Advertisement

Thursday Lucky Zodiac: গুরুবারে ব্রহ্ম যোগের শুভ সংযোগ, ৫ রাশিতে থাকবে লক্ষ্মী-নারায়ণের আশীর্বাদ

Luckiest Zodiac Sign, 12 October 2023: বৃহস্পতিবার, ১২ অক্টোবর শুক্ল এবং ব্রহ্ম যোগের প্রভাবে থাকবে। এছাড়া প্রদোষ ব্রত ও মাসিক চতুর্দশীরও সংযোগ থাকবে। এমন পরিস্থিতিতে, শুক্ল যোগ, ব্রহ্ম যোগ এবং পূর্ব ফাল্গুনী নক্ষত্রের শুভ প্রভাবের কারণে, মিথুন এবং কন্যা রাশি সহ ৫টি রাশির লোকেরা বিশেষভাবে ভাগ্যবান হবেন এবং ভগবান শিবের কৃপায় প্রচুর সুবিধা পাবেন। জেনে নিন কোন ৫টি রাশির মানুষ খুব ভাগ্যবান হবেন।

লক্ষ্মী-নারায়ণের কৃপায় ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Oct 2023,
  • अपडेटेड 10:33 PM IST

12 October Luckiest Zodiac Sign: ১২ অক্টোবর বৃহস্পতিবার, চন্দ্র সিংহ রাশির পরে কন্যা রাশিতে গমন করতে চলেছে। এছাড়া  শুক্ল যোগ, ব্রহ্ম যোগ ও পূর্ব ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগ  ঘটছে, যার কারণে বৃহস্পতিবারের গুরুত্ব বেড়েছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে এই যোগে ব্যক্তির মধ্যে নতুন এনার্জি  এবং কাজের জন্য উৎসাহ থাকে। এছাড়াও, এই যোগে আরাধনা করলে সমস্ত দেব-দেবীর আশীর্বাদ পাওয়া যায়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে, বৃহস্পতিবার ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। এই রাশির জাতক জাতিকাদের কাজে আসা বাধা দূর হবে এবং কিছু সুখবরও পেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
১২ অক্টোবর মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  আটকে থাকা টাকা ফিরে পাবেন এবং পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন। চাকরিজীবীরা সহকর্মীদের সাহায্য পাবেন, যার কারণে আপনার কাজ সহজে সম্পন্ন হবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন এবং ভালবাসা পাবেন, যা আপনাকে কাজে উৎসাহী রাখবে। আদালত সম্পর্কিত বিষয়ে আপনার পক্ষ মজবুত হবে এবং আপনি বন্ধুদের সঙ্গে  একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন। যারা অংশীদারিত্বে কাজ করছেন তারা ভাল ফলাফল পাবেন এবং তাদের মতামত জনগণকে বোঝাতে সক্ষম হবেন।

কন্যা রাশি (Virgo)
১২ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হবে। কন্যা রাশির জাতক জাতিকারা  সুসংবাদ পাবেন এবং কোনো পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ লাভজনক হবে। কন্যা রাশির লোকেরা  পরিবার এবং বন্ধুদের সমর্থন পাবেন, যার কারণে তারা সহজেই সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে আপনি ভাল লাভ পাবেন এবং আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। কর্মরত ব্যক্তিরা  কর্মকর্তা এবং সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন, যার কারণে তারা সহজেই তাদের কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা একটি বড় অর্ডার পেতে পারেন, যা তাদের জন্য ভাল লাভ বয়ে আনবে। আপনি বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন, যা আপনার কেরিয়ারকে শক্তিশালী করবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
১২ অক্টোবর বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। বৃশ্চিক রাশির লোকেরা এনার্জিতে  পূর্ণ বোধ করবেন এবং তাদের কর্মজীবনে ভাল গতিতে এগিয়ে যেতে সফল হবেন। শত্রুরা আপনাকে চাকরি এবং ব্যবসায় সমস্যায় ফেলতে পারে তবে আপনি আপনার বুদ্ধি দিয়ে সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে সফল হবেন। আপনি যদি সোশ্যাল মিডিয়াতে থাকেন তাহলে আপনার ফলোয়ারের সংখ্যা বাড়তে পারে। আপনি কোনো সামাজিক সংগঠনে যোগদানের সুযোগ পাবেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। সঙ্গীর  স্বাস্থ্যের উন্নতি হবে এবং সম্পর্ক আরও মজবুত হবে। প্রেম জীবনে যারা আছেন তাদের জন্য  একটি ভালো দিন যাবে, আপনি আপনার প্রেমিক সঙ্গীকে আপনার পরিবারের সঙ্গে দেখা করাতে পারেন।

 ধনু রাশি (Sagittarius)
১২ অক্টোবর ধনু রাশির জাতকদের জন্য শুভ দিন। ধনু রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ পাবে এবং ভগবান বিষ্ণুর কৃপায় সকল কাজ সহজে সম্পন্ন করবে। ধনু রাশির লোকেরা  নতুন লোকের সাথে বন্ধুত্ব করতে সফল হবে এবং পরিবার এবং বন্ধুদের মধ্যে পারস্পরিক সম্প্রীতি থাকবে। চাকরিজীবীদের  অন্য কোনো কোম্পানিতে সাক্ষাৎকারের জন্য ডাকা হতে পারে। প্রেম জীবনে যারা আছেন তারা সঙ্গীর সঙ্গে  একটি চমৎকার সময় কাটাবেন। আপনি ব্যবসায় সহজেই মুনাফা অর্জনে সফল হবেন এবং একটি নতুন কিছু  অর্জন করবেন। আপনি যদি চাকরি বা শিক্ষার জন্য বিদেশ যেতে চান, তাহলে আপনি সুখবর পেতে পারেন।

 কুম্ভ রাশি (Aquarius)
১২ অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হবে। কুম্ভ রাশির জাতক জাতিকারা পরিবারের পক্ষ থেকে ফোনে কিছু সুখবর পেতে পারে, যা মনকে খুশি রাখবে এবং উপকারও করবে। আপনি যদি আগে কোথাও বিনিয়োগ করে থাকেন তবে আপনি তার সুফল পাবেন। পরিবারের সদস্যদের দেওয়া প্রতিশ্রুতি পূরণে আপনি সফল হবেন। আপনি আপনার পিতামাতার সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অন্যদের সাহায্যেও এগিয়ে আসবেন। ব্যবসায় উন্নতির প্রবল সম্ভাবনা থাকবে এবং পরিবারের সমর্থনও পাবেন। শিক্ষার্থীরা আগামীকাল শিক্ষায় ভালো ফল পাবে কারণ তাদের পড়াশোনা সঠিক পথে হবে। কুম্ভ রাশির জাতকরা  ভাগ্য সহায় হলে পুরানো সমস্যা থেকে মুক্তি পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement