Advertisement

Rahu- Ketu Transit Effects: রাহু- কেতুর গতিপথ পরিবর্তন, ২ রাশির বাম্পার লাভের যোগ

Rahu- Ketu Rashi Parivartan: কোনও ব্যক্তির কুষ্ঠিতে গ্রহের অবস্থান শুভ ও অশুভ প্রভাব দেয়। সেখানে যদি গ্রহগুলি খারাপ অবস্থানে থাকে, তবে তার জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়।

রাহু ও কেতু
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Nov 2023,
  • अपडेटेड 6:05 PM IST

Rahu Rashi Parivartan 2022: জীবনে গ্রহ- নক্ষত্রের বিশেষ গুরুত্ব রয়েছে। কোনও ব্যক্তির কুষ্ঠিতে গ্রহের অবস্থান শুভ ও অশুভ প্রভাব দেয়। সেখানে যদি গ্রহগুলি খারাপ অবস্থানে থাকে, তবে তার জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। শুধু তাই নয়, দূর্বল গ্রহের ক্ষেত্রে একজন ব্যক্তিকে নানা ধরনের রোগ ঘিরে ধরে। 

জ্যোতিষশাস্ত্রে রাহু- কেতু উভয় গ্রহকেই ছায়া গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। মানব জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করে রাহু- কেতু। এই গ্রহগুলির যদি কোনও ব্যক্তির কুষ্ঠিতে বিশেষ অবস্থান থাকে, তবে সে ফকির থেকে রাজাও হতে পারে। রাহু-কেতু যদি রাশিতে শক্তিশালী হয়, তবে সেই ব্যক্তি প্রচুর লাভ অর্জন করেন। এই গ্রহগুলির এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে প্রায় দেড় বছর সময় লাগে। 

গত ৩০ অক্টোবর রাহু ও কেতু রাশি পরিবর্তন করেছে। এদিন রাহু গ্রহ মেষ থেকে মীন রাশিতে এবং কেতু গ্রহ, কন্যা রাশিতে প্রবেশ করেছে। দুই গ্রহ রাশি পরিবর্তন করায় সব রাশির জীবনে বিরাট প্রভাব পড়েছে। তবে ২ রাশি সর্বাধিক সুবিধা পাবেন।  পেশা এবং ব্যবসায় অকল্পনীয় সাফল্য পেতে পারেন তারা। জানুন কারা সবচেয়ে সৌভাগ্যবান।   

মেষ/ARIES (March 21-April 20)

রাহুর রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। এর আগে রাহু মেষ রাশিতে উপবিষ্ট ছিলেন। বৃহস্পতি গ্রহের আসরে থাকার কারণে মেষে গুরু চন্ডাল দোষ ছিল। রাহুর বিদায়ের কারণে মেষ রাশির জাতকরা গুরু চন্ডাল দোষ থেকে মুক্ত হয়েছেন। দেবগুরু বৃহস্পতি আরোহণ গৃহে অধিষ্ঠিত। এর মাধ্যমে মেষ রাশি সব ধরনের সুখ পাবেন। বিশেষত, পেশা এবং ব্যবসায় দারুণ সাফল্য পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। নতুন কাজ শুরু করতে পারেন। পরিবারে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ থাকবে।

Advertisement

মীন/ PISCES (Feb 20-March 20)

মেষ ত্যাগ করে রাহু মীনে প্রবেশ করেছে। এই রাশির অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। আটকে থাকা টাকা ফেরত পাবেন। কেরিয়ার নতুন দিশা দেখতে পাবেন। খরচ কমতে পারে। ভিন্ন মাধ্যম থেকে অর্থ মিলবে। যদি বিনিয়োগ করতে চান, তাহলে খুব সাবধানে পদক্ষেপ নিন। বিবাহিত জীবনে ভাল প্রভাব পড়তে চলেছে। সঙ্গীর সঙ্গে বিবাদ মিটতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement