Advertisement

Rahu Gochar 2024: মহাবলী হতে চলেছে রাহু, জুনেই নতুন চাকরি সহ ব্যাপক অর্থলাভ ৩ রাশির

Rahu Gochar 2024: পাপী ও ছায়া গ্রহ রাহু এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই সময় রাহু মীন রাশিতে বিরাজ করছে এবং ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতেই থাকবে। কিন্তু ২৩ মে রাহু অংশ বলের আধারে যুবাবস্থায় গোচর করবে,যার ফলে মহাবলী হবে রাহু। যক অংশ বল ১২ থেকে ১৮ ডিগ্রির মাঝে থাকে, তখন রাহু ভীষণভাবে সক্রিয় হয়ে যায় এবং সে তার পুরো ফল দেয়।

রাহুর গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 May 2024,
  • अपडेटेड 11:09 AM IST
  • পাপী ও ছায়া গ্রহ রাহু এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে।

পাপী ও ছায়া গ্রহ রাহু এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তন করে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই সময় রাহু মীন রাশিতে বিরাজ করছে এবং ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতেই থাকবে। কিন্তু ২৩ মে রাহু অংশ বলের আধারে যুবাবস্থায় গোচর করবে,যার ফলে মহাবলী হবে রাহু। যক অংশ বল ১২ থেকে ১৮ ডিগ্রির মাঝে থাকে, তখন রাহু ভীষণভাবে সক্রিয় হয়ে যায় এবং সে তার পুরো ফল দেয়। জেনে রাখুন, ২০২৩ সালে ৩০ অক্টোবর রাহু মীন রাশিতে বক্রী অবস্থায় গোচর করেছিল। সেই সময় তার অংশ বল ০ ডিগ্রি অর্থাৎ নিষ্ক্রিয় অবস্থায় ছিল। কারণ সময়ের সঙ্গে সঙ্গে রাহুর অংশ বল বাড়ে এবং ২৩ মে-তে ১৮ ডিগ্রিতে এসে যুব অবস্থায় প্রবেশ করবে এবং ধীরে ধীরে বাড়বে এবং ৩ অক্টোবর পূর্ণ যুবক হয়ে যাবে রাহু। এই সময় রাহুর মহাবলী হওয়ার ফলে কিছু রাশির জাতকদের বিশেষ লাভ হতে চলেছে। 

যে রাশির জাতকদের জীবনে মহাদশা ও অন্তঃদশা রয়েছে তাঁদের সবচেয়ে বেশি প্রভাব ফেলবে রাহুর এই মহাবলী। জেনে রাখুন যে একটি রাশিতে ১৮ বছর পর্যন্ত মহাদশা চলে। এরকম অবস্থায় রাহুর যুব অবস্থা বেশ ভাল প্রভাব ফেলে।

কুম্ভ রাশি
যুবাবস্থায় রাহু এই রাশির জাতকদের পুরো ফল দেবে। রাহুর গোচর অর্থের ঘরে হতে চলেছে। কিন্তু মানে মঙ্গল থাকায় অঙ্গারক যোগও তৈরি হবে। এরকম অবস্থায় শুভ প্রভাব পাওয়া যাবে না। তবে ১০ জুন থেকে আপনি দারুণভাবে লাভ করবেন। কারণ মঙ্গল দ্বিতীয় রাশিতে গোচর করবে। এই সময় অর্থ সঙ্কট মিটবে এবং আকস্মিক ধনলাভ হতে পারে। এর পাশাপাশি ঋণ থেকে মুক্তি পাবেন। আয়ের নতুন উৎস খুলবে। রাহু আপনার স্বভাবে বদল আনবে। শেয়ার মার্কেট, স্টক মার্কেটে অর্থ বিনিয়োগ করলে লাভ পাবেন। পরিবারে দীর্ঘদিন ধরে চলা অশান্তি শেষ হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। রাহুর কারণে স্বাস্থ্য ভাল থাকবে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি পাবেন। 

Advertisement

তুলা রাশি
তুলা রাশির জন্য মহাবলী রাহু দারুণ লাভ নিয়ে আসবে। মহাবলী ষষ্ঠ ঘরে এখন রয়েছে, তাই এই সময় আদালত সংক্রান্ত মামলা থেকে মুক্তি পাবেন। মানসিক শান্তি বজায় থাকবে। দীর্ঘদিন ধরে চলা সমস্যা থেকে মুক্তি পাবেন। আত্মবিশ্বাস ও সাহস বাড়বে। প্রত্যেক ক্ষেত্রে আপনি সকলের চেয়ে এগিয়ে থাকবেন। রাহুর প্রভাবে আপনি সব পরিস্থিতি সহজেই কাটিয়ে উঠতে পারবেন। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। ব্যাঙ্ক থেকে লোন পেতে পারেন। ব্যবসার বিস্তার হবে। চাকুরিজীবিদের লাভ হবে। কেরিয়ারের সমস্যা দূর হবে। সব কাজ দ্রুত শেষ হবে। আপনি ভেতরে ভেতরে খুশি থাকবেন। বস ও সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে বড় পরিবর্তন দেখা যাবে। ঝগড়া-অশান্তি থেকে মুক্তি পাবেন। 

ধনু রাশি
রাহু আপনার রাশিতে মহাবলি যোগ তৈরি করে চতুর্থ ঘরে রয়েছে। অঙ্গারক যোগের কারণে ১ জুন থেকে এই রাশির জীবনে সমস্যা দেখা দেবে। তবে এরপর আপনি দারুণ লাভ করবেন। আপনার জীবনে ইতিবাচক প্রভাব দেখা যাবে। ঘর-পরিবারে চলা অশান্তি শেষ হবে। বাড়ির আবহাওয়া ভাল থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে মতবিরোধ শেষ হবে। মায়ের স্বাস্থ্য ভাল থাকবে। রাজনীতির সঙ্গে যুক্ত জাতকেরা ভাল ফল করবেন। গাড়ি. সম্পত্তি কিনতে পারেন। মা-বাবার স্বাস্থ্য ভাল থাকবে। আয়ের নতুন উৎস খুলবে। ব্যবসায়ীদের লাভ হবে। নতুন বন্ধু তৈরি হবে। সমাজে মান-সম্মান বাড়বে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement