Advertisement

Thursday Lucky Zodiac: আজ কালনিধি যোগের শুভ সংযোগ, ৫ রাশির উন্নতির পথ খুলবে-হবে অর্থলাভ

Top 5 Most Luckiest Zodiac Sign, 9 November 2023: আজ রমা একাদশী তিথিতে ব্রত পালন করা হবে এবং এই দিনে ত্রিগ্রহী যোগ, কালনিধি যোগের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে বৃহস্পতিবার অনেক রাশির জন্য শুভ হতে চলেছে। এই শুভ যোগের প্রভাব মিথুন, কন্যা রাশি সহ অন্যান্য ৫টি রাশির উপর পড়বে, যার কারণে আজ এই রাশিগুলির জন্য উপকারী হবে।

Thursday Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Nov 2023,
  • अपडेटेड 6:04 AM IST

9 November 2023 Lucky Zodiac Sign: আজ বৃহস্পতিবার, ৯ নভেম্বর, চন্দ্র বুধের রাশি কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র এবং কেতু ইতিমধ্যেই কন্যা রাশিতে বিরাজ করছে, যার কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। এছাড়া আজ কার্তিক মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথি এবং এই দিনে রমা একাদশী তিথিতের ব্রতও পালন করা হবে। এই দিনে, কালনিধি যোগ, ত্রিগ্রহী যোগ এবং উত্তর ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হচ্ছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রমা একাদশীতে এই শুভ যোগের প্রভাব পেতে চলেছে ৫টি রাশি। এই রাশির জাতকরা শিল্প এবং সৃজনশীল ক্ষমতা থেকে ভাল সুবিধা পাবেন এবং ভাগ্যও তাদের পক্ষে থাকবে। 

মিথুন রাশি (Gemini)
 ৯ নভেম্বর মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন যাবে। মিথুন রাশির জাতক জাতিকারা আজ ভাগ্যের পাশে থাকবে এবং আটকে থাকা টাকাও ফিরে পেতে পারে। সকালে উদ্যমী বোধ করে, আপনি একের পর এক মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করবেন এবং এতে আপনি বন্ধু এবং পরিচিতদের সমর্থনও পাবেন। আপনি যদি আজ কোথাও অর্থ বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তাহলে ভবিষ্যতে আপনার দ্বিগুণ লাভের সম্ভাবনা রয়েছে। আপনার  কঠোর পরিশ্রম সফল হবে এবং আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার ব্যবসা প্রসারিত করার পরিকল্পনা করেন তবে আজ আপনার জন্য একটি খুব শুভ দিন হতে চলেছে। কর্মরত ব্যক্তিরা দীপাবলি বোনাস পেতে পারেন, যা তাদের খুশি করবে এবং তাদের পরিবারের সদস্যদের জন্য কিছু উপহারও কিনতে পারবেন।

কন্যা রাশি (Virgo)
৯ নভেম্বর কন্যা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে।  কন্যা রাশির লোকেরা তাদের সমস্ত কাজ একে একে সম্পন্ন করবে এবং তাদের সন্তানদের প্রতি দায়িত্ব পালনে সফল হবে। আর্থিক দিক থেকে, আপনার রাশির জন্য একটি ভাল দিন হতে চলেছে। আয় বাড়ানোর প্রচেষ্টা সফল হবে এবং জীবিকার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ভাল সাফল্য পাবেন। আপনার কিছু নতুন লোকের সঙ্গে  সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে, যারা ভবিষ্যতে আপনার কাজে লাগবে এবং আপনি হঠাৎ করে প্রচুর অর্থ পেতে পারেন। সৃজনশীল ক্ষেত্রে আপনার সুনাম বৃদ্ধি পাবে এবং আপনি আপনার প্রতিপক্ষের উপরও জয়ী হবেন। শিক্ষার্থীদের মধ্যে নতুন কিছু জানার ইচ্ছা বাড়বে এবং তারা লেখাপড়ায় ভালো ফল করতে পারবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
৯  নভেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  সুস্বাস্থ্যের অধিকারী হবেন এবং তারা তাদের প্রেমিক সঙ্গীর সঙ্গে ডিনারে যাওয়ার পরিকল্পনা করবেন। আপনি আপনার যেকোন শিল্প থেকে অসাধারণ উপকার পেতে পারেন এবং এটিকে আপনার কেরিয়ার বানানোর কথাও ভাবতে পারেন। আপনি যদি আদালতের মামলায় আটকে থাকেন তবে আজ আপনি বিজয় পেতে পারেন, যা আপনাকে স্বস্তিও দেবে। আজ, চাকরিজীবীদের ঊর্ধ্বতন কর্মকর্তারা  একটি লাভজনক ডিল সম্পর্কে বলতে পারেন, যা তাদের খুশি করবে। পরিবারে সুখ-শান্তি থাকবে এবং শত্রুদের হাত থেকেও মুক্তি থাকবে। শ্বশুরবাড়ি থেকে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং তাদের সঙ্গে সম্পর্কও ভালো থাকবে। শিক্ষার্থীদের মধ্যে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং তারা তাদের পিতা ও শিক্ষকদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবে।

ধনু রাশি (Sagittarius)
৯  নভেম্বর ধনু রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। ধনু রাশির লোকেরা আইনি বিষয়ে স্বস্তি পেতে পারে এবং সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। শত্রুরা  আপনার কোনো ক্ষতি করতে পারবে না এবং এনার্জি ও উদ্যমও থাকবে। আপনি যদি কোথাও বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আজ, আপনার পিতার সাহায্যে, আপনার একটি বিলাসবহুল বাড়ি বা যানবাহন ইত্যাদি কেনার ইচ্ছা পূরণ হবে। আপনি অবশ্যই ভেবেচিন্তে নেওয়া সিদ্ধান্তগুলিতে সাফল্য পাবেন এবং আপনার সিদ্ধান্তগুলি জীবনে পজিটিভিটি আনবে। আজ  আপনার মধ্যে দানের চেতনা জাগ্রত হবে এবং আপনি অন্যদের সাহায্য করতে এগিয়ে আসবেন। কোনো সরকারি কর্মকর্তার সাহায্য পেয়ে আজ আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ সফল হবে, যা আপনার মনকে খুশি করবে।

কুম্ভ রাশি (Aquarius)
৯ নভেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতকরা আজ ভাগ্যবান হবেন এবং কর্মজীবনে উন্নতির জন্য ভাল সুযোগ পেতে পারেন। শিক্ষার্থীদের আজ কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণের আগে ভাবার দরকার নেই, কারণ তারা অবশ্যই সাফল্য পাবে। বিবাহযোগ্য ব্যক্তিদের জন্য ভাল সম্বন্ধ আসতে পারে, যার কারণে পরিবারে আনন্দ থাকবে এবং তারা পরিবারের সদস্যদের সঙ্গে অনুষ্ঠানের পরিকল্পনাও করবেন। কর্মরত ব্যক্তিরা যদি আজ একটি ছোট ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে তারা এর জন্য সময় বের করতে সক্ষম হবেন। পিতামাতার সঙ্গে সম্পর্ক ভাল থাকবে এবং আপনার সঙ্গীর প্রতি বিশ্বাস আরও গভীর হবে। আপনি আজ পরিবারের কোনও সদস্যের কাছ থেকে সুখবর পেতে পারেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement