Advertisement

Rakhi Lucky Zodiac: রাখি থেকে লাকি ৩ রাশি, অর্থলাভের প্রবল যোগ

শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে ভাই-বোনের ভালোবাসার প্রতীক রাখিবন্ধন পালিত হয়। এবার এই উৎসব পালিত হবে ৩০ অগাস্ট। সেই সঙ্গে ভাদ্র মাসের ছায়া রাত পর্যন্ত থাকবে। এই কারণে, বোনেরা তাদের ভাইদের শুধু রাতে বা ৩১শে অগাস্টের সকালে রাখি বাঁধতে পারেন।

প্রতীকি ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Aug 2023,
  • अपडेटेड 2:24 PM IST
  • শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে ভাই-বোনের ভালোবাসার প্রতীক রাখিবন্ধন পালিত হয়
  • এবার এই উৎসব পালিত হবে ৩০ অগাস্ট
  • সেই সঙ্গে ভাদ্র মাসের ছায়া রাত পর্যন্ত থাকবে

Rakhi Lucky Zodiac: শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে ভাই-বোনের ভালোবাসার প্রতীক রাখিবন্ধন পালিত হয়। এবার এই উৎসব পালিত হবে ৩০ অগাস্ট। সেই সঙ্গে ভাদ্র মাসের ছায়া রাত পর্যন্ত থাকবে। এই কারণে, বোনেরা তাদের ভাইদের শুধু রাতে বা ৩১শে অগাস্টের সকালে রাখি বাঁধতে পারেন।

অন্যদিকে, জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য রাখির দিনে উজ্জ্বল হতে চলেছে, অন্যদিকে কিছু রাশির জাতক জাতিকাদের সতর্ক হওয়া দরকার। যেখানে শনি ও চন্দ্র কুম্ভ রাশিতে বসে আছে। এই পরিস্থিতিতে কিছু রাশিচক্র এর সুফল পেতে চলেছে। জেনে নিন সেই রাশিগুলি কারা।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য রাখির দিনটি খুব বিশেষ হতে চলেছে। এই দিনে বোনেরা তাদের ভাইদের রাখি পরান। এই দিনে মেষ রাশির জাতক জাতিকারা তাদের পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন, শুধু তাই নয়, এর পাশাপাশি সম্মান বৃদ্ধিও হবে। এই দিনে মেষ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য যেমন ভালো থাকবে, তেমনই ব্যক্তি ব্যবসায়ও প্রচুর লাভ পাবেন।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকারাও রাখির দিনে অনেক সুবিধা পেতে চলেছেন। এই দিনে, বোনেরা তাদের ভাইদের কাছ থেকে তাদের কাঙ্ক্ষিত উপহার পেতে চলেছে, যা তাদের পছন্দ হবে। ভাইদের ব্যবসায় একটু মনোযোগ দিতে হবে। এর পাশাপাশি এই রাশির জাতক জাতিকারা ব্যবসায় অর্থের সুবিধাও পেতে পারেন।

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকারা রাখির দিন সুখবর পেতে পারেন। এই দিনটি আপনার জন্য শুভ হওয়ার পাশাপাশি সমস্ত আটকে থাকা কাজগুলিও সম্পন্ন হবে। বোনেরা এই দিন তাদের ভাইদের জন্য ঘি এর প্রদীপ জ্বালান। জ্বালিয়ে আরতি করুন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement