Advertisement

Rahu Good Luck For 376 Days: আগামী ৩৭৬ দিন ৩ রাশি ভাগ্যে তুঙ্গে রাহু, যা করবেন তাতে সাফল্য

Rahu Retrograde Motion: রাহুর বিপরীত গতি ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ যোগ তৈরি করবে। তাঁদের জন্য প্রচুর লাভ নিয়ে আসতে পারে। ২০২৫ সালের মে মাসে শনির রাশিতে প্রবেশ করবে রাহু।

রাহুর রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 May 2024,
  • अपडेटेड 4:16 PM IST
  • রাহুর বিপরীত গতি ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ যোগ তৈরি করবে।
  • তাঁদের জন্য প্রচুর লাভ নিয়ে আসতে পারে।

রাহু একটি মায়াবি গ্রহ। যার গতিবিধির বিশেষ তাৎপর্য রয়েছে। গত বছর গতিপথ পরিবর্তন করে বর্তমানে মীন রাশিতে অবস্থান করছে রাহু। এই পুরো বছর রাহু বৃহস্পতির মীন রাশিতে অবস্থান করবে। রাহুর বিপরীত গতি ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ যোগ তৈরি করবে। তাঁদের জন্য প্রচুর লাভ নিয়ে আসতে পারে। ২০২৫ সালের মে মাসে শনির রাশিতে প্রবেশ করবে রাহু। ততদিন পর্যন্ত ৩ রাশিতে রাহু সদয় থাকবে। মেন রাশিতে রাহুর অবস্থানের কারণে আগামী ৩৭৬ দিন শুভ হতে চলেছে ৩ রাশির জন্য।

মেষ রাশি- রাহুর গমনের কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জীবনে আপনি সুখ ও সমৃদ্ধি পাবেন। আপনার কর্মজীবনের প্রতিটি লক্ষ্য পূরণে সফল হবেন। টাকা আসবে যেখান থেকে আপনি হয়তো ভাবেননি। নিকটজনের স্বাস্থ্যের যত্ন নিন। জীবনে রোমান্স থাকবে। ৩৭৬ দিন ভাগ্য আপনার সঙ্গে থাকবে। 

বৃশ্চিক রাশি- রাহুর পরিবর্তনশীল গতি বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। আপনি বিনিয়োগ থেকে ভালো লাভ পেতে পারেন। ব্যবসায় করা পরিকল্পনা খেটে যাবে। আপনার সিদ্ধান্তের জন্য লাভ হবে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। পরিবারেও শান্তি থাকবে। স্বাস্থ্যও ভালো যাবে। ৩৭৬ দিন বুদ্ধি দিয়ে কাজ করলে আপনি সাফল্য পাবেন। 

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য রাহুর যাত্রা ফলদায়ক হতে চলেছে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা ভালো লাভ পেতে পারেন। আপনি শুভ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। এই সময়ে আপনি পরিশ্রম করলে রাহুর কৃপায় ফল পাবেন। প্রেমজীবনও দারুণ কাটবে। চাকরিতে আপনি পরিশ্রম করলে সাফল্য পাবেন। প্রতিযোগীদের থেকে এগিয়ে যাবেন। আপনি দুর্দান্ত লাভ পাবেন। 

রাহুর কৃপা পেতে যা করবেন 

Advertisement

১। পরিশ্রম করে চলুন, কখনও ফাঁকি দেবেন না। 
২। মিথ্যা কথা বলবেন না। সবসময় সত্যি কথা বলুন। 
৩। কখনও কারও সঙ্গে প্রতারণা করবেন না।
৪। যার যা পাওনা সেটা মিটিয়ে দিন। কারও টাকা আটকে রাখবেন না। 
৫। নিজের কাজে মন দিন। অন্যের বিষয়ে নাক গলাবেন না। 
৬। কাউকে কখনও অপমান করবেন না। মিষ্টি কথা বলুন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement