Advertisement

Tuesday Margashirsha Purnima Lucky Zodiac: মঙ্গলে মার্গশীর্ষ পূর্ণিমায় ব্রহ্ম যোগ, মীন-সহ ৫ রাশির আর্থিক সুবিধা

Top 5 Most Luckiest Zodiac Sign,26 December 2023: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, মার্গশীর্ষ পূর্ণিমায় শুক্ল যোগ, রুচক যোগ-সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার রাম ভক্ত হনুমান এবং সাহস এবংপরাক্রমতার জন্য কারক গ্রহ মঙ্গলকে উৎসর্গ করা হয়েছে। তাই এই রাশিগুলির জাতকরা হনুমানজি এবং মঙ্গল গ্রহের আশীর্বাদও পাবে।

Tuesday Margashirsha Purnima Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Dec 2023,
  • अपडेटेड 4:13 PM IST

26 December 2023 Lucky Zodiac Sign: মঙ্গলবার,  ২৬ ডিসেম্বর বৃষ রাশির পর মিথুন রাশিতে গমন করছে চাঁদ। এছাড়াও  মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথি এবং এটি বছরের শেষ পূর্ণিমাও। মার্গশীর্ষ পূর্ণিমায় ব্রহ্ম যোগ, শুক্ল যোগ, রুচক যোগ এবং মৃগশিরা নক্ষত্রের শুভ সংযোগ  ঘটছে, যার কারণে পূর্ণিমা তিথির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মার্গশীর্ষ পূর্ণিমায় যে শুভ যোগ তৈরি হচ্ছে তা ৫টি রাশির উপর বিশেষ প্রভাব ফেলতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং পুরনো কোনো বিনিয়োগ থেকে ভালো আর্থিক সুবিধা পাবেন। এছাড়াও, মঙ্গলবার রাম ভক্ত হনুমান এবং সাহস এবংপরাক্রমতার জন্য কারক গ্রহ মঙ্গলকে উৎসর্গ করা হয়েছে। তাই এই রাশিগুলির জাতকরা  হনুমানজি এবং মঙ্গল গ্রহের  আশীর্বাদও পাবে।

বৃষ রাশি (Taurus)
২৬ ডিসেম্বর শুক্ল যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য দিনটি শুভ হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  আনন্দের মুহূর্ত উপভোগ করবেন এবং সাহসের সঙ্গে  তারা দীর্ঘ অমীমাংসিত কাজগুলি সম্পন্ন করবেন। আপনার ভাই ও বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং প্রয়োজনের সময় আপনি তাদের সমর্থনও পাবেন। বন্ধুদের সঙ্গে বাইরে নববর্ষ উদযাপনের পরিকল্পনা করবেন। কেরিয়ারের দৃষ্টিকোণ থেকে যদি দেখা যায়, একটি ভাল দিন যাবে, আপনি কর্মক্ষেত্রে প্রশংসার যোগ্য হয়ে উঠবেন এবং অনেক সুযোগও পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং মার্গশীর্ষ পূর্ণিমার কারণে আপনি কোনো ধর্মীয় স্থানে দাতব্য কাজও করবেন। বাড়ির নির্মাণ বা সাজসজ্জার দিকে মনোযোগ দেওয়া হবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে এই বিষয়ে আলোচনা করতে পারেন। আপনি বাড়ির জন্য কিছু নতুন জিনিসও কিনতে পারেন, যা বাচ্চাদের খুব খুশি করবে এবং প্রতিটি বিষয়ে মায়ের সমর্থনও পাবেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
২৬ ডিসেম্বর রুচক যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। ভগবান হনুমানের আশীর্বাদে সিংহ রাশির জাতকদের অর্থ সংক্রান্ত ইচ্ছা পূরণ হবে এবং তারা সৃজনশীল কাজ  করবেন। পারিবারিক জীবন সুন্দর হবে এবং আপনি বাড়িতে  ছোট অতিথির আগমনের সুসংবাদও পেতে পারেন, যা পরিবারে উৎসাহের পরিবেশ তৈরি করবে। এই রাশির শিক্ষার্থীরা তাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবে এবং সাফল্যও অর্জন করবে। বাড়িতে কোনও নিকটাত্মীয়ের আগমন হতে পারে, যার কারণে পরিবারের সকল সদস্য খুশি হবেন। যারা কর্মজীবন শুরু করছেন তারা  ভালো সুযোগ পাবেন এবং যারা কর্মরত তাদের কর্মকর্তা ও সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। ব্যবসায়ীরা  তৈরি করা পরিকল্পনা বাস্তবায়ন করবেন, যা ভবিষ্যতে ভাল লাভ দেবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য  ২৬ ডিসেম্বর শুভ যোগের কারণে একটি আনন্দের দিন হতে চলেছে। ধনু রাশির লোকেরা তাদের সঙ্গীর কাছ থেকে সুখবর শুনতে পাবে এবং পরিবারে একটি উৎসাহের পরিবেশ থাকবে। আপনি যদি জমি কেনা বা বিক্রি করার পরিকল্পনা করছেন তবে আপনার জন্য অনুকূল দিন হবে। চাকুরীজীবীদের অন্য কোন কোম্পানি ইন্টারভিউয়ের জন্য ডাকতে পারে, যা তাদের মনকে খুশি রাখবে। যারা বিদেশ থেকে ব্যবসা করছেন তারা  আর্থিক সুবিধা পাবেন এবং ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আপনার মায়ের সঙ্গে আপনার সম্পর্ক হবে ভালোবাসা এবং স্নেহে পূর্ণ এবং আপনি তার জন্য আপনার পছন্দের জিনিস কিনতে পারেন।  আপনি আপনার ব্যবসায়িক পার্টনারদের সঙ্গে আপনার ব্যবসাকে শক্তিশালী করার জন্য পরিকল্পনা করবেন এবং এই বিষয়ে একটি নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। যারা ইঞ্জিনিয়ারিং এবং কারিগরি বিষয়ে অধ্যয়নরত তারা  আরও ভাল পারফর্ম করবে এবং তাদের লক্ষ্যের দিকে এগিয়ে যাবে।

 মকর রাশি (Capricorn)
 ২৬ ডিসেম্বর ব্রহ্ম যোগের কারণে মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির জাতকদের জন্য  প্রভাব ও প্রতিপত্তি বৃদ্ধির দিন হবে। আপনার কথার মাধুর্য কর্মক্ষেত্রে নতুন বন্ধু তৈরি করতে পারে, যা আপনার বন্ধুর সংখ্যা বৃদ্ধি করবে। বিবাহের যোগ্য ব্যক্তিরা ভাল বিবাহের প্রস্তাব পেতে পারেন, যা পরিবারের সদস্যদের দ্বারা অনুমোদিত হতে পারে। যারা কর্মরত আছেন তারা  কর্মক্ষেত্রে ভালো পারফর্ম করবেন এবং তাড়াতাড়ি কাজ শেষ করে বন্ধুদের সঙ্গে মজা করার মেজাজে থাকবেন। আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং মার্গশীর্ষ পূর্ণিমায় আপনার পূর্বপুরুষদের নামে দানও করতে পারেন। শিক্ষার্থীরা  তাদের পড়াশোনা থেকে কিছু সন্তোষজনক ফলাফল পাবে এবং কঠোর পরিশ্রম করতে থাকবে। আপনি যদি কোনও ঋণ নিয়ে থাকেন তবে আপনি  তা পরিশোধ করতে সক্ষম হবেন, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন।

মীন রাশি (Pisces)
২৬ ডিসেম্বর মৃগশিরা নক্ষত্রের কারণে মীন রাশির জাতকদের জন্য উপকারী হবে। মীন রাশির জাতক জাতিকারা  পরিবারের সদস্যদের নিয়ে যেকোনো ধর্মীয় স্থানে যেতে পারেন এবং হনুমানজির ব্রতও রাখতে পারেন। যে কাজগুলির জন্য আপনি দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করছিলেন তা শেষ হবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  উদযাপনের মেজাজে থাকবেন। আপনি যদি আদালতের মামলায় আটকে থাকেন তবে আপনি স্বস্তি পেতে পারেন। আপনি আপনার পরিবারের সদস্যদের প্রতি গভীর স্নেহ অনুভব করবেন এবং সমস্ত সদস্যকে কোথাও ডিনারের জন্য নিয়ে যেতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে অর্থ বিনিয়োগ করতে পারেন এবং আপনার শ্বশুরবাড়ির সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনি আপনার পরিবারের বাচ্চাদের সঙ্গে নতুন বছরের ছুটি কাটানোর সুযোগ পাবেন এবং তাদের জন্য কিছু উপহারও আনতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement