Advertisement

Wednesday Lucky Zodiac: আজ আদিত্য মঙ্গল রাজযোগের শুভ সংযোগ, তুলা-সহ ৫ রাশির ভাগ্যদ্বয়

Top 5 Most Luckiest Zodiac Sign,27 December 2023: আজ ২৭ ডিসেম্বর, ব্রহ্ম যোগ, আয়ন্দ্র যোগ-সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, তুলা-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, বুধবার ভগবান গণেশ এবং জ্ঞানের দাতা বুধ গ্রহকে উরসর্গীকৃত, তাই এই ৫টি রাশির জাতক ভগবান গণেশ এবং বুধ গ্রহের আশীর্বাদ পাবে।

Wednesday Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Dec 2023,
  • अपडेटेड 6:24 AM IST

27  December 2023 Lucky Zodiac Sign: আজ, বুধবার, ২৭ ডিসেম্বর, চন্দ্র  বুধের রাশি মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, আজ মঙ্গল ধনু রাশিতে গোচর করতে চলেছে, যেখানে সূর্যদেব এবং বুধ ইতিমধ্যেই উপস্থিত রয়েছে। ধনু রাশিতে সূর্য ও মঙ্গল থাকার কারণে আদিত্য মঙ্গল যোগ তৈরি হচ্ছে এবং সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে। এছাড়াও আজ ব্রহ্ম যোগ, আয়ন্দ্র যোগ এবং আর্দ্রা নক্ষত্রের প্রভাবও তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতক আজ  তৈরি হতে চলা শুভ যোগ থেকে লাভ পাবেন। এই রাশির জাতক জাতিকাদের গার্হস্থ্য ও পারিবারিক জীবন ভালো থাকবে এবং আকস্মিক সম্পদ লাভের সম্ভাবনা থাকবে। এছাড়াও, বুধবার ভগবান গণেশ এবং জ্ঞানের দাতা বুধ গ্রহকে উরসর্গীকৃত, তাই এই ৫টি রাশির জাতক ভগবান গণেশ এবং  বুধ গ্রহের আশীর্বাদ পাবে। 

মেষ রাশি (Aries)
আজ অর্থাৎ ২৭ ডিসেম্বর ব্রহ্ম যোগের কারণে মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির জাতকরা আজ তাদের পরিবারের সঙ্গে একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন এবং তাদের পিতার সঙ্গে যৌথ সম্পত্তি বৃদ্ধি পাবে। আপনার শ্বশুরবাড়ির লোকেরা আজ আপনার প্রতি ভালবাসা এবং স্নেহ বর্ষণ করতে পারে এবং তাদের কাছ থেকে আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। আজ আপনি আপনার পিতা বা পিতার মতো ব্যক্তির সাহায্যে সুবিধা পেতে পারেন, যা আপনাকে খুব খুশি করবে। চাকরিজীবী লোকেরা আজ অফিসে তাদের সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখবে এবং তাদের সহায়তায় তারা তাদের কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবে। সামাজিক ও ধর্মীয় কাজ করলে আপনার বৃত্ত বাড়বে এবং আপনি আপনার ভাবমূর্তি সম্পর্কে নিরাপদ বোধ করবেন। ভাইবোনদের সঙ্গে কোনো ধরনের বিবাদ চললে তা আজ শেষ হয়ে যাবে এবং সম্পর্ক আরও মজবুত হবে, যা পারিবারিক পরিবেশ ভালো রাখবে।

Advertisement

মিথুন রাশি (Gemini)
আজ  অর্থাৎ ২৭ ডিসেম্বর মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে আয়ন্দ্র যোগের কারণে। মিথুন রাশির জাতক জাতিকারা আজ ভগবান গণেশের আশীর্বাদ পাবেন, যার কারণে জীবনের সমস্ত বাধা দূর হবে এবং নতুন শক্তি সঞ্চারিত হবে। ব্যবসায়ীদের জন্য আজ একটি ভাল দিন হবে, আপনার প্রতিযোগীরা আপনার সামনে দাঁড়াতে পারবে না এবং প্রচুর লাভও হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি আজ  তাদের কাছ থেকেও ভাল খবর শুনতে পারেন, যা আপনার মনকে খুশি রাখবে। আপনার দীর্ঘকাল ধরে অমীমাংসিত কাজটি আজ কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় সম্পন্ন হতে পারে, যা আপনার কাঁধের বোঝা হালকা করবে। চাকরিজীবী লোকেরা আজ অন্য কোনও সংস্থায় একটি ইন্টারভিউয়ের  জন্য যাওয়ার কথা বিবেচনা করতে পারে। আপনি প্রতিটি পরিস্থিতিতে আপনার ভাইদের কাছ থেকে সমর্থন পাবেন, যার কারণে আপনার অনেক ঘরোয়া কাজ সম্পন্ন হবে।

কর্কট রাশি (Cancer)
আজ  অর্থাৎ ২৭ ডিসেম্বর আর্দ্রা নক্ষত্রের কারণে কর্কট রাশির জাতকদের জন্য একটি সুখকর দিন হতে চলেছে। কর্কট রাশির জাতকদের জন্য আজ কিছু পুরনো বিনিয়োগ থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং তারা ধর্মীয় কাজেও আগ্রহী হবেন। আপনি বন্ধুদের সঙ্গে বাইরে নববর্ষ উদযাপন করার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থনও পেতে পারেন। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে স্মরণীয় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন, যা আপনার দুজনের সম্পর্ককে মজবুত করবে। যারা নিজের ব্যবসা শুরু করতে চান তাদের জন্য আজ শুভ দিন। আপনি যদি কোনও শারীরিক বা মানসিক সমস্যায় অস্থির হয়ে থাকেন, তবে আজ  আপনি ভগবান গণেশের আশীর্বাদে তা থেকে মুক্তি পাবেন এবং আপনার স্বাস্থ্যও ভাল থাকবে। আপনার পিতামাতার সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি তাদের জন্য কিছু উপহারও কিনতে পারেন।

তুলা রাশি (Libra)
আজ অর্থাৎ ২৭ ডিসেম্বর আদিত্য মঙ্গল যোগের কারণে তুলা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হবে। তুলা রাশির জাতক জাতিকারা ভগবান গণেশের আশীর্বাদ পাবেন, যার কারণে তারা জীবনে চলমান সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন এবং সৌভাগ্যও পাবেন। আপনি আপনার সন্তানদের অগ্রগতি দেখে খুশি হবেন এবং আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একটি নতুন সম্পত্তি ক্রয় করবেন। বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে আজ  বিনিয়োগ করলে ভবিষ্যতে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসা করছেন তাদের জন্য আজ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার খ্যাতিও ভালভাবে বৃদ্ধি পাবে। আপনি যদি কোনো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির হয়ে থাকেন তাহলে আজ আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে এবং আপনি উদ্যমী বোধ করবেন। তুলা রাশির জাতক জাতিকাদের পারিবারিক ও বৈবাহিক জীবন ভালো যাবে এবং তারা পরিবারের সদস্যদের সঙ্গে  নববর্ষে কিছু ধর্মীয় অনুষ্ঠানের পরিকল্পনাও করতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
বুধাদিত্য যোগের কারণে আজ অর্থাৎ ২৭ ডিসেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য বিশেষ হবে। কুম্ভ রাশির জাতকরা আজ একটি নতুন যানবাহন বা বাড়ি কিনতে পারেন এবং নিজেদের মঙ্গল সম্পর্কেও সচেতন হবেন। আপনি যদি আদালত সম্পর্কিত সমস্যার সঙ্গে লড়াই করে থাকেন তবে আজ আপনি স্বস্তি পেতে পারেন এবং বুদ্ধি ও সাহসের সঙ্গে সমস্ত কাজ সম্পন্ন করবেন। শিক্ষাক্ষেত্রে শিক্ষার্থীদের জন্য আজ একটি সফল দিন হবে, যেখানে তারা তাদের পরিবারের সদস্যদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা আজ তাদের সঙ্গীর সঙ্গে নতুন বছরের পরিকল্পনা করবেন এবং কোথাও বেড়াতে যেতে পারেন। পরিবারের কোনো সদস্যের সঙ্গে কোনো বিবাদ চললে তা শীঘ্রই শেষ হতে পারে। কর্মরত ব্যক্তিরা আজ আয়ের বিভিন্ন উরস পাবেন, যা তাদের আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement