Advertisement

Rahu Ketu Nakshtra Gochar Lucky Zodiac: উল্টোরথের আগেই নক্ষত্র বদল রাহু-কেতুর, আচ্ছে দিন আসছে ৫ রাশির

Rahu Ketu Nakshtra Transit Effect 2023: জ্যোতিষশাস্ত্রে, রাহু-কেতুকে নিষ্ঠুর গ্রহ হিসাবে বিবেচনা করা হয়েছে। এদিকে রাহু-কেতু ২৬ জুন অশ্বিনী নক্ষত্রে প্রবেশ করেছে। এই পরিবর্তনটি অনেক রাশির জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে শুভ ফল পাবেন।

রাহু-কেতুর আশীর্বাদে ধনী হচ্ছেন ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jun 2023,
  • अपडेटेड 7:43 PM IST

Rahu Ketu Nakshtra Gochar Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সমস্ত গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। অন্যদিকে, রাহু-কেতুকে ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং এই দুটি গ্রহই অন্যান্য  গ্রহের মতই  একই ফলাফল দেয়। উল্লেখ্য যে গ্রহগুলির নক্ষত্র পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের  জীবনকে প্রভাবিত করে। রাহু-কেতু সোমবার রাশি পরিবর্তন করেছে। এমন অবস্থায় রাহু ও কেতু এসেছে চিত্রা ও অশ্বিনী নক্ষত্রে। 

ছায়া গ্রহ রাহু-কেতুর নক্ষত্র পরিবর্তন কিছু রাশির জন্য শুভ ফল এবং কিছু রাশির জন্য অশুভ ফল দেবে। এই সময়ে, অনেক মানুষের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। জেনে নিন কোন রাশির জাতকরা এই পরিবর্তনে বিশেষ সুবিধা পাবেন। 

রাহু-কেতুর রাশি পরিবর্তনে লাভবান রাশি
মেষ রাশি (Aries)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহু-কেতুর নক্ষত্র  পরিবর্তনে মেষ রাশির জাতকরা বিশেষভাবে লাভবান হবেন। এই সময়ে বিবাহিত জীবনে আসা সমস্যা দূর হবে। শুধু তাই নয়, কেরিয়ারে নতুন সম্ভাবনার দুয়ার খুলে যাবে। প্রেমের সম্পর্কে দৃঢ়তা বাড়বে এবং সম্পর্ক আগের চেয়ে মজবুত হবে। শিক্ষার্থীদের জন্যও এই সময়টি বিশেষ, তারা সাফল্য পেতে পারেন। অর্থ সংক্রান্ত সমস্যা কম হবে। 

তুলা রাশি (Libra)
জ্যোতিষশাস্ত্র বলছে রাহু-কেতুর নক্ষত্র পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ে, তাদের জীবনে ইতিবাচক প্রভাব দেখা যাবে। সম্পর্কের উন্নতি হবে। এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে অনেক উন্নতি করবে। সৃজনশীল কাজে অগ্রগতি দেখা যাবে। শুধু তাই নয়, গবেষণায় যুক্ত ব্যক্তিরা  আরও ভালো ফলাফল পাবেন। 

বৃশ্চিক রাশি (Scorpio)
রাহু-কেতুর নক্ষত্র পরিবর্তনের কারণে বৃশ্চিক রাশির জাতকদের জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। আধ্যাত্মিকতায় নিযুক্ত থাকবে মন। এই সময়ে আপনি বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। অন্যদিকে, আপনি যদি সেখানে থিতু হওয়ার পরিকল্পনা করেন তবে আপনার পরিকল্পনা সফল হতে পারে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
রাহু-কেতু এই সময়ে ধনু রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। এসব মানুষের জীবনে উন্নতি দেখা যাবে। শুধু তাই নয়, এই সময়ে আপনি টাকা সঞ্চয় করতেও সফল হবেন। আর্থিকভাবে স্বচ্ছলতা অনুভব করবেন। 

কুম্ভ রাশি (Aquarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে রাহু-কেতুর রাশি পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক প্রমাণিত হবে। এই ব্যক্তিদের জীবনে শুভ প্রভাব দেখা যাবে। পরিবারের সুখ-সমৃদ্ধি বাড়বে। শুধু তাই নয়, বাবার সঙ্গে চলমান সমস্যা মিটে যাবে ও সম্পর্কের উন্নতি হবে। পরিশ্রমের ফল সাফল্যের আকারে পেতে সক্ষম হবেন। অর্থ সঞ্চয় বাড়বে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement