Advertisement

Tuesday Lucky Zodiac: মঙ্গলে আয়ুষ্মান যোগের শুভ সংযোগ, তুলা-সহ ৪ রাশির জীবনে আসছে সুখ

Top 4 Most Luckiest Zodiac Sign, 20 February 2024: মঙ্গলবার অর্থাৎ ২০ ফেব্রুয়ারি, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ-সহ অনেকগুলি শুভ এবং ফলদায়ক যোগ গঠিত হচ্ছে, যার কারণে জয়া একাদশীর দিনটি মেষ, মিথুন-সহ ৪টি রাশির জন্য দারুণ হবে। এছাড়াও, মঙ্গলবার রাম ভক্ত হনুমান এবং গ্রহের সেনাপতি মঙ্গল দেবকে উৎসর্গীকৃত, তাই এই রাশির জাতকরাও হনুমানজির আশীর্বাদ পাবে।

মঙ্গলে বজরংবলীর আশীর্বাদ ৪ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Feb 2024,
  • अपडेटेड 4:22 PM IST

 20 February 2024 Lucky Zodiac Sign: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, চাঁদ মিথুন রাশিতে গমন করছে। এছাড়াও একাদশী তিথি এবং এই তারিখটি জয়া একাদশী নামে পরিচিত। জয়া একাদশীতে, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ, রবি যোগ এবং আর্দ্রা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির  গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, জয়া একাদশীতে ৪টি রাশির জাতক শুভ যোগের সুফল পাবেন। আসুন জেনে নেওয়া যাক ২০ ফেব্রুয়ারি কোন রাশির জাতকরা  ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
২০ ফেব্রুয়ারি মেষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা যদি কিছু নতুন কাজ শুরু করার পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য খুবই উপকারী হবে।  আপনি বিনিয়োগ সংক্রান্ত কোনও পরিকল্পনার বিষয়ে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি আপনার ভাইদের কাছে কোন সাহায্য চান তবে আপনি সহজেই তা পাবেন।  চাকরির পাশাপাশি কিছু পার্টটাইম কাজের তথ্যও পাবেন।  জয়া একাদশী উপলক্ষে পরিবারের সদস্যদের সঙ্গে যেকোনো ভজন, কীর্তন ও পুজো  ইত্যাদিতে অংশ নিতে পারবেন। ব্যবসায়ীরা  ভাল মুনাফা পাবেন এবং আপনার ব্যবসাও বাড়বে, যা অর্ডার প্রাপ্তিতে আপনাকে উপকৃত করবে।

মিথুন রাশি (Gemini)
২০ ফেব্রুয়ারি মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  সব উপায়ে অর্থ সঞ্চয় করতে সফল হবেন এবং আপনার স্বাচ্ছন্দ্যও বৃদ্ধি পাবে।  আপনি আপনার ভাই ও বোনদের সমর্থন পাবেন, যার কারণে আপনি কোনও বড় সমস্যা থেকে বেরিয়ে আসতে সফল হবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করে থাকেন তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসায়ীরা একটি বড় ডিল পেতে পারেন, যা তাদের আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারে সুখ-শান্তি থাকবে এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে সাহায্য পেতে থাকবেন এবং অনেক ক্ষেত্রে আপনি এটি থেকে উপকৃতও হবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
২০ ফেব্রুয়ারি তুলা রাশির জাতকদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। হনুমানজির কৃপায় তুলা রাশির জাতকদের ব্যাঙ্ক ব্যালেন্স ভালোভাবে বৃদ্ধি পাবে এবং আপনার সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। চাকরিজীবী  লোকেরা সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার জন্য অগ্রগতির নতুন পথ খোলা হবে। আপনি আপনার সন্তানদের অগ্রগতিতে খুশি হবেন এবং আপনি একটি নতুন যানবাহন বা জমি কিনতে পারেন। ব্যবসায়ীরা  ভালো লাভ পাবেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও করতে পারবেন। একটি নতুন সম্পত্তি কেনার স্বপ্ন সত্যি হতে পারে এবং আপনি কিছু পরিকল্পনার পূর্ণ সদ্ব্যবহার করবেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনারা একসঙ্গে কিছু সম্পত্তিও কিনতে পারেন।

মকর রাশি (Capricorn)
২০ ফেব্রুয়ারি মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির মানুষের বিদেশ যাওয়ার স্বপ্ন  পূরণ হবে এবং অর্থ উপার্জনের নতুন উপায়ও তৈরি হবে। কর্মক্ষেত্রে আপনাকে মহত্ত্ব দেখাতে হবে এবং ছোটদের ভুল ক্ষমা করতে হবে, তবেই সবার ওপর আপনার প্রভাব বাড়বে। আপনি যদি আগে কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তবে আপনি তা পরিশোধে সফল হবেন এবং আপনি বন্ধুদের সঙ্গে একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আপনি যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে  আপনি সরকারি কাজ থেকে স্বস্তি পেতে পারেন। পরিবারে কিছু শুভ বা মাঙ্গলিক ঘটনা ঘটতে পারে, যার জন্য আপনি খুব উত্তেজিত হবেন এবং পুরো সময় এনার্জিতে পূর্ণ থাকবেন। আপনি আপনার সঙ্গী এবং সন্তানদের সঙ্গে কোনও বিশেষ জায়গায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement