Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৪ নভেম্বর, ২০২৩: আজ অবশ্যই মন্দিরে যান

কর্মজীবন এবং ব্যবসায়িক প্রচেষ্টা গতি পাবে। সাফল্যের শতাংশ বেশি হবে। লক্ষ্য পূরণ করবে। বাণিজ্যিক কাজে গতি আসবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। লাভ ভালো থাকবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।

মীন
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 14 Nov 2023,
  • अपडेटेड 6:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- এটি একটি সৌভাগ্যের সময়। ভালো কাজের প্রচার করবে। সবার সাথে যোগাযোগ রাখবে। পরিকল্পনায় মনোযোগ বাড়বে। ধর্ম, বিশ্বাস ও বিশ্বাস শক্তি লাভ করবে। ভ্রমণ পরিস্থিতি একই থাকবে। অর্থনৈতিক ও সামাজিক উন্নতির সুযোগ আসবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আনবে।গ যোগাযোগ ব্যবস্থা মজবুত থাকবে। আলোচনায় সফল হবেন। বিনোদনমূলক কর্মকাণ্ডে আগ্রহ বাড়বে। আপনি চারপাশে সেরা ফলাফল পাবেন। আর্থিক সুবিধা পেতে সক্ষম হবেন। ছুঁয়ে যাবে নতুন উচ্চতায়। অর্থনৈতিক ও সামাজিক উন্নতির সুযোগ আসবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে।


আর্থিক লাভ- কর্মজীবন এবং ব্যবসায়িক প্রচেষ্টা গতি পাবে। সাফল্যের শতাংশ বেশি হবে। লক্ষ্য পূরণ করবে। বাণিজ্যিক কাজে গতি আসবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। লাভ ভালো থাকবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। বিষয়গুলো ত্বরান্বিত হবে। স্মার্ট কাজ বাড়বে।সুযোগের সদ্ব্যবহার করবে। তার বহুমুখিতা দিয়ে সবাইকে মুগ্ধ করবে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। সম্পদের বৃদ্ধি হবে। ঝুঁকি নেবে। ভদ্র হবে।


প্রেম-বন্ধুত্বের সম্পর্কে সংবেদনশীলতা ও মাধুর্য থাকবে। সম্পর্কের কার্যকলাপ বৃদ্ধি করবে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। আভিজাত্য বজায় থাকবে।প্রেমে মঙ্গল থাকবে। মনের বিষয়গুলোকে মজবুত করবে।সমতা ও সম্প্রীতি বাড়াবে। আপনি সর্বত্র সাফল্য পাবেন। প্রিয়জনের কথা মনোযোগ দিয়ে শুনবেন। কাছের মানুষের মধ্যে আস্থা বাড়বে।


স্বাস্থ্য, মনোবল ও জীবনযাত্রার মান উন্নত হবে। জীবনযাত্রার মান চিত্তাকর্ষক হবে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস বজায় রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। পারফরম্যান্স ভালো হবে। মনোবল থাকবে উঁচুতে। গতি দেখাবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: গোল্ডেন

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। ঘি ও সিঁদুর নিবেদন করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। ধর্মীয় সফরে যান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement