Advertisement

Purse Color Astrology: কোন রঙের মানিব্যাগে টাকা কম খরচ হয়-কাছে ঘেঁষে না অভাব? জেনে ব্যবহার করুন

রং আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ, আপনার জীবনে প্রতিটি রঙের প্রভাব আছে। প্রতিটি রাশির জন্য আলাদা রং নির্ধারণ করা হয়েছে, যা রাখলে উপকার পাওয়া যায়।

কোন রঙের মানিব্যাগ আপনার জন্য লাকি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 10 Jun 2023,
  • अपडेटेड 5:09 PM IST
  • রং আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ
  • আপনার জীবনে প্রতিটি রঙের প্রভাব আছে

রং আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ, আপনার জীবনে প্রতিটি রঙের প্রভাব আছে। প্রতিটি রাশির জন্য আলাদা রং নির্ধারণ করা হয়েছে, যা রাখলে উপকার পাওয়া যায়। আপনার পার্সের রং, আপনার মানিব্যাগ অনেক গুরুত্বপূর্ণ, আপনার কি রঙের পার্স আছে তা মাথায় রাখা জরুরি। আপনার কি খরচের হাত ? মাসের মাঝেই শেষ হয়ে যায় মাইনে? কখনও ভেবে দেছেছিল কি আপনি ভুল রঙের ওয়ালেট ব্যবহার করছেন না তো? হ্যাঁ, রঙের কারণেই হয়ত আপনার মানিব্যাগ ফাঁকা হয়ে যাচ্ছে।

মেষ: মেষ রাশির জাতকদের জন্য লাল রঙের মানিব্যাগ বা পার্স রাখা খুবই শুভ বলে মনে করা হয়। এই রঙের পার্স রাখলে কখনই অর্থের অভাব হবে না।

বৃষ: বৃষ রাশির মানুষের জন্য সাদা রঙের মানিব্যাগ বা পার্স সঙ্গে রাখা জরুরি। বৃষ রাশির লোকেরা চাইলে ক্রিম রঙের পার্সও সঙ্গে রাখতে পারেন। এতে করে তাদের পকেট সবসময় ভরা থাকবে।


মিথুন: এই রাশির মানুষের সবুজ রঙের মানিব্যাগ রাখা উচিত। সবুজ রং মিথুন রাশির মানুষের জন্য সমৃদ্ধি ও সুখের প্রতীক।

কর্কট: সঙ্গে সাদা বা ক্রিম রঙের পার্স বা মানিব্যাগ রাখতে হবে, এতে করে তাঁদের সব কাজ ভালভাবে সম্পন্ন হবে এবং অর্থের কোনও অভাব হবে না।

সিংহ রাশি: সঙ্গে একটি বাদামি বা বো কালার লকেট বা পার্স রাখতে হবে। এই রং সৌভাগ্যের রং। এই রঙের মানিব্যাগ রাখলে উন্নতি হবে দ্রুত।


কন্যা: এই রাশির জাতক জাতিকাদের সবুজ রঙের মতো বা সবুজ রঙের মানিব্যাগ রাখুন। এই রং তাঁদের জীবনে উন্নতি বয়ে আনবে।

তুলা: তুলা রাশির মানুষদের সাদা বা ক্রিম রঙের পার্স রাখতে হবে। এমন রঙের পার্স রাখলে দ্রুত আপনার উন্নতির পথ খুলে যায়। টাকা পয়সার অভাব কখনও হয় না।

Advertisement

বৃশ্চিক: এই রাশির লোকেদের লাল বা বাদামি রঙের পার্স বা মানিব্যাগ রাখতে হবে। এই রংটি আপনার প্রিয় এবং ভাগ্যবান রং, যার কারণে আপনার অগ্রগতি দ্রুত হবে।

ধনু: এই রাশির মানুষদের হলুদ বা লাল রঙের পার্স সঙ্গে রাখা উচিত। এটি করা আপনার জন্য উপকারী হবে।


মকর: ধূসর বা কালো রঙের মানিব্যাগ বা পার্স রাখা মকর রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি কালো বা ধূসর রং ব্যবহার করুন। এতে আপনার উন্নতি হবে।

কুম্ভ: সঙ্গে একটি কালো বা বাদামি রঙের পার্স বা মানিব্যাগ রাখতে হবে। কালো এবং বাদামি আপনার ভাগ্যবান রং, যা ব্যবহার করে আপনার অগ্রগতি অবশ্যই সম্ভব।

মীন: হলুদ বা ক্রিম রঙের পার্স ব্যবহার করা উচিত। এই রংটি আপনার জন্য ভাগ্যবান।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement