুলতুবি কাজ নিয়ে চিন্তিত, তাদের কাজ  শেষ হতে পারে। আপনি যদি আপনার সন্তানের কেরিয়ার নিয়ে চিন্তিত ছিলেন, তাহলে সেই দুশ্চিন্তাও কাল কেটে যাবে। আপনি হয় কোনো আত্মীয়ের বাড়িতে যেতে পারেন বা কোনো আত্মীয় আপনার সঙ্গে দেখা করতে আসতে পারেন, উভয় ক্ষেত্রেই আপনি সুবিধা পাবেন।  আপনি আপনার নামে ব্যবসায়িক চুক্তি করতে সফল হবেন এবং ভাল লাভও পাবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা  কোনো বিখ্যাত স্থানে তাদের সঙ্গীর সঙ্গে  দেখা করতে পারেন এবং এটি আপনার সম্পর্কের মধ্যে নতুনত্ব আনবে, যা আপনার প্রেমের জীবনকে শক্তিশালী করবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
২৫ ফেব্রুয়ারি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের  চমৎকার স্বাস্থ্য থাকবে এবং তারা তাদের ব্যবসা বৃদ্ধির জন্য নতুন ধারণা নিয়ে কাজ করবে। আপনি যদি একটি নতুন গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনার ইচ্ছাও পূরণ হতে পারে।  আপনি বন্ধুদের সঙ্গে একটি সিনেমা দেখার বা পার্টির মেজাজে থাকবেন এবং সারা দিন মজা করতে দেখা যাবে। আপনি আপনার শ্বশুরবাড়ির কারো কাছ থেকে কাজের তথ্য পাবেন যিনি আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবেন। সরকারি স্কিমের সুবিধা পেতে আপনি কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে করতে পারেন। বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একটি অনুষ্ঠানে যোগ দিতে পারেন এবং একসঙ্গে  কিছু সম্পত্তি কিনতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement