Advertisement

Rakhi Purnima Lucky Zodiac: ৯০ বছর পর রাখি পূর্ণিমায় বিশেষ যোগ, ৪ রাশির সময় বদলাচ্ছে

Rakhi Purnima Lucky Zodiac: চলতি বছর ১৯ অগাস্ট শেষ হচ্ছে শ্রাবণ মাস। আর এই দিনেই পরেছে রাখি উৎসব। কারণ এই দিনে চাঁদ ও শনির মিলন হবে। আবার ভোলেমহেশ্বরের কৃপাও পাবেন কিছু রাশির জাতক জাতিকারা। সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জানুন।

৯০ বছর পর রাখি পূর্ণিমায় বিশেষ যোগ, ৪ রাশির সময় বদলাচ্ছে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Aug 2024,
  • अपडेटेड 11:19 AM IST

Rakhi Purnima Lucky Zodiac: প্রতি বছর হিন্দুধর্মে রাখি বন্ধন উৎসবের বিশেষ গুরুত্ব রয়েছে। প্রতিবছর শ্রাবণ মাসের কৃষ্ণপক্ষের পূর্ণিমা তিথিতে এই উৎসব পালিত হয়। চলতি বছর রাখি বন্ধন উৎসব কিন্তু শ্রাবণ মাসের শেষ দিন পালিত হবে। শ্রাবণ মাস শিব ভক্তদের কাছে অত্যন্ত প্রিয় মাস। তাছাড়াও এটি মহাদেবের প্রিয় মাস। 

চলতি বছর ১৯ অগাস্ট শেষ হচ্ছে শ্রাবণ মাস। আর এই দিনেই পরেছে রাখি উৎসব। কারণ এই দিনে চাঁদ ও শনির মিলন হবে। আবার ভোলেমহেশ্বরের কৃপাও পাবেন কিছু রাশির জাতক জাতিকারা। সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জানুন।

এই দিনেই অনেক বড় শুভ যোগ তৈরি হবে। এই দিনে গ্রহদের মিলনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদেরও আর্থিক দিকে লাভ হবে। ৯০ বছর পর রাখির দিনে চারটি গ্রহের মিলন ঘটবে। তৈরি হবে সর্বার্থ সিদ্ধি যোগ, রবিযোগ, শোভনযোগ এবং শ্রাবণ নক্ষত্রের একটি মহান সংমিশ্রণ তৈরি হবে।

তাই এই দিনটি অত্যন্ত শুভ। এই রাখি পূর্ণিমার দিন কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে তাদের। সেই রাশির তালিকায় কারা রয়েছেন, দেখুন। দেখুন তো আপনি রয়েছেন কিনা?

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের রাখি পূর্ণিমার দিন থেকে অত্যন্ত শুভ যাবে। এসময় কোনও কাজেই আপনি পিছিয়ে পরবেন না। সকলের সঙ্গে শুভ সম্পর্ক আপনার বজায় থাকবে। অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এসময় কারোর থেকে অযথা টাকা পয়সা ধার নেবেন না। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে আপনি এগিয়ে যেতে পারবেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের রাখি পূর্ণিমার দিন থেকে পরিবেশ অনুকূলে থাকবে। এসময় কোনও কাজেই আপনি পিছিয়ে পড়বেন না। ভাগ্যের দ্বার খুলবে। আপনার নতুন সম্পত্তি কিনতে পারেন। অর্থলাভের সম্ভাবনা রয়েছে। যদি আপনি দূরে কোথাও ঘুরতে যেতে চান, যেতে পারেন।

Advertisement

মীন রাশি (Pieces)
মীন রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের নতুন দরজা খুলবে। এসময় আপনার পরিবারের সঙ্গে আপনি ভালো থাকতে পারবেন। যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের জন্যও খুব ভালো সময়। ভাই বোনের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে আপনার। প্রত্যেকটি কাজেই ভাই বোনের পূর্ণ সমর্থন পাবেন। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কি করবেন না।

কুম্ভ রাশি (Aquarious)
কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। এসময় দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখী হবেন। ভাই বোনের সঙ্গে যে অশান্তির পরিবেশ ছিল তা অনেকটাই কেটে যাবে। কোনও কাজে আপনি পিছিয়ে পড়বেন না। তবে নিজেকে শান্ত রেখে তবেই গুরুত্বপূর্ণ কাজ করবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement