Advertisement

Rahu Gochar Lucky Zodiac from Durga Puja: পুজোর পরেই রাহুর চাল বদল, আগামী দেড় বছর সুনাম ও সুস্বাস্থ্য ৩ রাশির

Rahu Gochar 2023: নিষ্ঠুর বলে বিবেচিত রাহু গ্রহটি এখন দেড় বছর পর গোচর হতে চলেছে। এই গোচরের কারণে ৩টি রাশির জাতকের ভাগ্যের উন্নতি হবে। অঢেল সম্পদের পাশাপাশি তারা সমাজে সুনাম ও সুস্বাস্থ্য পাবে।

৩ রাশি পাবে ধন-সম্পদ ও খ্যাতি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Sep 2023,
  • अपडेटेड 10:54 AM IST

Rahu Transit 2023 Effect onZodiac Signs: বৈদিক শাস্ত্রে, রাহুকে একটি পাপী গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। তিনি সর্বদা বক্রী চাল চলেন এবং প্রতি দেড় বছরে তার রাশিচক্র পরিবর্তন করেন। কথিত আছে রাহুও শনিদেবের মতোই ফল দেয়। এই বছর, ৩০ অক্টোবর রাহু মঙ্গলের স্বরাশি মেষ থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। এই রাশির অধিপতি বৃহস্পতি বলে মনে করা হয়। যদিও রাহু গ্রহের প্রকৃতি নিষ্ঠুর বলে বিবেচিত হয়, তবে এর রাশি পরিবর্তন অনেক রাশির জাতকদের জীবনে সুখ নিয়ে আসে। এবারও ৩০ অক্টোবর থেকে ৩টি রাশির জাতকদের কপাল খুলতে চলেছে। দেড় বছর ধরে তারা সম্পদ থেকে শুরু করে সুস্বাস্থ্য, যানবাহন, কর্মজীবনে অগ্রগতি, সমাজে সম্মান সবই পাবেন। আসুন জেনে নেওয়া যাক সেই ৩টি সৌভাগ্যবান রাশির জাতক কারা। 

রাহু গোচর থেকে উপকৃত হবে ৩ রাশি
বৃষ রাশি (Taurus)

এই বছর, ৩০ অক্টোবর রাহুর রাশি পরিবর্তন আপনার কোষ্ঠীর একাদশ ঘরে হবে, যার কারণে আপনি খুব শুভ ফল পাবেন। আপনার আর্থিক লাভের সেরা সম্ভাবনা থাকবে। যে কাজগুলো আপনি অনেক দিন ধরে করতে চেয়েছিলেন, রাহু গোচরের পর সেগুলো করতে পারবেন। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা বিপুল সাফল্য পাবেন এবং রাজনীতিতে নতুন উচ্চতা অর্জন করবেন। আপনার বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা তৈরি হচ্ছে। 

কন্যা রাশি (Virgo)
রাহু গোচর আপনার কোষ্ঠীর  অষ্টম ঘরে হতে  চলেছে। এই সময়ের মধ্যে, আপনার শ্বশুরবাড়ির সঙ্গে  আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। আপনি তাদের সঙ্গে আলাপচারিতার সম্পূর্ণ সুযোগ পাবেন। আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। আপনাকে আপনার ব্যবসায়িক অংশীদারের সঙ্গে  বুদ্ধিমানের সাথে কাজ করতে হবে, অন্যথায় ক্ষতি হতে পারে। আপনার বিবাহিত জীবন সুখের হবে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
রাহু গোচর আপনার কোষ্ঠীর পঞ্চম ঘরে হবে। প্রেমের ক্ষেত্রে এই সময়টা ভালো যাবে। আপনি সুস্থ থাকবেন এবং আপনার মাথা থেকে সব ধরনের ঋণ দূর হবে। চাকরিতে আপনার অবস্থান দৃঢ় হবে। আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনি একজন আদর্শ মানুষ হিসেবে আবির্ভূত হবেন। বছরের শেষে আপনার বিদেশ ভ্রমণের সম্ভাবনাও তৈরি হচ্ছে। সন্তানেরা পড়াশোনায় সাফল্য পাবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement