Advertisement

Best Brothers As Per Zodiac Signs: এই ৫ রাশির ভাই-দাদারা সেরার সেরা, বোন-দিদির খেয়াল রাখেন

রাখিবন্ধনের দিন বোন বা দিদি ভাইয়ের কব্জিতে একটি রাখি বেঁধে দীর্ঘায়ু প্রার্থনা করেন। ভাই বোনকে উপহার দেন। সেই সঙ্গে থাকে সুরক্ষার প্রতিশ্রুতি। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে, যেগুলির সঙ্গে যুক্ত ব্যক্তিদের সেরা ভাই বলে মনে করা হয়।

Best Brothers According To Zodiac। রাশি অনুযায়ী সেরা ভাই-দাদা।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Aug 2023,
  • अपडेटेड 2:48 PM IST
  • রাখি উৎসব ভাই-বোনের ভালোবাসার প্রতিফলন ঘটায়।
  • রাখিবন্ধনের দিন বোন বা দিদি ভাইয়ের কব্জিতে একটি রাখি বেঁধে দীর্ঘায়ু প্রার্থনা করেন।

৩০ অগাস্ট, বুধবার দেশজুড়ে উদযাপিত হচ্ছে রাখিবন্ধন উৎসব। এ বছর রাখির দিনে ভাদ্রের ছায়া থাকায় ৩১ অগাস্টও পালন করবেন অনেকে। রাখি উৎসব ভাই-বোনের ভালোবাসার প্রতিফলন ঘটায়। রাখিবন্ধনের দিন বোন বা দিদি ভাইয়ের কব্জিতে একটি রাখি বেঁধে দীর্ঘায়ু প্রার্থনা করেন। ভাই বোনকে উপহার দেন। সেই সঙ্গে থাকে সুরক্ষার প্রতিশ্রুতি। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে, যেগুলির সঙ্গে যুক্ত ব্যক্তিদের সেরা ভাই বলে মনে করা হয়। চলুন জেনে নেওয়া যাক- 

মেষ- এই রাশির জাতক-জাতিকারা আত্মশক্তিতে পূর্ণ। তাঁরা সবসময় মানুষের পাশে দাঁড়ান। তাঁদের স্বতঃস্ফূর্ত প্রকৃতির কারণে কখনও দিদি বা বোনেরা একাকীত্ব বোধ করেন না। কঠিনতম সময়েও তাঁরা দিদি ও বোনেদের উৎসাহিত করেন। দিদি ও বোনেদের সমস্ত সমস্যার সমাধান করার জন্য সবসময় প্রস্তুত থাকেন। 

বৃষ- এই রাশির দাদা ও ভাইরা খুব বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য। এমন অনেক ব্যাপার থাকে যা দিদি ও বোনেরা মা-বাবাকে বলতে চান না, তাঁরা বৃষ রাশির ভাই ও দাদাদের বলেন। তাঁরা অত্যন্ত নির্ভরযোগ্য ব্যক্তি। বৃষ রাশির দাদা ও ভাইরা কঠিন সময়েও পাশে দাঁড়ান। 
 
তুলা- মাঝে মাঝে দিদি ও বোনেরা কিছুটা হতাশ এবং সিদ্ধান্তহীনতায় ভুগতে চান। সেই সময় তুলা রাশির ভাই-দাদারা সুপরামর্শ দিতে পারেন। তাঁরা শুধুমাত্র সঠিক সমাধানই দেবে না সম্ভাব্য সুবিধা এবং অসুবিধাগুলি মূল্যায়ন করতেও সাহায্য করবে। তুলা রাশির দাদা ও ভাইরা সবসময় দিদি ও বোনের পাশে দাঁড়ান। 

ধনু- এই রাশির জাতক-জাতিকারা হন দুঃসাহসিক। ধনু রাশির দাদা-
ভাইয়ের কখনও বোনদের একাকীত্ব বোধ করায় না। খারাপ দিনগুলিতেও পাশে দাঁড়ান ধনু রাশির জাতকরা। তাঁদের হৃদয় অনেক বড় হয়। দিদি ও বোনেদের খুশি করতে পারেন। তাঁদের রানির মতো অনুভব করান ধনু রাশির জাতকরা।

Advertisement

মকর- মকর রাশির দাদা বা ভাই থাকলে বোন ও দিদিদের পকেট কখনও খালি থাকে না। কখনও কিছুর অভাব অনুভব করবেন না আপনি। মকর রাশির জাতকদের প্রকৃতিও খুব দারুণ হয়। তাঁদের ব্যবহার অত্যন্ত মিষ্টি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement