Advertisement

Pushya Nakshatra Mercury Horoscope: সুখসম্পদ উপচে পড়বে, বুধের কৃপায় বিরাট উন্নতি ৩ রাশির

জ্যোতিষ মতে, ১ জুলাই থেকে পুষ্য নক্ষত্রে বিচরণ করছে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের কপাল খুলবে...

বুধের কৃপায় ভাগ্য বদল ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jul 2024,
  • अपडेटेड 3:47 PM IST
  • জ্যোতিষ মতে, ১ জুলাই থেকে পুষ্য নক্ষত্রে বিচরণ করছে বুধ।
  • এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা।
  • সব ক্ষেত্রে দারুণ সাফল্য আসবে।

জ্যোতিষ মতে, ১ জুলাই থেকে পুষ্য নক্ষত্রে বিচরণ করছে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের কপাল খুলবে...

বৃষ রাশি (Taurus): 
 ভাগ্যোদয় হবে বৃষ রাশির জাতকদের। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

সিংহ রাশি (Leo): 
কপাল খুলবে সিংহ রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। সব কাজে সাফল্য আসবে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। 

মিথুন রাশি (Gemini): 

ভাগ্যের চাকা ঘুরবে মিথুন রাশির জাতকদের। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। চাকরিতে প্রশংসা পাবেন। দাম্পত্য জীবন মধুর হবে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৮ জুলাই মীন রাশির রেবতী নক্ষত্র ছেড়ে শনির উত্তরা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে রাহু। এর প্রভাবে কপাল খুলবে কুম্ভ, মীন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, জুলাই মাসে বিভিন্ন শুভ যোগ তৈরি হবে। বিভিন্ন শুভ যোগের মধ্যে অন্যতম লক্ষ্মী নারায়ণ যোগ। জুলাইয়ে তৈরি হবে এই শুভ যোগ। যার প্রভাবে লাভবান হবেন মেষ, কর্কট এবং সিংহ রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৭ জুলাই রাশি বদলাবে শুক্র। চন্দ্রের রাশিতে গোচর করতে চলেছে শুক্র। অর্থাৎ, কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। এর প্রভাবে কপাল খুলবে মেষ, কর্কট এবং কন্যা রাশির জাতকদের।জ্যোতিষ মতে, আগামী ৮ জুলাই উত্তরাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে রাহু। এর প্রভাবে ভাগ্য বদলাবে মেষ, তুলা এবং সিংহ রাশির জাতকদের। জ্যোতিষ মতে, ২০২৫ সাল পর্যন্ত কন্যা রাশিতে থাকবে কেতু। তারপরে কন্যা রাশি ছেড়ে সিংহ রাশিতে যাবে। কেতুর এই গোচরে ৩৭৬ দিন ধরে লাভবান হবেন মেষ, বৃশ্চিক এবং কর্কট রাশির জাতকরা। জ্যোতিষ মতে, মঙ্গলবার থেকে তৈরি হয়েছে গজকেশরী যোগ। এদিন বৃষ রাশিতে চন্দ্র প্রবেশ করেছে। আগে থেকেই ওই রাশিতে রয়েছে বৃহস্পতি। ফলে চাঁদ এবং বৃহস্পতির মিলন হয়েছে। এই শুভ যোগে দারুণ লাভবান হবেন মেষ, বৃষ এবং কন্যা রাশির জাতকরা।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement