Advertisement

Thursday Lucky Zodiac: সিদ্ধ যোগ এবং আর্দ্রা নক্ষত্রের শুভ সংযোগ, গুরুবারে সৌভাগ্য বয়ে আনছে ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 2 November 2023: ২ নভেম্বর, শিব যোগ, রবি যোগ সহ অনেক মহাযোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব অনেক বেড়ে গেছে। এই শুভ যোগের প্রভাবে বৃষ ও কন্যা রাশি সহ ৫টি রাশির মানুষ ভাগ্যবান হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার দেবতাদের গুরু বৃহস্পতি এবং ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশির জাতক জাতিকারা সুফল পাবেন...

গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Nov 2023,
  • अपडेटेड 6:04 AM IST

2 November 2023 Lucky Zodiac Sign: বৃহস্পতিবার, ২ নভেম্বর, চাঁদ বুধের রাশি মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও,  কার্তিক মাসের কৃষ্ণপক্ষের পঞ্চম দিন এবং এই দিনে সর্বার্থসিদ্ধি যোগ, রবি যোগ, শিব যোগ, সিদ্ধ যোগ এবং আর্দ্রা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে। এছাড়াও, কেতু তুলা রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করেছে এবং এখন তুলা রাশিতে সূর্য, বুধ এবং মঙ্গলের সংযোগ তৈরি হচ্ছে, যার কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে এই মহাযোগগুলি একসঙ্গে গঠিত হলে জীবনে পজিটিভিটি আসে এবং প্রতিটি কাজে সাফল্য আসে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুভ যোগের কারণে ৫টি রাশির জন্য বৃহস্পতিবার দিনটি খুবই শুভ বলে মনে করা হচ্ছে। এই রাশির জাতকরা উপকারী ফল পাবেন এবং পারিবারিক ও দাম্পত্য জীবনও ভালো যাবে। 

বৃষ রাশি (Taurus)
২ নভেম্বর বৃষ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  আটকে থাকা টাকা পাবেন এবং বন্ধুদের সঙ্গে মজা করার সুযোগ পাবেন। আপনার  কঠোর পরিশ্রম ফল দেবে। বিনিয়োগ থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং সম্পদ বৃদ্ধির শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে। যারা বিদেশে যেতে এবং চাকরি পেতে ইচ্ছুক তাদের ইচ্ছা পূরণ হবে এবং নিজের কর্মজীবনের অগ্রগতিতে সন্তুষ্ট হবেন। আপনি আপনার পিতামাতার সঙ্গে বসবেন এবং গুরুত্বপূর্ণ আলোচনা করবেন এবং আপনার সমস্ত উদ্বেগ ধীরে ধীরে দূর হয়ে যাবে। আপনি যদি স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যায় অস্থির থাকেন, তাহলে  আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো হবে এবং তারাও আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবেন।

কন্যা রাশি (Virgo)
২ নভেম্বর কন্যা রাশির জাতকদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ পাবে। আপনার পরিকল্পনায় কিছু বাধা থাকবে কিন্তু আপনার বুদ্ধি ব্যবহার করে আপনি সমস্ত বাধা অতিক্রম করবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে এবং আপনারা একে অপরের অনুভূতি বুঝে কাজ করবেন। মায়ের আশীর্বাদে আপনি নতুন সম্পত্তি ক্রয় করতে পারবেন এবং সামাজিক কাজেও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। অনেক দিন পর, আপনাপ পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে এবং পুরনো স্মৃতি তাজা হবে। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য আজ একটি বিশেষ দিন হবে, আপনি আপনার প্রেমিক সঙ্গীকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করাতে পারেন, যা বিবাহের সম্ভাবনাও তৈরি করবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
২ নভেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হবে।  বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও আত্মীয়ের আগমনের কারণে আনন্দের পরিবেশ তৈরি হবে এবং নতুন খাবারও তৈরি হবে। আজ আপনার ফোকাস হবে আরও বেশি টাকা উপার্জনের দিকে এবং আপনি আপনার পরিবারের উন্নয়নের দিকেও মনোযোগ দেবেন। এই রাশির কিছু লোকের সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে, যার কারণে আপনার খ্যাতি চারদিকে ছড়িয়ে পড়বে। কর্মরত ব্যক্তিরা আজ কর্তৃপক্ষের সাপোর্ট পেতে চলেছেন, যার কারণে তারা সময়মতো কাজ শেষ করতে সক্ষম হবেন এবং কর্মক্ষেত্রে আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। যারা বিদেশে কাজ করছেন তারা  ভাল আর্থিক সুবিধা পাবেন।

মকর রাশি (Capricorn)
২ নভেম্বর মকর রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হবে। মকর রাশির জাতক জাতিকারা তাদের কাজগুলি যথাসময়ে সম্পন্ন করবে এবং স্বস্তিদায়ক মেজাজে থাকবে। ব্যবসায়ীরা  ভাল মুনাফা পেতে সক্ষম হবেন এবং সকাল থেকেই তাদের পরিকল্পনায় কাজ করবেন। ব্যবসায় চলমান প্রতিযোগিতার কারণে আপনি আপনার অবস্থানকেও শক্তিশালী ও মজবুত করবেন। অন্যদিকে, কর্মরত ব্যক্তিরা তাদের কাজকে তাদের পরিচয়ে পরিণত করতে এবং তাদের সহকর্মীদের মধ্যে সদ্ভাব অর্জনে সফল হবেন। বোন বা ভাইয়ের বিয়েতে কোনো বাধা থাকলে আজ কোনো গুরুজনের সাহায্যে তা দূর হবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা  ভাল লাভ পাবেন এবং তাদের অংশীদারের সঙ্গে ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও করবেন। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে এবং তাদের সাফল্যে মন খুশি থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
২ নভেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ ভাগ্যবান হবেন এবং বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন, যা আপনার আত্মবিশ্বাসকে ভালোভাবে বাড়িয়ে তুলবে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে এবং আপনি অভাবী কাউকে সাহায্য করতে এগিয়ে আসবেন। আপনি পরিবারের দৈনন্দিন চাহিদা মেটাতে সফল হবেন এবং বাড়ির ছোট বাচ্চাদের জন্য কিছু কেনাকাটাও করবেন। কর্মরত ব্যক্তিরা  তাদের নিজস্ব ব্যবসা শুরু করার পরিকল্পনা করবেন, এতে একজন বিশেষজ্ঞের পরামর্শ উপকারী হবে। দাম্পত্য জীবন সুন্দর হবে এবং আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক অন্যদের জন্য একটি উদাহরণ হয়ে উঠবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু সুসংবাদ পাবেন, যা আপনার মনের বোঝা হালকা করবে এবং আপনার মনকেও খুশি রাখবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement