Advertisement

Shani Dev Blessing Rashi: হঠাৎ করেই অর্থপ্রাপ্তি, ৪ রাশির ভাগ্য জাগিয়ে তুলছেন শনিদেব

Shani Gochar 2023 in Kumbh: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহ সম্প্রতি অত্যন্ত শক্তিশালী হয়ে উঠেছে। শনি কুম্ভ রাশিতে জাগ্রত অবস্থায় রয়েছেন এবং কিছু রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভ দেবেন।

৪ রাশির ঘুমন্ত ভাগ্য জাগছে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Aug 2023,
  • अपडेटेड 12:14 PM IST

Saturn Planet Transit in Kumbh 2023: প্রতিটি গ্রহ যেভাবে একটি নির্দিষ্ট সময়ে গোচর করে, নিজের গতি পরিবর্তন করে, তেমনি তাদের শক্তিরও পরিবর্তন হয়। গ্রহের শক্তি সময়ে সময়ে দুর্বল থেকে শক্তিশালী হতে থাকে। জ্যোতিষশাস্ত্রে শনিকে অত্যন্ত প্রভাবশালী গ্রহ বলে মনে করা হয়। ৩০ বছর পর শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে পাড়ি দিচ্ছে। এই সময়ে শনি বক্রী অবস্থায় রয়েছেন এবং ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত  বিপরীত দিকে যাবেন। শনি কিছু দিন ধরে অস্তমিত  অবস্থায় ছিলেন এবং ১৫ অগাস্ট ২০২৩ তারিখে শনি জেগে উঠেছেন। শনির জাগরণ বড় পরিবর্তন নিয়ে আসে। যখন একটি গ্রহ ১ থেকে ১০ ডিগ্রিতে থাকে এবং এটি একটি বিজোড় রাশিতে থাকে, তখন সেই অবস্থাকে জাগ্রত অবস্থা বলে। এমন পরিস্থিতিতে শনিদেবের জাগ্রত অবস্থার প্রভাব ১২টি রাশির উপরেই দেখা যাবে। অন্যদিকে, ৪টি রাশি রয়েছে, যাদেরকে জাগ্রত শনি শক্তিশালী উপকার দেবেন। 

এই রাশিগুলির উপর শনির কৃপা বর্ষিত হবে 
মেষ (Aries)

জাগ্রত অবস্থায় শনির গমন মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে পারে। এসব মানুষের ইচ্ছা পূরণ হবে। পদোন্নতি হতে পারে। নতুন চাকরি পেতে পারেন। আপনি যে কোন জায়গায় স্থানান্তরিত হতে পারেন। আপনার কাজ সফল হবে। পুরনো বিনিয়োগে লাভ হবে। বেকাররা চাকরি পেতে পারেন।

বৃষ (Taurus)
 বৃষ রাশির অধিপতি শুক্র এবং শনি-শুক্র মিত্র গ্রহ। এই কারণে বৃষ রাশির জাতকদের প্রতি শনি সর্বদা সদয় হন। এই সময় আপনার সব কাজ সফল হবে। শনিদেব আপনাকে আকস্মিক অর্থলাভ করাতে পারেন। আপনার আটকে থাকা কাজ এবার হয়ে যাবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আপনার ভাগ্য আপনার প্রতি খুব সদয় হবে। 

মিথুন (Gemini)
জাগ্রত শনি  মিথুন রাশির জাতকদের উপকার দেবেন। শনি এই ব্যক্তিদের ভাগ্য উজ্জ্বল করবেন এবং আপনার যে কোনও বড় ইচ্ছা পূরণ করতে পারেন। আপনি যে কোনো বহু প্রতীক্ষিত ভ্রমণে যেতে পারেন। বিদেশে পড়াশোনার স্বপ্ন পূরণ হতে পারে। আয় ভালো হবে। 

Advertisement

তুলা (Libra)
 শনিদেবের জাগরণ তুলা রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। শনি আপনাকে সুখ-সুবিধা দেবেন। সম্পত্তি ও যানবাহন পেতে পারেন। হঠাৎ কোথাও থেকে প্রচুর অর্থ পাওয়া যেতে পারে। আপনার আর্থিক অবস্থা খুব ভালো হতে পারে। সম্মান ও প্রতিপত্তি পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement