Advertisement

Rahu Gochar 2023: সদয় রাহু, দুর্গাপুজোর সময় থেকে উন্নতি-অর্থলাভের যোগ ৪ রাশির

Rahu Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে রাহু গ্রহকে ছায়া গ্রহের শ্রেণীতে রাখা হয়েছে। ৩০ অক্টোবর রাহু মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। এটি সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক জাতিকারা রাহুর সান্নিধ্যে লাভবান হবেন...

সদয় রাহু, দুর্গাপুজোর সময় থেকে উন্নতি-অর্থলাভের যোগ ৪ রাশির!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 01 Sep 2023,
  • अपडेटेड 9:16 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে রাহু গ্রহকে ছায়া গ্রহের শ্রেণীতে রাখা হয়েছে।
  • ৩০ অক্টোবর রাহু মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে।
  • এটি সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে।

Rahu Gochar 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে রাহু গ্রহকে ছায়া গ্রহের শ্রেণীতে রাখা হয়েছে। কারণ, রাহু সব সময় বিপরীতমুখী অবস্থায় থাকে। ৩০ অক্টোবর রাহু মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। এটি সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে।

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী যাদের রাশিতে রাহু নিম্ন অবস্থানে থাকে তাদের জীবনে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। তবে কিছু রাশির জন্য রাহুর যাত্রা শুভ প্রমাণিত হবে। এ সময় তিনি অর্থনৈতিক ও ব্যবসায়িক খাতে অগ্রগতি পাবেন। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক জাতিকারা রাহুর সান্নিধ্যে লাভবান হবেন...

মেষ রাশি
মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য রাহুর সারণ ফলদায়ক হবে। এই সময়ের মধ্যে, অর্থনৈতিক খাতে প্রবৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি, আয়ের নতুন উত্স পাওয়া যাবে, যার কারণে অর্থনৈতিক সমস্যা সমাধানের উচ্চ সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রেও উন্নতির নতুন সুযোগ পাওয়া যেতে পারে, যার কারণে কর্মক্ষেত্রে এবং সমাজে সম্মান বৃদ্ধি পাবে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকারা রাহুর সান্নিধ্য থেকে শুভ ফল পাবেন। এ সময় দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে এবং অর্থনৈতিক ক্ষেত্রে প্রবৃদ্ধির সম্ভাবনাও তৈরি হচ্ছে। ট্রানজিটের সময়কালে, স্থানীয় একটি নতুন যানবাহন বা অন্যান্য স্থাবর ও অস্থাবর সম্পত্তিও কিনতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রেও অগ্রগতির লক্ষণ দেখা যাচ্ছে।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা রাহুর পালাক্রমে ইতিবাচক ফল পাবেন। ট্রানজিটের সময় খরচ বাড়তে পারে। তবে সময়ের সঙ্গে সঙ্গে এটি নিয়ন্ত্রণ করা হবে। এছাড়া বাকি কাজগুলোও শেষ হওয়ার সম্ভাবনা বেশি। ট্রানজিট সময়কালে, আয়ের নতুন উত্সও পাওয়া যেতে পারে, যা আর্থিক সমস্যার সমাধান করবে।

মীন রাশি
রাহু দ্বারা রাশিচক্রের পরিবর্তন মীন রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, লোকেরা তাদের কর্মক্ষেত্রে পদোন্নতি বা বৃদ্ধি পেতে পারে। পাশাপাশি অর্থনৈতিক অবস্থাও শক্তিশালী হবে। ট্রানজিট চলাকালীন আটকে থাকা টাকাও উদ্ধার হতে পারে, যা মনকে খুশি রাখবে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement