Advertisement

Rahu Gochar 2023: মিলবে রাহুর অপার কৃপা, অক্টোবর পর্যন্ত এই ৪ রাশির দুর্দান্ত কাটবে

রাহু-কেতুর নাম নিয়ে মানুষ খুব ভয় পায়, কিন্তু তা নয়। যাদের কুণ্ডলীতে তিনি শুভ স্থানে রয়েছেন তাঁদেরও তিনি শুভ ফল দেন।

Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 11 Aug 2023,
  • अपडेटेड 7:06 AM IST
  • রাহু গত ১২ এপ্রিল সকাল ১১টা ৫৮ মিনিটে মেষ রাশিতে গমন করেছিল
  • ৩০ অক্টোবর রাত ২টো ১৩ মিনিট পর্যন্ত এখানে থাকবে

জ্যোতিষশাস্ত্রে, বিভিন্ন গ্রহ সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন করে থাকে। তার এই পরিবর্তনকে ট্রানজিট বলে। এই ঘটনাটি বৈদিক জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়, কারণ শুভ এবং অশুভ যোগগুলি শুধুমাত্র ট্রানজিটের পরেই তৈরি হয় এবং সমগ্র মানব জাতি এর দ্বারা প্রভাবিত হয়। শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, তার পরে রাহু রয়েছে। এক রাশি থেকে অন্য রাশিতে যেতে এর সময় লাগে প্রায় দেড় বছর। যাইহোক, রাহু-কেতুকে ৯টি গ্রহের মধ্যে গণনা করা হয় না, বরং তাদের ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

রাহু গত ১২ এপ্রিল সকাল ১১টা ৫৮ মিনিটে মেষ রাশিতে গমন করেছিল এবং ৩০ অক্টোবর রাত ২টো ১৩ মিনিট পর্যন্ত এখানে থাকবে। এর পরে এটি মীন রাশিতে প্রবেশ করবে। রাহু-কেতুর নাম নিয়ে মানুষ খুব ভয় পায়, কিন্তু তা নয়। যাদের কুণ্ডলীতে তিনি শুভ স্থানে রয়েছেন তাঁদেরও তিনি শুভ ফল দেন। এটি সমস্ত রাশিচক্রকে ইতিবাচক এবং নেতিবাচকভাবে প্রভাবিত করবে। তবে কিছু রাশি আছে যাদের উপর রাহু গ্রহের শুভ প্রভাব অক্টোবর মাস পর্যন্ত থাকবে। চলুন জেনে নেওয়া যাক, ৩০ অক্টোবর পর্যন্ত রাহুর সান্নিধ্যে কোন রাশির জাতক জাতিকারা লাভবান হবেন?

কর্কট রাশি

রাহু কর্কট রাশির কর্মভবের দশম ঘরেও বসে আছে। এই সময়ে কর্কট রাশির জাতক জাতিকারা যে কোনও কাজে আর্থিক সুবিধা পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবেন, তাহলে বেশি উপকার হবে। এই সময়ের মধ্যে, আইটি সেক্টরের জন্য দারুণ কাটবে। ব্যবসায় লাভ হতে পারে। এ ছাড়া রোগও দূরে থাকবে। কুকুরকে দুধ ও রুটি দিলে উপকার হবে।

কুম্ভ রাশি

রাহু এই রাশির পার্থিব রাশির তৃতীয় ঘরে বসে আছে। তাই এসব মানুষের আস্থা থাকবে সপ্তম আকাশে। ব্যবসাকে এগিয়ে নেওয়ার নতুন উপায় আপনাকে উপকৃত করবে। এছাড়াও চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

Advertisement

সিংহ রাশি

রাহু এই রাশির দশম ঘরে বসে আছে, তাই চাকরিতে অনেক সুবিধা পাবেন। আপনি সহজেই প্রতিটি লক্ষ্য অর্জন করতে পারবেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। ভ্রমণে যেতে খরচ বেশি হতে পারে। খারাপ প্রভাব এড়াতে শিবলিঙ্গে জলাভিষেক করুন।

বৃশ্চিক রাশি

রাহু বৃশ্চিক রাশির ষষ্ঠ ঘরে এসে বসতি স্থাপন করেছে। তাই আপনি একটি দুর্দান্ত কাজের অফার পেতে পারেন। পারফরম্যান্স দেখে কেউ পদোন্নতির পাশাপাশি ইনক্রিমেন্টও পেতে পারেন। তবে স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement