Advertisement

Luckiest Zodiacs From Pitru Paksha: পিতৃপক্ষ থেকে শুক্র তুঙ্গে ৪ রাশির, বিলাস-বৈভবের যোগ

পিতৃপক্ষের সময় কোনও শুভ কাজ করা হয় না। এই দিনগুলিতে কোনও নতুন কাজ, ব্যবসা ইত্যাদি শুরু করা উচিত নয়। নতুন কিছু না কেনার রীতিও রয়েছে। অ্যালকোহল এবং মশলাদার খাবার থেকে দূরে থাকুন। পূর্বপুরুষদের স্মরণ করুন।

pitru paksha rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Sep 2023,
  • अपडेटेड 7:20 PM IST
  • পিতৃপক্ষের সময় কোনও শুভ কাজ করা হয় না।
  • ২ অক্টোবর রাত ১২টা ৪৩ মিনিটে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র গ্রহ।

পূর্বপুরুষদের উদ্দেশে তর্পণ, শ্রাদ্ধ কর্ম ও পিন্ডদানের জন্য ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে পিতৃপক্ষ। কথিত আছে, এই ১৬ দিনে পূর্বপুরুষরা পৃথিবীতে আসেন। উত্তরসূরীদের কাছ থেকে যা কিছু পান তা গ্রহণ করেন। বিনিময়ে আশীর্বাদ নিয়ে ফিরে যান। পিন্ড দান এবং তর্পণ করলে খুশি হন পূর্বপুরুষরা। এই পিতৃপক্ষে একাধিক গ্রহের স্থানবদলে লাভবান হতে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা। 

পিতৃপক্ষের সময় কোনও শুভ কাজ করা হয় না। এই দিনগুলিতে কোনও নতুন কাজ, ব্যবসা ইত্যাদি শুরু করা উচিত নয়। নতুন কিছু না কেনার রীতিও রয়েছে। অ্যালকোহল এবং মশলাদার খাবার থেকে দূরে থাকুন। পূর্বপুরুষদের স্মরণ করুন।জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ২ অক্টোবর রাত ১২টা ৪৩ মিনিটে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র গ্রহ। যার ফলে ৪ রাশির জাতক-জাতিকারা পাবেন আর্থিক সুযোগ-সুবিধা। শুক্র বিলাস-বৈভবের কারক।

কর্কট রাশি- কন্যা রাশিতে শুক্রের আগমনের কারণে কর্কট রাশির জাতক-জাতিকারা তাঁদের কর্মজীবনে সুবর্ণ সুযোগ পেতে পারেন। এই সময়ে পদোন্নতির সঙ্গে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরি খুঁজতে থাকা জাতক-জাতিকাদের অপেক্ষার অবসান হতে পারে। অর্থযোগের নতুন পথ খুলে যেতে পারে। আপনি সঞ্চয় করতেও সফল হবেন। আপনার সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন।

কন্যা রাশি- শুক্রের গমনের সময় কন্যা রাশির জাতক-জাতিকারা সব ক্ষেত্রেই ভালো খবর পেতে পারেন। এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে। শুক্র আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে, তাই এই গমন আপনার জীবনে সুখ আনতে পারে। কর্মজীবনে নতুন লক্ষ্য অর্জন করবেন। যে কাজেই হাত দেবেন না কেন, তাতেই সাফল্য পাবেন। অর্থনৈতিক দিক থেকেও এই সময়টা ভালো যাচ্ছে।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্র গ্রহের গমন আশীর্বাদের চেয়ে কম নয়। এই সময়ের মধ্যে আপনি অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। নতুন নতুন মাধ্যমেও টাকা আসবে। ভ্রমণে যেতে পারেন। পরিস্থিতি অনুকূলে থাকবে। আর্থিক উন্নতি হবে। আপনি আপনার কর্মজীবনে নতুন সুযোগের সম্মুখীন হতে পারেন। আপনার জন্য খুব ভাল সময় তৈরি হচ্ছে।

Advertisement

সিংহ রাশি- শুক্রের গমনের কারণে এই রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পেতে পারেন। পৈতৃক সম্পত্তির মাধ্যমে অর্থ উপার্জনের সুযোগ আসবে। বিনিয়োগ লাভজনক হতে পারে। সম্পদ বৃদ্ধি হতে পারে। চাকরিজীবীরা ঊর্ধ্বতন কর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন। ভালো পারফরম্যান্সের ভিত্তিতে আপনি পদোন্নতি পেতে পারেন। নতুন চাকরি পাওয়ার লক্ষ্য নিয়ে থাকলে আপনি সাফল্য অর্জন করতে পারেন। ব্যবসায় প্রচুর লাভের সঙ্গে আপনি আর্থিক সুবিধাও পেতে পারেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement