Advertisement

Rahu Gochar 2024: পুজোর আগেই রাহু গোচরে ৩ রাশি, অর্থ-প্রেম প্রাপ্তির যোগ

Rahu Gochar 2024: রাহু, শনির পর দ্বিতীয় ধীর গতির গ্রহ হিসেবে পরিচিত। এটি এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সময় নেয় প্রায় ১৮ মাস বা দেড় বছর। বর্তমানে রাহু উত্তর ভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে এবং এই অবস্থান বিভিন্ন রাশির জাতকদের জীবনে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলতে চলেছে।

রাহুর গোচর তৈরি হচ্ছে ৩ রাশিতে। আপনি তার মধ্যে আছেন?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Sep 2024,
  • अपडेटेड 9:02 AM IST
  • রাহু, শনির পর দ্বিতীয় ধীর গতির গ্রহ হিসেবে পরিচিত।
  • শনির নক্ষত্রে থাকার কারণে রাহুর শক্তি বহুগুণ বৃদ্ধি পেয়েছে।
  • এটি কয়েকটি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে।

Rahu Gochar 2024: রাহু, শনির পর দ্বিতীয় ধীর গতির গ্রহ হিসেবে পরিচিত। এটি এক রাশি থেকে অন্য রাশিতে যেতে সময় নেয় প্রায় ১৮ মাস বা দেড় বছর। বর্তমানে রাহু উত্তর ভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে এবং এই অবস্থান বিভিন্ন রাশির জাতকদের জীবনে গুরুত্বপূর্ণ প্রভাব ফেলতে চলেছে। শনির নক্ষত্রে থাকার কারণে রাহুর শক্তি বহুগুণ বৃদ্ধি পেয়েছে, যা কয়েকটি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে।

রাহুর নক্ষত্র পরিবর্তনের সময়কাল

আগামী ১৬ আগস্ট ২০২৪ সকাল ৯.৩৬ মিনিটে রাহু উত্তর ভাদ্রপদ নক্ষত্রের তৃতীয় পদে প্রবেশ করবে এবং ২ ডিসেম্বর ২০২৪ পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে। ১৬ মার্চ ২০২৫ সন্ধে ৬.৫০ পর্যন্ত রাহু উত্তর ভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করবে।

কুম্ভ রাশির উপর রাহুর প্রভাব

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য রাহুর এই নক্ষত্র পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ। শনি এই রাশির লগ্নে অবস্থান করছে, যার ফলে রাহুর সঙ্গে শনির কৃপাও তাদের উপর থাকবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা এবার ফিরে আসবে এবং পার্থিব সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ক্যারিয়ারেও বড় ধরনের সাফল্যের সম্ভাবনা রয়েছে।

মকর রাশির উপর প্রভাব

মকর রাশির জাতকদের জন্য রাহুর দৃষ্টি তৃতীয় ঘরে এবং একাদশ ঘরে শনি ও বৃহস্পতির সঙ্গে মিলে পড়বে। এরফলে দীর্ঘদিনের আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে এবং বিদেশ থেকে ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। সাহস ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে।

তুলা রাশির উপর প্রভাব

তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য রাহু ষষ্ঠ ঘরে অবস্থান করবে, যা তাদের জীবনে সুখ ও সমৃদ্ধি আনবে। ঋণমুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং ব্যাংক থেকে ঋণ নেওয়ার ক্ষেত্রে সাফল্য আসতে পারে। এছাড়া, পরিবার ও কাছের মানুষদের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ মিলবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement