Advertisement

Tuesday 16 January Lucky Zodiac: মঙ্গলে রবি যোগের শুভ সংযোগ, তুলা-সহ ৫ রাশির সম্পদ ও সম্মান বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 16 January 2024: মঙ্গলবার অর্থাৎ ১৬ জানুয়ারি, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ সহ অনেকগুলি শুভ এবং ফলদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, কুম্ভ-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার মঙ্গল গ্রহ এবং হনুমানজিকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে এই ৫টি রাশি বজরঙ্গবলীর আশীর্বাদ পাবে।

মঙ্গলে বজরংবলীর কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jan 2024,
  • अपडेटेड 4:32 PM IST

16 January 2024 Lucky Zodiac Sign: মঙ্গলবার, ১৬ জানুয়ারি, চন্দ্র  বৃহস্পতির রাশি মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, পৌষ মাসের শুক্লপক্ষের ষষ্ঠী তিথি এবং এই দিনে শিব যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতক  তৈরি হওয়া শুভ যোগের সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকাদের সাহস ও পরাক্রম ভালোভাবে বৃদ্ধি পাবে এবং সমস্ত ঝামেলা দূর হয়ে যাবে। এছাড়াও, মঙ্গলবার মঙ্গল গ্রহ এবং হনুমানজিকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে এই ৫টি রাশি বজরঙ্গবলীর আশীর্বাদ পাবে। 

বৃষ রাশি (Taurus)
১৬  জানুয়ারি বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃষ রাশির ব্যবসায়ীরা  ভাল লাভ পাবেন এবং তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে এবং আপনি প্রতিটি ক্ষেত্রে আপনার পুরো পরিবারের কাছ থেকে সমর্থন পাবেন। কর্মরত ব্যক্তিরা যদি তাদের চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন, তাহলে দিনটি একটি ভাল দিন হবে এবং অগ্রগতির জন্য শুভ সুযোগ থাকবে। ভাল আর্থিক অবস্থার কারণে, আপনি বন্ধুদের সঙ্গে বিলাসিতা এবং বিনোদন সামগ্রীতে অর্থ ব্যয় করবেন এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। আপনি আপনার পিতামাতার কাছ থেকে আশীর্বাদ পাবেন এবং তাদের সাহায্যে আপনার অনেক কাজ সম্পন্ন হবে।

কর্কট রাশি (Cancer)
 ১৬  জানুয়ারি কর্কট রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ পাবে এবং ব্যবসায় উন্নতির নতুন সুযোগও পাবে। আপনার কাছের কারো আগমনে আপনি খুব খুশি হবেন এবং আপনি তাদের দেখে অবাক হবেন। হনুমানজির কৃপায় আপনার পুরনো কিছু অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই কাজটি সম্পন্ন হলে আপনি উপকার পাবেন এবং আপনার মানসিক ভারসাম্যও উন্নত হবে। আপনি সন্ধ্যায় অবসর সময় পাবেন, আপনি বন্ধুদের সঙ্গে  একটি সিনেমা দেখার এবং গভীর রাতে তাদের সঙ্গে ডিনার করার পরিকল্পনা করতে পারেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
১৬ জানুয়ারি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা হনুমানের আশীর্বাদ পাবেন এবং বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন। ভালো আর্থিক অবস্থার কারণে আপনি ঋণ থেকে মুক্তি পাবেন এবং আপনার পিতার সহায়তায় নতুন সম্পত্তি কিনতে পারবেন। আপনার আয় বাড়ানোর জন্য, আপনি কিছু নতুন কাজ করতে পারেন, যা আপনার উপকারে আসবে এবং আপনার সম্মানও বৃদ্ধি পাবে। গত কয়েকদিন ধরে আপনার মনে যে দুশ্চিন্তা চলছিল তা  দূর হবে এবং মানসিক চাপও দূর হবে। পরিবারে কোন সুন্দর অতিথি আসতে পারে, যাকে দেখে আপনি খুব খুশি হবেন।

তুলা রাশি (Libra)
১৬  জানুয়ারি তুলা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা,  হনুমানজির সাহায্যে অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন করবে এবং আপনি সরকারি প্রকল্প থেকে ভাল সুবিধা পাবেন। পরিবারের কোনো সদস্য সরকারি চাকরি পেতে পারেন, এতে মন আনন্দিত হবে। কোন বিষয়ে চিন্তা করে আপনার মন আরও খুশি হবে এবং পরিবারের সন্তানদের উন্নতি দেখে আপনার মন আনন্দিত হবে। স্বাস্থ্যের কথা বললে, আপনার স্বাস্থ্য যা খারাপ যাচ্ছিল তার কিছুটা উন্নতি হতে পারে।  ব্যবসায়ীদের জন্য দিনটি একটি লাভজনক দিন হবে, লাভের জন্য আপনার করা পরিকল্পনা সফল হবে।

কুম্ভ রাশি (Aquarius)
১৬ জানুয়ারি কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা, আপনার এমন কারো সঙ্গে  দেখা হতে পারে যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। আপনার অপেক্ষা শেষ হবে এবং আপনি তাদের সঙ্গে  দেখা করে কিছু আর্থিক সুবিধাও পেতে পারেন। আপনার বাড়িতে একটি শুভ অনুষ্ঠানের আয়োজনের প্রস্তুতি শুরু হতে পারে, যেখানে আপনি পরিবার এবং অতিথিদের সঙ্গে  খুব ব্যস্ত থাকবেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে আপনার জন্য শুভ দিন হবে। সমাজে আপনি অনেক খ্যাতি পাবেন এবং শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার ইচ্ছা পূরণ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement