Advertisement

Rahu Favorite Zodiac: এই ২ রাশির কখনও ক্ষতি করে না রাহু, বরং পৌঁছে দেয় সাফল্যের শিখরে

Rahu Favorite Zodiac: জ্যোতিষশাস্ত্রে রাহুকে নিষ্ঠুর গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বলা হয় যে যাদের উপর রাহু রেগে যান, তাদের সর্বনাশ হতে সময় লাগে না। কিন্তু এমন কিছু রাশি আছে, যা রাহুর খুব প্রিয়। তিনি সর্বদা তাদের শুভ ফল দেন।

এই ২ রাশিকে ধন-সম্পদে ভরে দেয় রাহু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jun 2023,
  • अपडेटेड 12:46 AM IST

Rahu Favorite Zodiac Signs: বৈদিক শাস্ত্রে, রাহুকে কুরুচিপূর্ণ এবং মায়াবী ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয়েছে। কথিত আছে রাহু এমন একটি গ্রহ, যা মানুষকে তার সীমার মধ্যে থাকতে শেখায়। শরীর, অর্থ ও খ্যাতির অহংকারে মানুষ যখন মত্ত  হয়, তখন রাহু জীবনে এমন পরিস্থিতির সৃষ্টি করে যে, সেই অহংকারী ব্যক্তি  দরিদ্র হয়ে যায়। এর পাশাপাশি নানা রোগে আক্রান্ত হয়। এভাবে রাহু তার অহংকার ভাঙে। 

তবে অনেক পরিস্থিতিতে শুভ ফল দেয়
তবে রাহু যে জীবনে সবসময় খারাপ ফল দেয় তা নয়। কিছু পরিস্থিতিতে শুভ ফলও দেয়। তাঁর ২টি প্রিয় রাশি  রয়েছে, যাদের উপর রাহুর স্নেহ সর্বদা বর্ষিত হয় এবং এই জাতকরা   জীবনে অনেক সাফল্য অর্জন করেন। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কারা। 

রাহুর প্রিয় রাশি
বৃশ্চিক রাশি (Scorpio)

রাহুর প্রিয় রাশি হল বৃশ্চিক রাশি। তাঁর আশীর্বাদ সর্বদা এই রাশির উপর বর্ষিত হয়। এই রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় অনেক উন্নতি করেন। হঠাৎ করেই কেরিয়ারে বড় সাফল্য পান, যা নিয়ে তারা  আগে কখনো ভাবেননি। তাদের জন্য আয়ের অনেক উৎস তৈরি হয় এবং তারা সবসময় সুখ ও সমৃদ্ধির জীবনযাপন করে। সমাজে তাদের খ্যাতি ছড়িয়ে পড়ে এবং সন্তানদের কাছ থেকে শান্তি পান। 

সিংহ রাশি (Leo)
এই রাশিও রাহুর কাছে  খুব প্রিয়। রাহুর আশীর্বাদের কারণে তাদের জীবনে বড় কোনো সমস্যার সম্মুখীন হতে হয় না। একের পর এক বড় সাফল্য পান তারা। রাহুর কৃপায় তাদের শরীর সুস্থ থাকে এবং মন স্থিক থাকে। রাহু যখন সিংহ রাশিতে অবস্থান করে  তখন জাতকদের  জন্য সুসময় শুরু হয়। তারা জীবনের সব ধরনের আনন্দ উপভোগ করেন। তারা হঠাৎ কোথাও থেকে টাকা পায় বা পৈতৃক সম্পত্তি পায়। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement