Advertisement

Wednesday Lucky Zodiac: আজ সৌভাগ্য যোগের শুভ সংযোগ, কুম্ভ-সহ ৫ রাশির সাফল্য লাভ

Top 5 Most Luckiest Zodiac Sign, 21 February 2024: আজ অর্থাৎ ২১ ফেব্রুয়ারি আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ-সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে বুধ প্রদোষের দিনটি বৃষ, কর্কট-সহ ৫ রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বুধবার বাধা অপসারণকারী ভগবান গণেশ এবং তীক্ষ্ণ বুদ্ধি এবং দক্ষতার জন্য কাক গ্রহ বুধকে উৎসর্গীকৃত, তাই আজ ৫ রাশির জাতক ভগবান গণেশের আশীর্বাদ পাবে।

আজ বিঘ্নহর্তা গণেশের কৃপা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Feb 2024,
  • अपडेटेड 5:55 AM IST

 21 February 2024 Lucky Zodiac Sign: আজ, বুধবার, ২১ ফেব্রুয়ারি, চন্দ্র মিথুনের পরে কর্কট রাশিতে চলে যাচ্ছে। এছাড়াও, শুক্লপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই তারিখটি বুধ প্রদোষ ব্রত নামেও পরিচিত। বুধ প্রদোষ ব্রতয় আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ এবং পুনর্বাসু নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ প্রদোষ তিথিতে ৫টি রাশির জন্য শুভ যোগ তৈরি হতে চলেছে। এই রাশির জাতকদের জন্য উন্নতির নতুন পথ খোলা হবে এবং তাদের ইচ্ছাও পূরণ হবে। 

বৃষ রাশি (Taurus)
আজ  অর্থাৎ ২১ ফেব্রুয়ারি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য উন্নতি বয়ে আনতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য অগ্রগতির নতুন পথ খোলা হবে এবং আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে।  আপনি আদালত সংক্রান্ত বিষয়ে স্বস্তি পাবেন এবং সমস্যার সম্পূর্ণ অবসান ঘটবে। যারা পারিবারিক ব্যবসা করছেন তারা  পূর্ণ এনার্জি এবং দুর্দান্ত ধারণা নিয়ে কাজ করবেন এবং প্রতিটি পরিস্থিতি ভালভাবে পরিচালনা করতে সক্ষম হবেন। যারা অনলাইনে কাজ করছেন তাদের আরও কাজের চাপ থাকবে, তবে এই কাজের মাধ্যমে আপনি  নতুন জিনিস শিখবেন, যা ভবিষ্যতেও কাজে লাগবে। ভাইবোন বা মামাতো ভাইদের সঙ্গে কোনো মতপার্থক্য চললে  সেগুলি মিটে যাবে।

 কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য ২১ ফেব্রুয়ারি ইতিবাচক ফল বয়ে আনবে। ভগবান গণেশের কৃপায়, কর্কট রাশির সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে এবং আপনি আপনার দৃঢ় ইচ্ছাশক্তির জোরে কঠিনতম পরিস্থিতিগুলিকেও আপনার পক্ষে  করতে সক্ষম হবেন, যার কারণে আপনি বিজয় পাবেন। আপনি যদি আপনার মা বা পরিবারের অন্যান্য সদস্যদের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হন তবে আপনি সঠিক চিকিৎসা খুঁজে পেতে সক্ষম হবেন। প্রিয়জনের সঙ্গে  অল্প দূরত্বের ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। যারা কর্মরত আছেন তারা উন্নতির ভালো সুযোগ পাবেন এবং কর্মকর্তা ও সহকর্মীদের সঙ্গে সম্পর্কও ভালো থাকবে। আপনি আপনার সন্তানের কর্মজীবন সম্পর্কিত কিছু ভাল তথ্য পেতে পারেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
২১  ফেব্রুয়ারি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের ভাল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং কিছু নতুন বিনিয়োগে অর্থ বিনিয়োগ করা আপনার পক্ষে ভাল হবে। কর্মক্ষেত্রে আপনার ভাল চিন্তাভাবনার কারণে আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার মনে প্রতিযোগিতার অনুভূতি থাকবে না। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে একটি ভাল জায়গার যাওয়ার পরিকল্পনা করবেন, যেখানে আপনি ভাই-বোনের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। বাড়ি থেকে দূরে বসবাসকারী কোনও পরিবারের সদস্য আজ  আসতে পারেন, যা পরিবেশকে আনন্দদায়ক করে তুলবে। ছোট বাচ্চাদের আপনার সঙ্গে মজা করতে দেখা যাবে, যা আপনার দুশ্চিন্তা কমিয়ে দেবে। আপনার সঙ্গীর সঙ্গে  যদি অনেক ভুল বোঝাবুঝি চলছে, তবে সেগুলি এবার শেষ হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
২১ ফেব্রুয়ারি বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা কিছু পুরনো বিনিয়োগ থেকে ভালো আয় পেতে পারেন এবং ভাগ্যের সমর্থনে তারা পরিবারের সদস্যদের সঙ্গে  স্মরণীয় সময় কাটাবেন। পৈত্রিক সম্পত্তির উত্তরাধিকারের মাধ্যমে আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনি আপনার পিতার সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ কাজের বিষয়ে কথা বলতে পারেন। ব্যবসায়ীরা  ব্যবসায়িক লেনদেনে সাফল্য পাবেন এবং তাদের প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন। ব্যবসায় উদ্ভূত সমস্যাগুলি বন্ধুর সাহায্যে সমাধান হবে বলে মনে হচ্ছে। গার্হস্থ্য কাজে ভাই-বোনের পূর্ণ সহযোগিতা থাকবে এবং বাড়িতে কিছু শুভ বা মাঙ্গলিক অনুষ্ঠানেরও আয়োজন করা যেতে পারে।

কুম্ভ রাশি (Aquarius)
২১ ফেব্রুয়ারি কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতকরা ভগবান গণেশের কৃপায় জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও করতে পারবেন। প্রপার্টি ডিলিং-এ কর্মরত ব্যক্তিরা একটি বড় ডিল  পেতে পারেন। আপনার সঙ্গীর  কেরিয়ার নিয়ে যদি আপনার কোনো টেনশন থাকে, তাও চলে যাবে। আপনার কোনো কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকলে তা সম্পন্ন হতে পারে। আপনি যদি কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করেন তবে এটি আপনার জন্য ভাল লাভ বয়ে আনবে। কোনো প্রবীণের সাহায্যে আপনি আপনার গার্হস্থ্য জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্মরত ব্যক্তিরা  অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement