Advertisement

Sunday Lucky Zodiac: রবিতে শশী যোগের শুভ সংযোগ, মকর-সহ ৫ রাশির জাতকদের আর্থিক লাভ ও সম্মান বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 24 December 2023: রবিবার, অর্থাৎ ২৪ ডিসেম্বর রবি প্রদোষ তিথিতে, রবিযোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে মিথুন, সিংহ-সহ পাঁচটি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, রবিবার ইচ্ছা শক্তি, নেতৃত্বের ক্ষমতা, সম্মান ইত্যাদির জন্য কারক গ্রহ সূর্যকে উৎসর্গীকৃত, তাই, এই রাশিগুলির জাতকরা সূর্য দেবের আশীর্বাদ পাবে।

Sunday Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Dec 2023,
  • अपडेटेड 9:32 PM IST

24  December 2023 Lucky Zodiac Sign: রবিবার, ২৪ ডিসেম্বর  চাঁদ তার উচ্চ রাশি বৃষ রাশিতে গমন করতে চলেছে, যার কারণে শশী রাজযোগ তৈরি হচ্ছে। এছাড়াও  মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই তারিখটি রবি প্রদোষ তিথি নামে পরিচিত হবে। রবি প্রদোষ তিথিতে সাধ্য যোগ, শুভ যোগ, রবি যোগ এবং রোহিণী নক্ষত্রের শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে প্রদোষ ব্রতর গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রবি প্রদোষ ব্রতর দিনে শুভ যোগ তৈরি হওয়ায় পাঁচটি রাশির  উপকার হবে। এই রাশির জাতকরা গ্রহ-নক্ষত্রের অশুভ প্রভাব থেকে মুক্তি পাবেন এবং জীবনে সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। , রবিবার  ইচ্ছা শক্তি, নেতৃত্বের ক্ষমতা, সম্মান ইত্যাদির জন্য কারক গ্রহ সূর্যকে উৎসর্গীকৃত, তাই, এই রাশিগুলির জাতকরা সূর্য দেবের আশীর্বাদও পাবে।

মিথুন রাশি (Gemini)
২৪ ডিসেম্বর শুভ যোগের কারণে মিথুন রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  মজার মেজাজে থাকবেন এবং বন্ধুদের সঙ্গে  সিনেমা দেখার বা অন্য কোনও প্রোগ্রাম করার পরিকল্পনা করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো ধর্মীয় অনুষ্ঠানে যেতে পারেন। ধর্মীয় অনুষ্ঠানেও কিছু অর্থ ব্যয় করতে পারেন। চাকুরীজীবীরা  রবিবার ছুটি উপভোগ করবেন এবং অসম্পূর্ণ গৃহস্থালীর কাজগুলিও সম্পন্ন করবেন। আপনি আপনার সঙ্গীক কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে অনেক কাজ সহজেই সম্পন্ন হবে। এই রাশির কিছু মানুষ বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারে, যা তাদের খুশি করবে। আপনার অগ্রগতি দেখে শত্রুরা চিন্তিত হবে এবং আপনার কোন ক্ষতি করতে পারবে না। আপনি সহজেই অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন, যা আপনাকে আরও সুখী করে তুলবে।

সিংহ রাশি (Leo)
২৪  ডিসেম্বর রবি যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হবে। সিংহ রাশির জাতকদের জন্য আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা থাকবে এবং তারা কোনও উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে পরিচিতি বাড়াতে সফল হবেন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত গৃহস্থালির কাজগুলি সম্পূর্ণ করতে আপনি অনেকাংশে সফল হবেন, যা আপনাকে শান্তি দেবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি কিছু বিলাসবহুল জিনিস বা বাড়ি কিনতে পারেন। পরিবারের কোনো সদস্যের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে, যার জন্য আপনি সকাল থেকেই প্রস্তুতি নেবেন। আপনার বাবার সঙ্গে কিছু সমস্যা শেয়ার করলে আপনি কিছুটা মানসিক শান্তি পাবেন এবং তার পরামর্শও গ্রহণ করবেন কারণ এতে আপনি আরও বেশি উপকৃত হবেন। আধ্যাত্মিকতার প্রতি আপনার ঝোঁক বাড়বে এবং আপনি আপনার ভাল কাজগুলি বাড়াতে চাইবেন। আপনি ভাই-বোনদের কাছ থেকে সমর্থন পাবেন এবং কিছু গুরুত্বপূর্ণ কাজে উপকার পেলে আপনার মনও খুশি হবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
২৪ ডিসেম্বর সাধ্য যোগের কারণে কন্যা রাশির জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা  একটি ভালো পারিবারিক জীবন কাটাবে এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা পরীক্ষায় ভালো পারফর্ম করতে পারবে। শত্রু এবং প্রতিপক্ষরা আপনাকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করবে কিন্তু আপনি তাদের থেকে এগিয়ে যেতে সফল হবেন। আপনি আত্মীয়দের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং তাদের সঙ্গে  আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনি যদি কোনও প্রশাসনিক এবং সরকারি পরিষেবা খুঁজছেন তবে  আপনি দুর্দান্ত সাফল্য পেতে পারেন। ভাইবোনের সঙ্গে কোনো বিবাদ চললে তা  শেষ হয়ে যাবে। বিবাহিত জীবনের কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক আরও মজবুত হবে এবং আপনি কোথাও ডিনার করতেও যেতে পারেন।

মকর রাশি (Capricorn)
২৪  ডিসেম্বর রোহিণী নক্ষত্রের কারণে মকর রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকাদের জন্য, অন্যান্য দিনের তুলনায় সুখের দিন হবে এবং তারা এমনকি কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা করতে পারে। প্রতিপক্ষরা আপনার ক্ষতি করার চেষ্টা করবে কিন্তু আপনি সবকিছু উপেক্ষা করে এগিয়ে যাবেন, তবেই আপনি ভবিষ্যতে কিছু অর্জন করতে সক্ষম হবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন, যা আপনার জন্যও উপকারী হবে। আপনি  পরিবারের সদস্যদের সঙ্গে  মজা করে কাটাবেন, যা পারিবারিক ঐক্য বৃদ্ধি করবে। যদি পরিবারে কোনো বিবাদ চলছে, তা  শেষ হবে এবং আপনি আপনার মায়ের সঙ্গে  কিছু পুরনো মুহুর্তের কথা মনে করবেন। সন্তানদের বিয়েতে কোনো ধরনের বাধা থাকলে পরিবারের কোনো সিনিয়র সদস্যের পরামর্শে আপনার সমস্যার সমাধান হয়ে যাবে।

মীন রাশি (Pisces)
২৪  ডিসেম্বর শশী যোগের কারণে শুভ ও ফলদায়ক হতে চলেছে। মীন রাশির লোকেরা ব্যবসায় অগ্রগতি দেখে খুশি হবে এবং আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। আপনার খ্যাতি এবং গৌরবও ভাল বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে কোনো মতভেদ দেখা দিলে  পরিবারের কোনো সদস্যের সহায়তায় তা মিটে যেতে পারে। পরীক্ষায় সাফল্য পেতে হলে শিক্ষার্থীদের একাগ্রতার সঙ্গে  কাজ করতে হবে, তবেই তারা সফলতা অর্জন করতে পারবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করবেন এবং তাদের সঙ্গে আলোচনাও করবেন। আপনি আপনার পিতামাতার নামে যেকোন সম্পত্তি ক্রয় করতে পারেন বা উপহার হিসাবে দিতে পারেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি  ভাল লাভ পেতে পারেন। সামাজিক নেটওয়ার্ক সম্প্রসারণ এবং স্কিম থেকে মুনাফা অর্জনের জন্য একটি অনুকূল দিন হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement