Advertisement

Rahu Gochar 2023 Blessing Zodiac:রাহু চলতি বছরেই কপাল ফেরাবে ৩ রাশির, লাভের প্রবল সম্ভাবনা

Rahu Gochar 2023 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহু-কেতুকে অধরা-মায়াবী এবং ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয়েছে। যখনই এই গ্রহগুলি গোচর করে , এর প্রভাব ১২টি রাশির সমস্ত জাতকদের জীবনে দেখা যায়। আসুন জেনে নেওয়া যাক অক্টোবরে রাহুর গোচর এই রাশির জাতকদের জীবনে বিশেষ প্রভাব ফেলবে।

রাহু ভাগ্য খুলে দেবে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Jun 2023,
  • अपडेटेड 2:37 PM IST

Rahu Transit 2023 Effect: জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু-কেতুকে অধরা-মায়াবী এবং পাপী গ্রহগুলির মধ্যে  বিবেচনা করা হয়। এই দুটি গ্রহ অন্য কোনো গ্রহের সঙ্গে মিলে শুভ ও অশুভ ফল দেয়। বলা হয় যে, কোষ্ঠীর  যে ঘরে রাহু-কেতু বসে, সেই সংস্কান্ত বিষয়ে ব্যক্তির ক্ষতি হতে থাকে। জ্যোতিষশাস্ত্রে রাহু ও কেতুকে অধরা গ্রহ হিসেবে বিবেচনা করা  হয়। বলা হয় যে এই গ্রহটি যে গ্রহের সঙ্গে মিত্রতা রাখে সেই গ্রহ অনুযায়ী আচরণ করে। এই ধরনের বিষয়ে রাহু কিছু ক্ষেত্রে শুভ ফল দেয়। রাহু ৩০ অক্টোবর মীন রাশিতে প্রবেশ করবে। এ কারণে কেরিয়ার ও উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে।

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুর অবস্থান পরিবর্তন মেষ রাশির জাতকদের জীবনে শুভ ফল বয়ে আনবে। রাহু গ্রহটি আপনার কোষ্ঠীর তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। এমন অবস্থায় রাহু শুভ ফল দেবে। বিবাদ কমে যাবে এবং হঠাৎ কোনো কাজে সাফল্য আসবে।  এই সময়ে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, সব সমস্যার শেষে জয় আপনার হবেই। মীন রাশিতে রাহুর গোচরের কারণে ব্যক্তির জন্য আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে।

কর্কট রাশি (Cancer)
মীন রাশিতে রাহুর গোচর কর্কট রাশির জাতকদের জীবনেও অনুকূল ফল দেবে। এই গোচর  আপনার কোষ্ঠীর নবম ঘরে ঘটতে চলেছে। এটি সৌভাগ্য এবং বিদেশ ভ্রমণের স্থান হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে আপনি ভাগ্যবান হতে পারেন। এর পাশাপাশি, আপনি দীর্ঘ সময় ধরে অমীমাংসিত কাজগুলিতেও সাফল্য পাবেন। এই সময়ে বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। পাশাপাশি আপনার আর্থিক সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কোন যানবাহন বা সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য রাহুর গোচর লাভজনক হতে চলেছে।  এই গোচর আপনার কোষ্ঠীর ষষ্ঠ ঘরে ঘটতে চলেছে। এমতাবস্থায় আদালত সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি শত্রুদের উপর বিজয় পেতে পারেন। পাশাপাশি হঠাৎ আর্থিক লাভও হবে। অন্যদিকে চাকরিরত ব্যক্তিরা এই সময়ে পদোন্নতি ও বদলি ইত্যাদি পেতে পারেন। শুধু তাই নয়, এই সময়ে রাজনীতিতে সফলতা পাবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement