Advertisement

Rahu Gochar 2024: গাড়ি-বাড়ি সব দেবে পাপী গ্রহ রাহু, ২০২৫ সালে ৩ রাশির 'অচ্ছে সময়' শুরু

Rahu Gochar 2024: জ্যোতিষ শাস্ত্রে রাহু ও কেতুকে পাপী গ্রহ বলে মনে করা হয়। এই দুই রাশি দেড় বছরে রাশি পরিবর্তন করে। এই দুই রাশি একইদিনে গোচর করে আর সবসময় বক্রী চালে থাকে। ২০২৪ সালের রাহু-কেতু গোচর করেনি। তবে ২০২৫ সালে রাহু নক্ষত্র গোচর করবে।

রাহু গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Sep 2024,
  • अपडेटेड 3:16 PM IST
  • জ্যোতিষ শাস্ত্রে রাহু ও কেতুকে পাপী গ্রহ বলে মনে করা হয়।

জ্যোতিষ শাস্ত্রে রাহু ও কেতুকে পাপী গ্রহ বলে মনে করা হয়। এই দুই রাশি দেড় বছরে রাশি পরিবর্তন করে। এই দুই রাশি একইদিনে গোচর করে আর সবসময় বক্রী চালে থাকে। ২০২৪ সালের রাহু-কেতু গোচর করেনি। তবে ২০২৫ সালে রাহু নক্ষত্র গোচর করবে। রাহু নক্ষত্র গোচর করে পূর্বভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। পূর্বভাদ্রপদ নক্ষত্রের অধিপতি স্বামী গুরু বা বৃহস্পতি। রাহু ১৬ মার্চ ২০২৫ সালের সন্ধ্যে ৬টা বেজে ৫০ মিনিটে পূর্বভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। রাহুর এই অবস্থার পরিবর্তনের কারণে সব ১২টি রাশির ওপর প্রভাব পড়তে চলেছে। যার মধ্যে ৩ রাশির ওপর শুভ প্রভাব পড়বে। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের জন্য রাহুর গোচর বিশেষ লাভ দেবে। আপনি অপ্রত্যাশিত অর্থ লাভ করবেন। এর ফলে আপনার আর্থিক পরিস্থিতি শুধরাবে। আপনি বিদেশ সফরে যেতে পারেন। নতুন সম্পত্তি কিনবেন। উন্নতি করবেন। জীবনে প্রচুর সুখ-সম্পদ পাবেন। 

মিথুন রাশি
রাহুর পূর্বভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ মিথুন রাশির জাতকদের জন্য খুবই লাভদায়ক। কেরিয়ারে যদি মনোযোগ দিন তাহলে খুবই সফল হবে। নতুন চাকরির সুযোগ পাবেন। বিদেশে ব্যবসা যারা করেন তাদের জন্য লাভদায়ক। পরিবারের সঙ্গে সময় ভাল কাটবে। 

তুলা রাশি
রাহু তুলা রাশির জাতকদের লটারি পাইয়ে দেবে। এই লোকদের কেরিয়ারে বড় সফলতা দেখা দেবে। একের পর এক সুযোগ আসবে। প্রত্যেক পদে পদে ভাগ্যের সঙ্গ মিলবে। জীবনে চলা সব সমস্যা দূর হবে। আপনি সাহসী ও শক্তিশালী অনুভব করবেন। প্রত্যেক পদে পদে ভাগ্যের সঙ্গ পাবেন।    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement