Advertisement

Lucky Zodiacs Before Diwali: নভেম্বর মাসজুড়ে ৪ রাশির সুদিন শুরু, বাধা কেটে অর্থপ্রাপ্তির যোগ

সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে শুক্র। পরের দিন ৪ নভেম্বর শনি প্রত্যক্ষ হবে। এই মুহূর্তে শনি নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বক্রী রয়েছে। ৪ নভেম্বর থেকে গতি প্রত্যক্ষ হবে। এভাবে শুক্রের রাশিবদল এবং শনির গতিবিধির পরিবর্তন একটি বড় প্রভাব ফেলবে। এই পরিবর্তনগুলি ১২ নভেম্বর দীপাবলির আগে ঘটবে।

Lucky Zodiac Signs Before Diwali।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Oct 2023,
  • अपडेटेड 9:14 PM IST
  • ৩ নভেম্বর শুক্র সম্পদ, বিলাসিতা, প্রেম এবং ঐশ্বর্যের গ্রহ রাশি বদল করতে চলেছে।
  • সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে শুক্র।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, নভেম্বর মাসটি একটি অত্যন্ত শুভ গ্রহের রাশি পরিবর্তন দিয়ে শুরু হচ্ছে। ৩ নভেম্বর শুক্র সম্পদ, বিলাসিতা, প্রেম এবং ঐশ্বর্যের গ্রহ রাশি বদল করতে চলেছে। সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে শুক্র। পরের দিন ৪ নভেম্বর শনি প্রত্যক্ষ হবে। এই মুহূর্তে শনি নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বক্রী রয়েছে। ৪ নভেম্বর থেকে গতি প্রত্যক্ষ হবে। এভাবে শুক্রের রাশিবদল এবং শনির গতিবিধির পরিবর্তন একটি বড় প্রভাব ফেলবে। এই পরিবর্তনগুলি ১২ নভেম্বর দীপাবলির আগে ঘটবে। দেবী লক্ষ্মী ৪ রাশির জাতক-জাতিকাদের প্রতি সদয় হবেন। দীপাবলির আগেও তাঁরা প্রচুর সম্পদ পাবেন। চলুন জেনে নিই নভেম্বরে গ্রহের রাশিবদলে কোন ৪ রাশি উপকৃত হবে-

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য নভেম্বর মাসটি শুভ। জীবনে থাকবে সুখ ও শান্তি। টাকা পাওয়া যাবে। আপনি বকেয়া টাকা পেয়ে যাবেন। যার জন্য আপনি অনেক দিন অপেক্ষা করছিলেন। শনি-শুক্রের প্রভাবে আপনার জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আসতে পারে। চাকরি পরিবর্তন করতে ইচ্ছুক ব্যক্তিরা নতুন কর্মসংস্থানের সুযোগ পেতে পারেন।

বৃষ- নভেম্বর মাসে আপনার ভাগ্যোদয় ঘটতে চলেছে। এখনও পর্যন্ত অগ্রগতির পথে যে সব বাধা আসছিল, তা দূর হবে। আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন। অনেক টাকা পাবেন। অর্থনৈতিক পরিস্থিতিতে একটি বড় লাফ হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। বিয়ে ঠিক হয়ে যেতে পারে।

মিথুন- সরাসরি শনি ও শুক্রের গমন মিথুন রাশির জাতকদের জন্য একটি চমৎকার সময় বয়ে আনবে। অল্প পরিশ্রমে সফলতা পেতে পারেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা পুনরুদ্ধার করে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কোনো আইনি বিরোধ থাকলে সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে।

Advertisement

মকর-  শনি-শুক্র ট্রানজিট মকর রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা দিতে পারে। শনির প্রভাবে আপনি অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পাবেন। এতে আপনার টাকা সংক্রান্ত সমস্যার সমাধান হবে। পৈতৃক সম্পত্তিতেও লাভ হতে পারে। চাকরিজীবীরা পদোন্নতি পাবেন। ব্যবসায় লাভ হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement