Advertisement

Thursday Lucky Zodiac: আজ সূর্য-চন্দ্রের শুভ সংযোগ, গুরুবারে লক্ষ্মী সহায় থাকছে ৪ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 21 December 2023: আজ অর্থাৎ ২১ ডিসেম্বর, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, ধনু-সহ ৪টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ধর্ম, ভাগ্য, সম্পদ ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। ফলে এই ৪ রাশির জাতকরা গুরু বৃহস্পতি এবং ভগবান বিষ্ণু ও লক্ষ্মীর আশীর্বাদ পাবে।

Thursday Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Dec 2023,
  • अपडेटेड 6:03 AM IST

21 December 2023 Lucky Zodiac Sign: আজ, বৃহস্পতিবার, ২১  ডিসেম্বর, চন্দ্র মীন রাশির পরে মেষ রাশিতে গমন করতে চলেছে, যার কারণে সূর্য এবং চন্দ্র একে অপরের থেকে চতুর্থ এবং দশম ঘরে উপস্থিত থাকবে, যা চতুর্থ এবং দশম যোগ তৈরি করবে। এছাড়া আজ মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের নবমী তিথি এবং এই দিনে চতুর্থ দশম যোগের পাশাপাশি সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ, ভার্যানা যোগ, রেবতী নক্ষত্রের শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪টি রাশির জাতক আজ  তৈরি হতে চলা শুভ যোগের লাভ পাবে। এই রাশির জাতক জাতিকারা আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন এবং তাদের প্রতিপক্ষকে জয় করতে সক্ষম হবেন।  এছাড়াও, বৃহস্পতিবার  ধর্ম, ভাগ্য, সম্পদ ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। ফলে এই ৪ রাশির জাতকরা গুরু বৃহস্পতি এবং ভগবান বিষ্ণু ও লক্ষ্মীর আশীর্বাদ পাবে। 


কর্কট রাশি (Cancer)
আজ  অর্থাৎ ২১ ডিসেম্বর সর্বার্থ সিদ্ধি যোগের কারণে কর্কট রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কর্কট রাশির জাতকরা আজ  বৃহস্পতির আশীর্বাদে তাদের কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন এবং তাদের লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। যারা চাকরি খুঁজছেন তারা আজ কিছু ভাল সুযোগ পাবেন, যা আপনাকে উদ্বেগ থেকে মুক্তি দেবে। যারা সামাজিক কাজ করছেন তারা আজ সরকার কর্তৃক সম্মানিত হতে পারেন এবং পুরস্কার হিসাবে কিছু অর্থও পেতে পারেন। এই রাশির জাতক জাতিকারা আজ  বিদেশ ভ্রমণ বা তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা করবেন। আপনি যদি আগে কোথাও  বিনিয়োগ করে থাকেন তবে আজ আপনার ভাল লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বাবার সাহায্যে, আজ  আপনি আপনার পছন্দের কিছু কেনার সুযোগ পাবেন এবং কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গেও দেখা করবেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
আজ  অর্থাৎ ২১ ডিসেম্বর রবি যোগের কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতকরা আজ ভাগ্যের সমর্থনে তাদের পছন্দের জিনিস কিনতে পারবেন এবং পারিবারিক পরিবেশও ভালো থাকবে। আজ, ভগবান বিষ্ণুর কৃপায়, হাল ছেড়ে না দিয়ে বিরোধীদের সঙ্গে কঠিন লড়াই করবেন এবং সফলও হবেন। আপনি যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে আপনি আজ এটি থেকে মুক্তি পেতে পারেন। আজ  আপনার অনেক অসম্পূর্ণ কাজ সমাপ্ত হতে পারে। ব্যবসায় যদি কোনো সমস্যা হয়, তাহলে আজ আপনি আপনার ব্যবসায়িক অংশীদারের সহায়তায় সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং সম্পর্কের উন্নতি হবে। পরিবারে কোনো শুভ ঘটনা নিয়ে আলোচনা হতে পারে এবং এর জন্য কিছু কাজও করা হবে। কর্মরত ব্যক্তিরা আজ তাদের কাজ আনন্দের সঙ্গে  সম্পন্ন করবেন এবং তাদের সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন।

ধনু রাশি (Sagittarius)
আজ অর্থাৎ ২১  ডিসেম্বর ভার্যানা যোগের কারণে ধনু রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ  ভগবান বিষ্ণুর কৃপায় ধনু রাশির মানুষের সামাজিক বৃত্ত বৃদ্ধি পাবে এবং তারা ধর্মীয় কাজে আগ্রহী হবেন। ধনু রাশির লোকেরা যদি আজ কোথাও বিনিয়োগ করে তবে ভবিষ্যতে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। যারা কাজের জন্য বিদেশে যেতে চান, আজ তাদের স্বপ্ন পূরণ হতে পারে, তারা বিদেশে অবস্থানকারী কারও সমর্থন পাবেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং আজ  কিছু সুস্বাদু খাবারও তৈরি করা হতে পারে। এছাড়া পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক বোঝাপড়াও মজবুত হবে, যার ফলে ভালোবাসার অনুভূতি অটুট থাকবে। কেরিয়ারের কথা বললে, আপনি সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন এবং সফলও হবেন। এছাড়াও, আপনার জন্য হঠাৎ অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির হয়ে থাকেন তবে আপনি আজ স্বস্তি পেতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
আজ অর্থাৎ ২১  ডিসেম্বর শুভ যোগের কারণে কুম্ভ রাশির জাতকদের জন্য একটি ভাল দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতকরা বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন। আজ  ভাগ্য র পক্ষে থাকার কারণে অর্থ সঞ্চয় করার ক্ষেত্রেও সাফল্য পাবেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। মায়ের সঙ্গে কোনো বিবাদ চললে আজ শেষ হতে পারে। অবিবাহিত ব্যক্তিরা আজ আশেপাশে বা বন্ধুর বৃত্তে কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। শত্রুরা আপনার কোনো ক্ষতি করতে ব্যর্থ হবে এবং ছাত্ররা তাদের পিতা এবং শিক্ষকদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবে, যার কারণে তারা তাদের পড়াশোনায় পুরোপুরি মনোনিবেশ করতে সক্ষম হবে। বাড়ির বাচ্চাদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি তাদের জন্য কিছু উপহারও আনতে পারেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য আজ একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ ব্যবসায়ী ও চাকরিজীবীদের আয় ভালো বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement