Advertisement

Rahu Guru Chandal Yog : রাহু-গুরুর অত্যন্ত অশুভ যোগ, লন্ডভন্ড হতে পারে ৩ রাশির জীবন

গুরু ও রাহুর মিলনে গঠিত গুরু চন্ডাল যোগ অত্যন্ত অশুভ বলে বিবেচিত হয়। এই পরিস্থিতিতে অশুভ যোগের প্রভাব অনেক রাশির জীবনে পড়বে। তবে ৩টি রাশির জাতকদের এই সময়ে বিশেষভাবে সাবধান হওয়া দরকার। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 03 May 2023,
  • अपडेटेड 10:51 AM IST
  • মেষে গুরু চন্ডাল যোগ
  • এটি একটি অশুভ যোগ
  • ভুগতে পারে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি গ্রহের সঙ্গে অন্য গ্রহের মিলনকে বলা হয় যুতি। গ্রহের যোগ ১২টি রাশির লোকদের জন্য শুভ বা অশুভ প্রভাব বয়ে আনে। দেবগুরুকে জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গত ২২ এপ্রিল দেবগুরু বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করেছেন। রাহু সেখানে আগে থেকেই বসে আছে। এই অবস্থায় রাহুর সঙ্গে গুরুর মিলনের কারণে গুরু চণ্ডাল যোগের (Guru Chandal Yog) সৃষ্টি রয়েছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গুরু ও রাহুর মিলনে গঠিত গুরু চন্ডাল যোগ অত্যন্ত অশুভ বলে বিবেচিত হয়। এই পরিস্থিতিতে অশুভ যোগের প্রভাব অনেক রাশির জীবনে পড়বে। তবে ৩টি রাশির জাতকদের এই সময়ে বিশেষভাবে সাবধান হওয়া দরকার। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কী কী।

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে গুরু ও রাহুর মিলনে এই রাশিতে গুরু চন্ডাল যোগ তৈরি হতে চলেছে। তাই এই রাশির জাতক জাতিকাদের বিশেষ সতর্ক থাকতে হবে। মেষের মানুষের জীবনে নানা ধরনের সমস্যা দেখা দিতে পারে। অর্থ ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের ব্যাপারে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। কারণ মেষ রাশির জাতক জাতিকারা স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে বিশেষ সতর্ক থাকা প্রয়োজন।

মিথুন রাশি (Gemini)
গুরু এবং রাহুর মিলনে গঠিত গুরু চন্ডাল যোগ এই রাশির জাতক জাতিকাদের জন্যও বেদনাদায়ক হবে। এটি মিথুন রাশির জাতকদের জন্য বেশকিছু সমস্যা তৈরি করতে পারে। এমতাবস্থায় স্থানীয়দের এই সময়ের মধ্যে বিনিয়োগ থেকে বিরত থাকতে হবে। স্টক মার্কেট এবং লটারিতে ভেবেচিন্তে অর্থ বিনিয়োগ করুন। অন্যথায় অর্থের ক্ষতি হতে পারে। কম আয়ের কারণে অর্থনৈতিক সমস্যা জাতককে ঘিরে থাকবে।

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই সময়ে কর্কট রাশির জাতকদের জীবনে নানা ধরনের সমস্যা দেখা দিতে চলেছে। এই রাশির জাতকদের এই সময়ে শত্রুদের থেকে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে। শুধু তাই নয়, গুরু চন্ডাল যোগ এই মানুষদের জীবনে বিভিন্ন অসুবিধা তৈরি করবে। তাই এই সময় কথা বলার ওপর বিশেষ নিয়ন্ত্রণ রাখুন।

Advertisement

আরও পড়ুন - মদের সঙ্গে এই খাবারগুলি ছুঁলেই সর্বনাশ, জেনে নিন কী কী খাবেন?

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement