Advertisement

Rahu Gochar Effect: গাড়ি, বাড়ি, ব্যাঙ্ক ব্যালেন্সের সুখ দেবে রাহু, ২০২৫-এ ৩ রাশির অর্থভাগ্য ফুলে ফেঁপে উঠবে

পাপী গ্রহ রাহু এবং কেতু দেড় বছরে তাদের রাশি পরিবর্তন করে। উভয়ই একই দিনে ট্রানজিট করে এবং সর্বদা বিপরীতমুখী হয়। ২০২৪ সালে রাহু কেতু পাড়ি দেয়নি। এখন রাহু নক্ষত্র ২০২৫ সালের মার্চ মাসে গোচর করবে।

রাহুর গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Sep 2024,
  • अपडेटेड 10:44 PM IST

Rahu Nakshatra Gochar 2024:পাপী গ্রহ রাহু এবং কেতু দেড় বছরে তাদের রাশি পরিবর্তন করে। উভয়ই একই দিনে ট্রানজিট করে এবং সর্বদা বিপরীতমুখী হয়। ২০২৪ সালে রাহু কেতু পাড়ি দেয়নি। এখন রাহু নক্ষত্র ২০২৫ সালের মার্চ মাসে গোচর করবে।

পূর্বভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ
রাহু নক্ষত্র অতিক্রম করার পর এটি পূর্বভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। পূর্বাভাদ্রপদ নক্ষত্রের অধিপতি বৃহস্পতি। রাহু ১৬ মার্চ, ২০২৫ সন্ধে ৬টা ৫০ মিনিটে পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। রাহুর অবস্থানের পরিবর্তন সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। যার মধ্যে রাহুর গোচর ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে।

বৃষ রাশি
রাহুর গোচর বৃষ রাশির জাতক জাতিকাদের বিশেষ সুবিধা দেবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ পাবেন। এই কারণে, আর্থিক অবস্থা ফুলে ফেঁপে উঠবে। বিদেশ ভ্রমণ করবেন। নতুন সম্পত্তি কিনবে। অগ্রগতি হবে। অগণিত সুখ জীবনে কড়া নাড়বে।

মিথুন রাশি
পূর্বাভাদ্রপদ নক্ষত্রে রাহুর প্রবেশ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য দারুণ সুবিধা দেবে। যদি আপনার কেরিয়ারে মনোযোগ দেন তবে আপনি খুব সফল হবেন। নতুন চাকরির সন্ধান শেষ হবে। যারা বিদেশে ব্যবসা করছেন তারা বিশেষ সুবিধা পাবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটবে।

তুলা রাশি
রাহু তুলা রাশির জাতকদের জন্য লটারি তৈরি করবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পাবেন। একের পর এক অনেক সুযোগ পাবেন। ভাগ্য প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে। জীবনের সব সমস্যা দূর হয়ে যাবে। আপনি সাহসী এবং শক্তিশালী বোধ করবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement