Advertisement

Rahu Benefits Zodiac: রাহুর কৃপায় হঠাৎ ধনী হবে ৩ রাশি, জুলাইতে বাম্পার আর্থিক লাভের যোগ

Rahu Nakshtra Gochar 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু জুলাই মাসে তার গতি পরিবর্তন করতে চলেছে। রাহু শনির নক্ষত্র উত্তর ভাদ্রপদে প্রবেশ করবে, যা তিনটি রাশির জাতককে উপকৃত করতে পারে। এতে তাদের ব্যবসা ও চাকরিতে অনেক সুবিধা হবে।

রাহুর নক্ষত্র বদলে ভাগ্য পরিবর্তন ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jun 2024,
  • अपडेटेड 7:04 AM IST

Rahu Nakshatra Parivartan 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুকে নয়টি গ্রহের মধ্যে সবচেয়ে শক্তিশালী বলে মনে করা হয়।  একটি নির্দিষ্ট সময়ের পরে, প্রতিটি গ্রহ তার রাশি পরিবর্তন করে, যার সরাসরি প্রভাব সমস্ত রাশির উপর দেখা যায়। বর্তমানে রাহু মীন রাশিতে এবং রেবতী নক্ষত্রে অবস্থান করছে। এই গ্রহ  উত্তর ভাদ্রপদে প্রবেশ করবে ৮ জুলাই। এই সময়ে, রাহু শনির নক্ষত্রে  প্রবেশ করবে, যার সরাসরি প্রভাব ১২টি রাশির উপর দেখা যাবে। শনির রাশিতে রাহুর প্রবেশের কারণে কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব দেখা যেতে পারে।

আসলে , উত্তর ভাদ্রপদকে অদ্ভূত নক্ষত্রগুলির মধ্যে একটি হিসেবে বিবেচনা করা হয়। এই নক্ষত্র সাফল্য, আকস্মিক আর্থিক লাভ, আধ্যাত্মিকতা ইত্যাদির জন্য দায়ি বলে মনে করা হয়। রাহু ও শনির এই শুভ অবস্থান তিন রাশির জন্য খুবই উপকারী হবে।  রাহু ৮ জুলাই সোমবার ভোর ৪:১১ মিনিটে শনির নক্ষত্র উত্তরভাদ্রপদে প্রবেশ করবে। যা ৩টি রাশিকে লাভবান করবে।

বৃষ রাশি (Taurus)
রাহু বৃষ রাশির অর্থের ঘরে  গমন করবে। যার কারণে এই রাশির জাতকরা অনেক উপকার পেতে পারেন। দীর্ঘদিন ধরে কোনো কাজ ঝুলে থাকলে তা এখনই সম্পন্ন হবে। যারা সরকারি চাকরি করছেন তাদের সুদিন আসছে। শেয়ার মার্কেটে আপনি প্রচুর লাভ পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক লাভ পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। ভাগ্যও আপনাকে পূর্ণ সমর্থন করবে। যারা চাকরি করছেন তাদের পদোন্নতি দেওয়া হবে। যারা ব্যবসা করছেন তারাও অনেক সুবিধা পাবেন। তবে স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই রাশির জাতকরা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। আটকে থাকা  সব কাজ এবার শেষ হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে সুবিধা হবে। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকা দরকার। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement