Advertisement

Rahu Rashifal 2024: রাহুর আশীর্বাদে হঠাৎ টাকা-সম্পত্তি লাভের যোগ, ৪ রাশির জীবনে ইউ টার্ন

Rahu Nakshtra Gochar 2024:বর্তমানে রাহু বেরতী নক্ষত্রে অবস্থান করছে। জুলাই মাসের ৮ তারিখ উত্তর ভাদ্রপদে প্রবেশ করবে এই গ্রহ। সোমবার ভোর ৪ টে ১১ মিনিটে রাহু নক্ষত্র পরিবর্তন করবে। এই সময়ে আর্থিক দিকে লাভ হবে কিছু রাশির জাতক জাতিকাদের। তাঁদের মধ্যে কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জানুন।

রাহুর আশীর্বাদে হঠাৎ টাকা-সম্পত্তি লাভের যোগ, ৪ রাশির জীবনে ইউ টার্ন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jun 2024,
  • अपडेटेड 6:10 PM IST

Rahu Nakshatra Parivartan 2024: জ্যোতিষশাস্ত্রে রাহু গ্রহকে খুব অশুভ গ্রহ বলেই মনে করা হয়। এই গ্রহ যখন ঘর পরিবর্তন করে বা বিপরীতমুখী হয় তখন বারো রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। তাছাড়া রাহু যখন কোন রাশির ব্যক্তিদের উপর খারাপ দৃষ্টি দেন তখন তিনি কোনও কাজে এগিয়ে যেতে পারেন না।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুকে নয়টি গ্রহের মধ্যে সবচেয়ে শক্তিশালী বলে মনে করা হয়।  একটি নির্দিষ্ট সময়ের পরে, প্রতিটি গ্রহ তার রাশি পরিবর্তন করে, যার সরাসরি প্রভাব সমস্ত রাশির উপর দেখা যায়। বর্তমানে রাহু মীন রাশিতে এবং রেবতী নক্ষত্রে অবস্থান করছে। এই গ্রহ  উত্তর ভাদ্রপদে প্রবেশ করবে ৮ জুলাই। এই সময়ে, রাহু শনির নক্ষত্রে  প্রবেশ করবে, যার সরাসরি প্রভাব ১২টি রাশির উপর দেখা যাবে। শনির রাশিতে রাহুর প্রবেশের কারণে কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব দেখা যেতে পারে।

আসলে , উত্তর ভাদ্রপদকে অদ্ভূত নক্ষত্রগুলির মধ্যে একটি হিসেবে বিবেচনা করা হয়। এই নক্ষত্র সাফল্য, আকস্মিক আর্থিক লাভ, আধ্যাত্মিকতা ইত্যাদির জন্য দায়ি বলে মনে করা হয়। রাহু ও শনির এই শুভ অবস্থান তিন রাশির জন্য খুবই উপকারী হবে।  রাহু ৮ জুলাই সোমবার ভোর ৪:১১ মিনিটে শনির নক্ষত্র উত্তরভাদ্রপদে প্রবেশ করবে। যা ৩টি রাশিকে লাভবান করবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির ব্যক্তিদের হঠাৎই আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন আপনি। চাকরিতে পদোন্নতি হতে পারে। যারা শেয়ার বাজার, লটারিতে বিনিয়োগ করতে চাইছেন করতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। এরা ব্যবসায় খুব সফলতা অর্জন করতে পারবেন। দ্বিতীয় সূর্য গ্রহণে জীবনের সব বাধা কাটিয়ে সাফল্যের শীর্ষে বসবেন কোন রাশির জাতকরা

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের উপর রাহুর শুভ প্রভাব পড়বে। তাই এই সময় আপনি সকল কাজে এগোতে পারবেন। এই সময় অনেক আয় করতে পারবেন আপনি। নতুন সম্পত্তি কিনতে পারেন। দাম্পত্য জীবনেও আপনি সুখী হবেন। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে আপনার আয় হবে। পরিবারের সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। তাছাড়া আপনি যদি দূরে কোথাও ঘুরতে যেতে চান যেতে পারেন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে অশান্তির পরিবেশ কেটে যাবে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির ব্যক্তিদের পরিবেশ অনুকূলে থাকবে। ব্যবসায় প্রচুর অর্থ লাভ করতে পারবেন। আয়ের নতুন খুঁজে পাবেন। সন্তানের মনের ইচ্ছা পূরণ হবে। পরিবারের সকলের সঙ্গে এদের শুভ সম্পর্ক বজায় থাকবে। এদের মানসিক চাপ আসতে আসতে কমতে থাকবে। তাছাড়া যদি দূরে কোথাও ঘুরতে যেতে চান যেতে পারেন। সেখান থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে আপনার।

কুম্ভ রাশি (Aquarious)
কুম্ভ রাশিদের ব্যক্তিদের উপর রাহুর শুভ প্রভাব পড়বে। তাই এই সময় আপনার পরিবারের সদস্যদের সঙ্গে খুব ভালো সম্পর্ক বজায় থাকবে। আপনি এতদিন ধরে যে চাকরির জন্য অপেক্ষা করছিলেন সেই চাকরি পেয়ে যাবেন। যারা বেসরকারি চাকরি করছেন তাদের চাকরিতে বেতন বাড়তে পারে। এসময় যারা পড়ুয়া রয়েছেন তারা পরীক্ষায় যথেষ্ট ভালো লাভ করবেন। মানসিক চাপ তাদের অনেকটাই কমবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement