Advertisement

Rahu Favorite Zodiac: এরাই রাহুর ২ প্রিয় রাশি, এদের গায়ে কোনও বিপদের আঁচ লাগে না কখনোই

Rahu Favorite Zodiac: জ্যোতিষশাস্ত্রে রাহুকে অশুভ গ্রহ বলে মনে করা হয়। রাহু হল ছায়া গ্রহ, যাকে চোখে দেখা যায় না। এই গ্রহের অনেক রহস্যময় ক্ষমতা আছে বলে মনে করা হয়। জ্যোতিষ অনুসারে রাহু হল নির্মম ও নিষ্ঠুর গ্রহ। এই গ্রহ জাতককে নিজের সীমার মধ্যে থাকার শিক্ষা দেয়।

রাহুর প্রিয় ২ রাশি কারা?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Jul 2024,
  • अपडेटेड 8:26 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে রাহুকে অশুভ গ্রহ বলে মনে করা হয়।

জ্যোতিষশাস্ত্রে রাহুকে অশুভ গ্রহ বলে মনে করা হয়। রাহু হল ছায়া গ্রহ, যাকে চোখে দেখা যায় না। এই গ্রহের অনেক রহস্যময় ক্ষমতা আছে বলে মনে করা হয়। জ্যোতিষ অনুসারে রাহু হল নির্মম ও নিষ্ঠুর গ্রহ। এই গ্রহ জাতককে নিজের সীমার মধ্যে থাকার শিক্ষা দেয়। রাহুর অশুভ প্রভাব যার উপরে পড়ে, তার জীবনে নানা বিপর্যয় দেখা দিতে পারে। কোনও মানুষ নিজের রূপ, অর্থ ও খ্যাতির অহংকারে মত্ত হয়ে উঠলে তাকে নিজের সীমা মনে করিয়ে দেয় রাহু। রাহুর প্রভাবে সেই ব্যক্তি জীবনে সর্বস্ব হারিয়ে পথের ভিখারি হয়ে পড়তে পারে। এর পাশাপাশি, রাহুর অশুভ প্রভাব যখন যার উপর পড়ে, নানা অসুখ-বিসুখে তাকে জেরবার হতে হয়। এক কথায় রাহু আমাদের দর্প চূর্ণ করে।

রাহুর ছায়া সবসময় খারাপ নয়
তবে এমন নয় যে রাহু সব সময় খারাপ ফল প্রদান করে। কোনও কোনও পরিস্থিতিতে রাহুর শুভ প্রভাব লক্ষ্য করা যায়। জ্যোতিষ অনুসারে রাহুর প্রিয় দুই রাশির জাতকরা। এদের উপর কোনও বিপদের আঁচ পড়তে দেয় না এই গ্রহ। রাহুর দয়ায় সব বিপদ থেকে রক্ষা পায় এই দুই রাশির জাতকরা, জীবনে প্রচুর সাফল্য এরা অর্জন করতে পারেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতকরা হলেন রাহুর প্রিয়। ছায়া গ্রহ রাহুর আশীর্বাদ সব সময় এদের উপর থাকে। রাহুর কৃপায় জীবনে প্রচুর উন্নতি করে থাকেন বৃশ্চিক রাশির জাতকরা। চাকরি ও ব্যবসায় এরা সাফল্য লাভ করেন। আপনি ভাবতেও পারেননি, কেরিয়ারে আচমকা এমন সাফল্য আপনার জীবনে আসতে পারে। বৃশ্চিক রাশির জাতকদের একাধিক উপার্জনের সূত্র থাকে। এরা সুখী ও সমৃদ্ধ জীবন যাপন করে। বৃশ্চিক রাশির জাতকরা সমাজে খ্যাতি লাভ করে। এদের সন্তান ভাগ্য ভালো হয়।

Advertisement

সিংহ রাশি
রাহুর অত্যন্ত প্রিয় হন সিংহ রাশির জাতকরা। রাহুর আশীর্বাদে এদের জীবনে কোনও বড় সমস্যার মুখে পড়তে হয় না। এরা একের পর এক সাফল্য লাভ করেন। রাহুর কৃপায় এদের শারীরিক ও মানসিক স্বাস্থ্য সতেজ থাকে। রাহু যখন সিংহ রাশিতে গোচর করে, সেই সময় জীবনের সবথেকে ভালো সময় কাটান সিংহ রাশির জাতকরা। এরা জীবনের সব রকম সুখ সৌভাগ্য লাভ করেন। হঠাত্‍ করে কোনও সূত্র থেকে এদের অর্থাগম হতে পারে, বা পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন সিংহ রাশির জাতকরা।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement