Advertisement

Rahu Nakshatra Gochar 2024: পাপী গ্রহ হলেও গোচরে ৩ রাশিতে কৃপা রাহুর, ৩ দিন পর মিলবে অশেষ কৃপা-সাফল্য

জ্যোতিষশাস্ত্রে রাহুকে পাপী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। রাহু এমন একটি গ্রহ যা শুভ কাজে বাধা দেয় এবং বাধা দেয়, তাই রাহুকালের সময় কোনও শুভ কাজ শুরু করা উচিত নয়। রাহুর পরিক্রমণ খুবই গুরুত্বপূর্ণ, জুলাই মাসে রাহু শনির রাশি পরিবর্তন করতে চলেছে, যা কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলবে।

রাহু গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Jul 2024,
  • अपडेटेड 10:50 PM IST

Rahu Nakshatra Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে রাহুকে পাপী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। রাহু এমন একটি গ্রহ যা শুভ কাজে বাধা দেয় এবং বাধা দেয়, তাই রাহুকালের সময় কোনও শুভ কাজ শুরু করা উচিত নয়। রাহুর পরিক্রমণ খুবই গুরুত্বপূর্ণ, জুলাই মাসে রাহু শনির রাশি পরিবর্তন করতে চলেছে, যা কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলবে।

এই রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ আসবে, তারা চাকরি পাবে এবং অর্থের পাশাপাশি ব্যবসায় উন্নতি করবে। ২০২৪ সালে কখন রাহুর রাশি পরিবর্তন হবে এবং কোন রাশির জাতক জাতিকারা সুবিধা পাবেন তা জেনে নিন।

রাহু শনির নক্ষত্রে গোচর করবে
উত্তরভাদ্রপদ হল মোট ২৭টি নক্ষত্রের মধ্যে ২৬তম নক্ষত্রমণ্ডল। এই নক্ষত্রের অধিপতি হলেন শনিদেব এবং রাশিচক্রের রাশি হল মীন, যার অধিপতি বৃহস্পতি দেব, দেবতাদের গুরু, তাই এই নক্ষত্রটি শনিদেব এবং বৃহস্পতি দেব উভয়ের দ্বারা প্রভাবিত।

রাহু নক্ষত্র গোচর ২০২৪
৮ জুলাই, ২০২৪, ভোর ৪টে ১১ মিনিটে, রাহু উত্তর ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। বৃষ, মকর এবং কর্কট রাশির জাতক জাতিকারা রাহুর রাশি পরিবর্তনের কারণে প্রচুর সুবিধা পাবেন।

রাহু নক্ষত্র গোচর ২০২৪-এ এই রাশিগুলিকে উপকৃত করবে

বৃষ রাশি
রাহু বৃষ রাশির একাদশ ঘরে প্রবেশ করবে। রাশি পরিবর্তনের কারণে বৃষ রাশির জাতকদের দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটুক। অর্থের প্রবাহ বাড়বে। চাকরিতে স্বস্তি আসবে।

মকর রাশি
রাহু শনির রাশিতে গমন মকর রাশির জাতকদের জন্য ভাগ্যবান প্রমাণিত হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে, সম্পত্তি এবং যানবাহন অর্জনের দীর্ঘস্থায়ী পরিকল্পনা সম্পন্ন হতে পারে। যারা বিদেশে যাচ্ছে তাদের স্বপ্ন পূরণ হবে। বহুদিন ধরে চলে আসা সমস্যা দূর হবে। পরিবারে সুখ শান্তি প্রতিষ্ঠিত হবে।

Advertisement

কর্কট রাশি
রাশি পরিবর্তনের পর রাহু কর্কট রাশির অষ্টম ঘরে অবস্থান করবে। এতে আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে ভালো হবে। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে পারেন। চাকরির সন্ধান সম্পন্ন হবে, ভালো সুযোগ পাওয়া যাবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement