Advertisement

Powerful Girls Zodiac Signs: এই ৩ রাশির মেয়েরা সাহসী-স্পষ্টবাদী, কোনও চাপের কাছে মাথানত করে না

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশি এবং ২৭টি নক্ষত্রপুঞ্জের বর্ণনা পাওয়া যায়। এই রাশিগুলির সঙ্গে যুক্ত ব্যক্তিদের স্বভাব ও প্রকৃতি একে অপরের থেকে আলাদা। প্রত্যেকে প্রত্যেকের থেকে ভিন্ন।

এই ৩ রাশির মেয়েরা মাথা উঁচু করে বাঁচেন
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 20 Jun 2023,
  • अपडेटेड 6:00 PM IST
  • বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশি এবং ২৭টি নক্ষত্রপুঞ্জের বর্ণনা পাওয়া যায়
  • এই রাশিগুলির সঙ্গে যুক্ত ব্যক্তিদের স্বভাব ও প্রকৃতি একে অপরের থেকে আলাদা

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশি এবং ২৭টি নক্ষত্রপুঞ্জের বর্ণনা পাওয়া যায়। এই রাশিগুলির সঙ্গে যুক্ত ব্যক্তিদের স্বভাব ও প্রকৃতি একে অপরের থেকে আলাদা। প্রত্যেকে প্রত্যেকের থেকে ভিন্ন। এছাড়াও, তাঁদের ব্যক্তিত্ব এবং কর্মজীবন একে অপরের থেকে পৃথক। এখানে আমরা এই জাতীয় রাশির চিহ্নগুলির বিষয়ে কথা বলতে যাচ্ছি, যেগুলির সঙ্গে যুক্ত মেয়েরা কোনও চাপের কাছে নতি স্বীকার করেন না। এছাড়াও তাঁরা অকপট এবং খোলা মনের হন। আসুন জেনে নিই এই রাশিগুলো কোনগুলো

মেষ রাশি

এই রাশির মেয়েরা নির্ভীক এবং সাহসী হন। এই মেয়েরা কারও চাপে কাজ করেন না। এই মেয়েরা প্রতিটি চ্যালেঞ্জ গ্রহণ করেন। এছাড়াও, প্রতিকূল পরিস্থিতিতেও তাঁরা শান্ত থাকেন। এই রাশির মেয়েরা তাদের সাহসিকতার সঙ্গে সাফল্যের গল্প লেখেন। খেলাধুলোয়ও এই মেয়েরা এগিয়ে। তবে এরা কিছুটা ক্ষুব্ধ প্রকৃতির। এছাড়াও, যা বলতে চান, মুখের উপর কথা বলেন। মেষ রাশি মঙ্গল দ্বারা শাসিত হয়, যা তাঁদের এই গুণটি দেয়।

মকর রাশি

এই রাশির মেয়েরা নির্ভীক এবং পরিশ্রমীও হন। একই সঙ্গে প্রতিটি চ্যালেঞ্জ গ্রহণে এগিয়ে থাকেন। সময় পেলে তিনি তাঁর নির্ভীকতাও দেখান। এছাড়াও, তিনি একটি ভাল বস হতে পারেন, যিনি সবাইকে নিয়ে চলেন। তাঁদের মধ্যে নেতৃত্বের গুণ রয়েছে। তাঁরা সময়মতো কাজ শেষ করেন। অলস মানুষকে এরা একেবারেই পছন্দ করেন না। শনিদেব মকর রাশির অধিপতি, তাই তিনি এই গুণগুলি দ্বারা আশীর্বাদপ্রাপ্ত।

তুলা রাশি

এই রাশির মেয়েরা আত্মমর্যাদাশীল এবং নির্ভীক হন। তিনি কাউকে ভয় পান না, কারও চাপে কাজ করেন না। তাঁর মুখে একটা তীক্ষ্ণতা আছে। একই সঙ্গে মুখের উপরই কথা বলেন এরা। তাঁদের ব্যক্তিত্বও আকর্ষণীয়। তাঁরা সব বিষয়ে নিজস্ব মতামত জানান। এছাড়াও তাঁরা আত্মবিশ্বাসী। এর অর্থ, কেউ যদি তাঁদের আত্মসম্মানে আঘাত করেন, তবে তাঁরা তা সহ্য করেন না। সূর্য সিংহ রাশির অধিপতি, যিনি তাদের এই গুণটি দেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement