Advertisement

Sunday Luckiest Zodiac Sign: পুত্রদা একাদশীতে সর্বার্থ সিদ্ধি যোগ, বিষ্ণুর কৃপায় সূর্যের মতো জ্বলবে ৫ রাশির ভাগ্য

Sunday Luckiest Zodiac Sign: রবিবার গ্রহের রাজা সূর্যকে উৎসর্গ করা হয়। এর পাশাপাশি পুত্রদা একাদশীতে সর্বার্থ সিদ্ধি যোগ, ত্রিপুষ্কর যোগ এবং প্রীতি নামে একটি শুভ যোগও তৈরি হচ্ছে, যা বৃষ, কর্কট, সিংহ, তুলা ও মীন রাশির জাতকদের উপর সদয় থাকবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য রবিবার কেমন যাবে...

সর্বার্থ সিদ্ধি ও ত্রিপুষ্কর যোগে বিষ্ণুর কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Aug 2023,
  • अपडेटेड 11:28 PM IST

Putrada Ekadashi Lucky Zodiac: ২৭ অগাস্ট রবিবার চন্দ্র বৃহস্পতির রাশি ধনু রাশিতে প্রবেশ করবে এবং পুত্রদা একাদশীর ব্রত  পালন করা হবে। এর সঙ্গে  এই শুভ দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, ত্রিপুষ্কর যোগ এবং প্রীতি নামের শুভ যোগও তৈরি হচ্ছে, যার কারণে এই দিনের গুরুত্ব আরও বেড়েছে। সেই সঙ্গে  রবিবার পূর্বাষাদা নক্ষত্রের প্রভাবও সারাদিন থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, রবিবার গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে কিছু রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। ভগবান বিষ্ণুর কৃপা এই রাশিগুলির উপর থাকবে এবং তারা অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন। রাশিচক্রের পাশাপাশি কিছু জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারও দেওয়া হয়েছে, যা চেষ্টা করলে ভাগ্য সাহায্য করবে এবং রাশিতে সূর্যের অবস্থান শক্তিশালী হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য রবাবির  অর্থাৎ ২৭ আগস্ট শুভ যোগের প্রভাবে ভালো যাবে...

বৃষ রাশি (Taurus)
২৭ অগাস্ট বৃষ রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন এবং একসঙ্গে কোনো ধর্মীয় স্থানেও যেতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হবে, ব্যবসায় ভালো অগ্রগতি হবে। ২৭ অগাস্ট জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে এবং বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। এই রাশির কিছু চাকরিজীবী নতুন পরিকল্পনা তৈরি করবে। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন এবং শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন।

কর্কট রাশি (Cancer)
২৭ অগাস্ট সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাবের কারণে কর্কট রাশির জন্য উপকারী হবে। কর্কট রাশিরা যে কোনও ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে জড়িত থাকবেন এবং যারা বিদেশে চাকরি করছেন তারা ভাল অর্থ উপার্জন করতে পারবেন। প্রেম জীবনে যারা আছেন তাদের জন্য দিনটি ভালো যাবে, সম্পর্ক মজবুত হবে এবং সম্পর্কটি পরিবারের সদস্যদের কাছ থেকেও স্বীকৃতি পাবে। ব্যবসায় ভালো অগ্রগতির সম্ভাবনা রয়েছে এবং আর্থিক লাভও হবে। কোনো আত্মীয়ের আগমনের কারণে বাড়ির পরিবেশ ভালো থাকবে এবং ভালো খাবারও তৈরি হবে। যারা পারিবারিক ব্যবসা করছেন তাদের জন্য সম্পদ বৃদ্ধির জন্য শুভ সংযোগের  ঘটনা ঘটছে।

Advertisement

সিংহ রাশি (Leo)
২৭  অগাস্ট সর্বার্থ সিদ্ধি যোগের প্রভাবে সিংহ রাশির জাতকদের জন্য শুভ হবে। সিংহ রাশির জাতক জাতিকারা পরিবারের পূর্ণ সমর্থন পাবেন এবং ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনি যে কোনও অনুষ্ঠান সম্পর্কে বড়দের সঙ্গে আলোচনা করতে পারেন। ব্যবসায়ীদের জন্য  শুভ দিন যাবে এবং বন্ধুর সাহায্যে নতুন অর্ডারও পেতে পারেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা আর্থিক লাভের শুভ সম্ভাবনা পাচ্ছেন। প্রেমের জীবনে প্রচুর রোমান্স হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে   দুর্দান্ত সময় কাটাতে সক্ষম হবেন। সিংহ রাশির জাতক জাতিকারা বিভিন্ন ক্ষেত্রে সুবিধা পেতে পারেন এবং তাদের ইচ্ছা পূরণে সফল হবেন।

তুলা রাশি (Libra)
২৭ অগাস্ট তুলা রাশির জাতকদের জন্য খুবই ফলদায়ক প্রমাণিত হবে। তুলা রাশির জাতক জাতিকারা তাদের কাজে উন্নতি করবে এবং আপনার কঠোর পরিশ্রমের জন্য আপনি প্রশংসা পাবেন। সরকারি চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের কঠোর পরিশ্রম করতে হবে। রবিবার ছুটির কারণে, পুরো পরিবার একসঙ্গে  থাকবে এবং আপনি এনার্জিতে পূর্ণ হবেন। বন্ধুর সাহায্যে আপনি গৃহস্থালির কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন এবং ভাগ্যের সাহায্যে আপনি আটকে থাকা অর্থ পাবেন। তুলা রাশির জাতক জাতিকারা  রবিবার ব্যবসায় ভালো লাভ পাবেন এবং সন্তানদের উন্নতির খবর পেয়ে মন খুশি হবে। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের প্রেমিক সঙ্গীর সঙ্গে  ডিনার করতে যেতে পারেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা  ২৭ অগাস্ট ধনসঞ্চয় করার ক্ষেত্রে সাফল্য পাবেন এবং আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাবে পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যাবেন, যার কারণে মনও শান্ত হবে। বিবাহিতরা তাদের সঙ্গীর সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন, যা সম্পর্ককে মজবুত করবে। মীন রাশির জাতক জাতিকাদের  ভাই-বোনের কোনো কাজের কারণে ব্যস্ত থাকতে হতে পারে, এতে আপনিও লাভবান হবেন। রবিবার ছুটির কারণে পরিবারের সদস্যদের সঙ্গে হাসি-ঠাট্টায় সময় কাটবে এবং অবিবাহিতদের বিয়ের বিষয়টি এগিয়ে যেতে পারে। মীন রাশির জাতকদের জন্য  রবিবার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং তারা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement