Advertisement

Rahu Lucky Zodiacs: ২০২৩ সালে সদয় রাহু, বাম্পার লাভ-অঢেল আয় ৫ রাশির

Rahu Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে রাহুকে পাপী ও ছায়া গ্রহ বলা হয়েছে। এ বছর ৩০ অক্টোবর রাশি বদল করতে চলেছে রাহু।হিন্দু পঞ্জিকা অনুযায়ী,ওই দিন, সোমবার দুপুর ১টা ৩৩ মিনিটে মেষ রাশি থেকে মীন রাশিতে প্রবেশ করবে। রাহুর গমন সমস্ত রাশির উপরে প্রভাব ফেলবে। বিরাট উন্নতি হবে ৫ রাশির। 

রাহু গোচর ২০২৩ Rahu Rashifal 2023
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Jan 2023,
  • अपडेटेड 5:15 PM IST
  • অক্টোবরে রাহুর গোচর।
  • ৫ রাশির উন্নতি।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময় অন্তর রাশি পরিবর্তন করে। যাকে গ্রহের গোচর বা গমন বলা হয়। শনির গতি সবচেয়ে ধীর। আড়াই বছরে রাশি বদল করে। অন্যদিকে রাহু এবং কেতু  ধীর গতিতে দেড় বছরে রাশি পরিবর্তন করে। জ্যোতিষশাস্ত্রে রাহুকে পাপী ও ছায়া গ্রহ বলা হয়েছে। এ বছর ৩০ অক্টোবর রাশি বদল করতে চলেছে রাহু।হিন্দু পঞ্জিকা অনুযায়ী,ওই দিন, সোমবার দুপুর ১টা ৩৩ মিনিটে মেষ রাশি থেকে মীন রাশিতে প্রবেশ করবে। রাহুর গমন সমস্ত রাশির উপরে প্রভাব ফেলবে। বিরাট উন্নতি হবে ৫ রাশির। 

মিথুন রাশি- মিথুন রাশির জাতক-জাতিকারা রাহুর সান্নিধ্যে শুভ ফল পাবেন। কর্মজীবনে উন্নতি করবেন। পদোন্নতি এবং বেতনবৃদ্ধি হতে পারে। রাশির ব্যবসায়ীদের জন্য দারুণ সময় যাবে। ব্যবসার উন্নতি হবে। প্রচুর মুনাফা অর্জন করতে সক্ষম হবে।

কন্যা রাশি- রাহুর রাশি পরিবর্তন কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষ ফলদায়ক হবে। প্রতিটি কাজ সফল হবে। প্রচুর আর্থিক লাভ হবে। এই সময়ের মধ্যে নতুন ব্যবসা বা অংশীদারিত্বে কোনও কাজ শুরু করলে লাভবান হবেন। বিবাহিত জীবনের জন্যও এই সময়টা খুব ভালো যাবে। স্ত্রীর সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠবে।

কুম্ভ রাশি- রাহুর গোচরের কারণে এই রাশির জাতক-জাতিকারা হঠাৎ করে প্রচুর অর্থলাভ করতে পারেন। আর্থিক লাভে জীবন সুখে ভরে উঠবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব শুভ। এ সময় ব্যবসায়ীরা প্রচুর মুনাফা অর্জন করতে সক্ষম হবেন।

কর্কট রাশি- কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন বছর সুখের হবে। এই সময়ে সুখবর পেতে পারেন। জমি,বাড়ি ও গাড়ি কিনতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। চাকরিতে উন্নতির যোগ। অর্থলাভ হবে কর্কট রাশির। 

মীন রাশি- রাহু মেষ থেকে মীন রাশিতে যাবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক-জাতিকাদের জন্য প্রচুর সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। বিনিয়োগের জন্য সেরা সময়। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। কর্মজীবনে অপ্রত্যাশিত সাফল্য আসবে। যে কারণে মন প্রফুল্ল হবে।

Advertisement

আরও পড়ুন- নতুন বছরে চাকরি-ব্যবসার ঘরে শনির দৃষ্টি, কোন রাশির জন্য শুভ, কার অশুভ?

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement