Advertisement

Thursday 4 January Lucky Zodiac: গুরুবারে নবপঞ্চম যোগ, মা লক্ষ্মীর আশীর্বাদ বর্ষাচ্ছে ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 4 January 2024: বৃহস্পতিবার,৪ জানুয়ারি, সুকর্ম যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ-সহ অনেকগুলি শুভ এবং উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি তুলা, ধনু-সহ পাঁচটি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ভাগ্য এবং সম্পদের কারক গ্রহ বৃহস্পতি, ভগবান বিষ্ণু এবং দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়, তাই এই রাশির জাতকরা বৃহস্পতি,ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবে।

Thursday 4 January Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jan 2024,
  • अपडेटेड 7:08 PM IST

4 January 2024 Lucky Zodiac Sign: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, বৃহস্পতি এবং সূর্য একে অপরের থেকে নবম এবং পঞ্চম ঘরে থাকবে, যার কারণে বৃহস্পতি ও সূর্যের নবপঞ্চম যোগ গঠিত হচ্ছে এবং চন্দ্রও কন্যা রাশির পরে তুলা রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, পৌষ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি এবং এই দিনে সুকর্ম যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং হস্ত নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে।  বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতকরা বৃহস্পতিবার শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকদের দ্বারা করা পরিকল্পনাগুলি সম্পূর্ণ হবে এবং তারা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। এছাড়াও, বৃহস্পতিবার ভাগ্য এবং সম্পদের কারক গ্রহ বৃহস্পতি, ভগবান বিষ্ণু এবং দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়, তাই এই রাশির জাতকরা বৃহস্পতি,ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবে। 

মেষ রাশি (Aries)
৪ জানুয়ারি লক্ষ্মী নারায়ণ যোগের কারণে মেষ রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে।  ভাগ্য মেষ রাশির জাতকদের পক্ষে থাকবে এবং বিবাহিত জীবন ভালো যাবে। ভাগ্য বৃদ্ধির কারণে আপনার দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ এখন ধীরে ধীরে সম্পন্ন হতে শুরু করবে এবং আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। আপনি যদি কোনো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির থাকেন তাহলে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে কিন্তু আপনার ঠান্ডা থেকে নিরাপদ থাকা উচিত। মেষ রাশির জাতকদের কর্মজীবনের ক্ষেত্রে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে এবং আপনি উন্নতির অনেক সুযোগ পাবেন। শ্বশুরবাড়ির সঙ্গে কোনো ধরনের বিবাদ চললে তা  আপনার সঙ্গীর সহায়তায় মিটে যাবে এবং আপনিও স্বস্তি পাবেন। মেষ রাশির চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য  শুভ দিন যাবে, সম্পদ বৃদ্ধির শুভ সুযোগ থাকবে এবং সৃজনশীল কাজের মাধ্যমে সম্মানও পাবেন।

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য ৪ জানুয়ারি সুকর্ম যোগের কারণে উপকারী হবে। ভগবান বিষ্ণুর কৃপায় কর্কট রাশির মানুষের চাপা ইচ্ছা পূরণ হবে এবং আপনার পারিবারিক জীবন শান্তিময় হবে। এই রাশির কিছু মানুষ তাদের সম্পদ এবং ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে একটি নতুন ব্যবসা শুরু করতে পারে। চাকরিজীবীদের ক্ষেত্রে আপনার সহকর্মীদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো হবে এবং আপনি আপনার কাজটি আনন্দ  করে শেষ করবেন। ব্যবসায়ীদের জন্য ব্যবসায় বড় লাভের দিন এবং তারা কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভাল লাভ পাবেন। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য  একটি অনুকূল দিন হতে চলেছে। বৈবাহিক জীবনে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল হবে এবং আপনি আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করবেন।

তুলা রাশি (Libra)
৪ জানুয়ারি শুভ যোগের কারণে তুলা রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য প্রাপ্তি  হবে এবং আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধির কারণে তারা সম্পূর্ণরূপে ধর্মীয় কর্মকাণ্ডে নিমগ্ন থাকবেন। চাকরিজীবীরা  কর্মজীবনে উন্নতির সুযোগ পাবেন এবং ব্যবসায়ীদের জন্যও সাফল্য ও লাভের সম্ভাবনা রয়েছে। এই শুভ যোগে আপনি যে কাজই করুন না কেন, তাতে ইতিবাচক ফল পাবেন। এছাড়াও, আপনি যদি বিদেশে যেতে চান তবে  আপনার ইচ্ছা পূরণ হবে। ভাগ্য আপনার পাশে থাকলে আপনার সুখ বাড়বে এবং আপনার আরামও বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। বাবা-মা খুশি হবেন যদি তাদের সন্তান তার কাজে সাফল্য পায়। বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠানেরও আয়োজন করা হতে পারে, যা মানসিক ভাবে  শান্তি দেবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য, ৪ জানুয়ারি হস্ত নক্ষত্রের কারণে একটি ইতিবাচক দিন হতে চলেছে। ধনু রাশির জাতকদের ভাগ্য সঙ্গ দেওয়ায়, সমস্ত মুলতুবি কাজগুলি সম্পন্ন হবে, যা তাদের খুব খুশি এবং সন্তুষ্ট করবে। আপনার সাহস এবং বীরত্ব বৃদ্ধির সঙ্গে সঙ্গে  আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি বস্তুগত আরাম পাবেন। এই রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরি খুঁজছেন তারা তাদের পছন্দের নতুন চাকরি পেতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীরা  একটি বড় চুক্তি পেতে পারে, যা তাদের ভাল লাভ দেবে এবং সুনামও বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের তাদের কাজে মনোনিবেশ করা উচিত, তবেই তারা শিক্ষায় ভাল ফল পাবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা  বিশেষ কিছু অর্জন করবেন এবং ক্ষমতাসীন দলের সমর্থনও পাবেন। যারা নিজের ব্যবসা করছেন তাদের জন্য  দিনটি  উপকারী হবে।

কুম্ভ রাশি (Aquarius)
৪ জানুয়ারি নবম পঞ্চম যোগের কারণে কুম্ভ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতকদের ইচ্ছা  ভগবান বিষ্ণুর কৃপায় পূর্ণ হবে এবং আপনার আর্থিক অবস্থা আরও শক্তিশালী হওয়ার ইঙ্গিত রয়েছে। আপনি যদি বিদেশে কোনও ব্যবসা করেন তবে  আপনার বড় লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাই-বোনের মধ্যে যদি কোন মতবিরোধ চলে, তার মীমাংসা হবে এবং পরিবারের সদস্যদেরও একে অপরকে সমর্থন করবে। প্রেমের জীবনে সামঞ্জস্য থাকবে, যার কারণে আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে বাল সময় কাটাবেন। কর্মরত লোকেরা  অফিসে ভাল কাজ করবে, যা আপনাকে শান্তি দেবে এবং আপনার অফিসাররা প্রশংসাও করবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা  ভগবান বিষ্ণু এবং মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন, যার কারণে আপনি শুভ ফল পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement