Advertisement

Tuesday Lucky Zodiac: দ্বিপুষ্কর যোগের শুভ সংযোগ, মঙ্গলে তুলা-সহ ৫ রাশির দ্বিগুণ লাভ

Top 5 Most Luckiest Zodiac Sign, 28 November 2023: ২৮ নভেম্বর, সাধ্য যোগ, দ্বিপুষ্কর যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে মঙ্গলবার তুলা, ধনু-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার গ্রহের সেনাপতি মঙ্গল এবং রামের ভক্ত হনুমানজিকে উত্সর্গীকৃত, তাই হনুমানজিও এই রাশিগুলির উপর শুভ দৃষ্টি দেবেন।

Tuesday Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Nov 2023,
  • अपडेटेड 6:53 PM IST

28  November 2023 Lucky Zodiac Sign: ২৮  নভেম্বর মঙ্গলবার, বৃষ রাশির পর চাঁদ মিথুন রাশিতে প্রবেশ করছে। এছাড়াও মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের প্রতিপদ তিথি অর্থাৎ মঙ্গলবার থেকেই মার্গশীর্ষ শুরু হচ্ছে। এই দিনে সিদ্ধ যোগ, সাধ্য যোগ, দ্বিপুষ্কর যোগ এবং মৃগাশিরা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশি মঙ্গলবার এই শুভ ঘটনাগুলির প্রভাব পেতে চলেছে। এই রাশির জাতকরা  সর্বত্র ভাল সমর্থন পাবে এবং আর্থিক লাভের ভাল সম্ভাবনা থাকবে। 

বৃষ রাশি (Taurus)
২৮ নভেম্বর দ্বিপুষ্কর যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  প্রচুর অর্থ পেয়ে খুশি হবেন এবং আপনি বৈষয়িক আরামের সুবিধাও উপভোগ করবেন। পরিবারের সকল সদস্য যে কোন সদস্যের বিয়ের পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন এবং সিনিয়র সদস্যদের পরামর্শও নেওয়া হবে। আপনি যদি  কোথাও বিনিয়োগ করতে চান তবে এটি ভালভাবে করুন, আপনি  প্রচুর লাভ পেতে চলেছেন। আপনি যদি স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যায় অস্থির থাকেন, তাহলে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে এবং আপনি উদ্যমী বোধ করবেন।  আপনি যদি কারো কাছ থেকে ঋণ নিতে চান তবে আপনি তা সহজেই পাবেন এবং আপনি আপনার অসম্পূর্ণ কাজটি সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গী এবং সন্তানদের সঙ্গে কোয়ালিটি সময় কাটাবেন এবং কোথাও ডিনারের জন্য বাইরে যেতে পারেন।

কর্কট রাশি (Cancer)
২৮  নভেম্বর সাধ্য যোগের কারণে কর্কট রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কর্কট রাশির লোকেরা  বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারে এবং সেখানে স্থায়ীভাবে বসবাসের সুযোগ পাওয়ার সুযোগও থাকতে পারে। কর্মরত ব্যক্তিরা  অফিসে সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন এবং অফিসাররাও আপনাকে উৎসাহিত করবে। নতুন লোকের সঙ্গে ব্যবসায়ীদের পরিচিতি বাড়বে, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে এবং আপনি ভালভাবে ব্যবসা পরিচালনা করতে সফল হবেন। আপনি মাতৃপক্ষ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আর্থিক লাভের পরিকল্পনা সম্পর্কেও তথ্য পাবেন। যদি পরিবারে কোনো বিবাদ চলে, তা শেষ হয়ে যেতে পারে, যার কারণে পারিবারিক জীবন সুন্দর ও শান্তিতে ভরপুর হবে। শিক্ষার্থীরা  নতুন জ্ঞান ও অভিজ্ঞতা অর্জন করবে, যা ভবিষ্যতে তাদের ভালোভাবে উপকৃত করবে।

Advertisement

তুলা রাশি (Libra)
২৮  নভেম্বর সিদ্ধ যোগের কারণে তুলা রাশির জাতকদের জন্য উপকারী হবে।  হনুমানজির কৃপায় তুলা রাশির জাতক জাতিকাদের সকল সমস্যা ধীরে ধীরে শেষ হয়ে যাবে এবং আপনার ব্যবসায় ভালো উন্নতি হবে। পারিবারিক জীবনের কথা বললে পরিবারে সুখের কারণে মন খুশি হবে এবং পরিবারের সদস্যদেরও উন্নতি হবে। আপনি কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন, যা আপনাকে ভাল আর্থিক সুবিধা এনে দিতে পারে। আপনার কর্মজীবন দ্রুত অগ্রসর হবে এবং আপনি আপনার পরিশ্রমের পরিপূর্ণ ফল এবং স্বীকৃতি পাবেন। আপনি সমস্ত লক্ষ্য অর্জন করতে এবং আর্থিক লাভ অর্জন করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা অন্য কোনো ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, যাতে ভালো লাভ হবে।  ভাগ্য আপনার সহায় থাকলে পৈতৃক সম্পত্তির মাধ্যমে ভালো সুবিধা পেতে পারেন।

 ধনু রাশি (Sagittarius)
২৮  নভেম্বর শুভ যোগের কারণে ধনু রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা  ভাগ্যবান হবেন এবং আপনার সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। পরিবারের চাহিদা পূরণ হবে এবং সকল সদস্যদের জন্য কিছু কেনাকাটা করা হবে। আপনি যদি প্রেমের বিয়ে করতে চান তবে  আপনার জন্য একটি অনুকূল দিন হবে। ধনু রাশির লোকেরা, আপনি এমন একজন ব্যক্তির সঙ্গে  দেখা করতে পারেন যার জন্য আপনি দীর্ঘকাল ধরে অপেক্ষা করছেন। যেসকল ছেলেমেয়েরা পড়াশোনার জন্য বিদেশে যেতে চায় তারা  সুখবর পেতে পারে। হনুমানজির কৃপায়, আপনি পুরানো বিনিয়োগকারীদের কাছ থেকে ভাল লাভ পাবেন এবং সম্পত্তির ভাল বৃদ্ধি হবে। ব্যবসায় আপনার দীর্ঘ অমীমাংসিত অর্থ হঠাৎ উপলব্ধ হতে পারে, যা আপনার মনোবল বাড়িয়ে দেবে এবং আপনি ব্যবসার প্রসারের পরিকল্পনাও করবেন।

মীন রাশি (Pisces)
২৮  নভেম্বর মৃগাশিরা নক্ষত্রের কারণে মীন রাশির জাতকদের জন্য অনুকূল হবে। মীন রাশির লোকেরা তাদের গুরুত্বপূর্ণ কাজ  শেষ হলে খুশি হবেন এবং গর্বিত বোধ করবেন। আপনি ব্যবসায় কাঙ্খিত আর্থিক সুবিধা পাবেন এবং আপনি ভাল উন্নতি করবেন, তবে এটি দেখে আপনার শত্রুরা ঈর্ষান্বিত হতে পারে। আপনি আপনার ভাইবোনদের সম্পূর্ণ যত্ন নেবেন এবং তাদের চাহিদাও পূরণ করবেন। আপনার সঙ্গীর পরামর্শ আপনার জন্য কার্যকর হবে এবং আপনি কিছু পুরানো সম্পত্তি থেকেও সুবিধা পেতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং আপনার চিন্তাভাবনাও শেয়ার করবেন, যা আপনার হৃদয়কে হালকা করে তুলবে। চাকরিজীবী  ব্যক্তিরা  ভাগ্য সহায় হলে আরও ভাল সুযোগ পাবেন এবং আপনার কঠোর পরিশ্রম অফিসে সম্পূর্ণভাবে প্রশংসিত হবে এবং স্বীকৃত হবে। সন্ধ্যায়, আপনি মায়ের সঙ্গে কিছু ভজন, কীর্তন ইত্যাদিতে অংশ নিতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement