Advertisement

Rakhi Purnima 2024 Lucky Rashi: ৯০ বছর পর রাখি পূর্ণিমায় শুভ সংযোগ, লক্ষ্মীর কৃপায় সুদিন শুরু ৪ রাশির

Raksha Bandhan Shubh Yog: এই বছর ভাই ও বোনদের জন্য রাখি বন্ধনের দিনটি আরও বেশি বিশেষ হতে চলেছে। রাখি পূর্ণিমায় তৈরি হওয়া অনেক শুভ যোগ ৪টি রাশির জাতকদের জন্য অসাধারণ সময় চলেছে।

রাখি পূর্ণিমায় বিরল সংযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Aug 2024,
  • अपडेटेड 7:52 AM IST

Raksha Bandhan 2024 Rashifal: রাখি বন্ধনের উৎসব শ্রাবণ পূর্ণিমার দিনে পালিত হয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে এটি শ্রাবণ মাসের শেষ দিন। রাখি বন্ধনের দিন বোনেরা তাদের ভাইদের হাতে  রাখি বেঁধে তাদের দীর্ঘায়ু কামনা করে। যেখানে ভাইরা তাদের বোনদের রক্ষা করার প্রতিশ্রুতি দেয়। ভাই-বোনের ভালোবাসার প্রতীক এই উৎসব এ বছর হতে চলেছে বিশেষ। কারণ এ বছর রাখিবন্ধনে এমন অনেক আশ্চর্যজনক সংযোগ  তৈরি হচ্ছে যা কয়েক দশক ধরে তৈরি হয়নি। এই বছর ১৯ অগাস্ট ২০২৪ সোমবার পালিত হবে রাখি বন্ধন। 

শ্রাবণ মাসের শেষ সোমবার সহ অনেক শুভ যোগ 
হিন্দু ক্যালেন্ডার অনুসারে এই বছর শ্রাবণ মাস শুরু হয়েছিল ২২  জুলাই, ভগবান শিবের প্রিয় সোমবার এবং এখন এটি ১৯ অগাস্ট সোমবার শেষ হচ্ছে। বহু যুগ পর এই বিরল সংযোগের ঘটনা ঘটেছে। তা ছাড়া এবার রাখি বন্ধনে সর্বার্থ সিদ্ধি যোগ, ধনীষ্ঠা নক্ষত্র ও রবি যোগের মহামিলন ঘটছে। এছাড়াও এই দিনে শ্রাবণ মাসের শেষ সোমবারের ব্রত পালন করা হবে। এছাড়া পূর্ণিমার বিশেষ তিথিতে পালিত হয় রাখি বন্ধন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই সমস্ত শুভ যোগগুলি অত্যন্ত শুভ প্রমাণিত হতে চলেছে। 

রাখি পূর্ণিমার ভাগ্যবান রাশি
বৃষ রাশি (Taurus)

বৃষ রাশির জাতকদের জন্য রাখি বন্ধন উৎসব অত্যন্ত শুভ হতে চলেছে। এই রাশির ব্যবসায়ীরা প্রচুর লাভবান হবেন। বিক্রি বাড়বে। অন্যদিকে চাকরিজীবীরা নতুন সুযোগ পাবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। সম্পর্কের ক্ষেত্রে ভালোবাসা বাড়বে। 

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য কেরিয়ারের অগ্রগতির উপহার নিয়ে আসছে রাখি বন্ধন উৎসব। সরকার ও ক্ষমতার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষভাবে উপকৃত হবেন। খ্যাতি বাড়বে। ঘরে সুখ থাকবে। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির ব্যবসায়ীরা রাখি বন্ধনে ভাল করবেন এবং তারা প্রচুর উপার্জন করবেন। চাকরিজীবীদের জন্যও সময়টি উপকারী। বিদেশ যাওয়ার সম্ভাবনা থাকবে। 

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকাদের অমীমাংসিত কাজ রাখি পূর্ণিমা থেকে শেষ হতে শুরু করবে। আটকে থাকা টাকাও পাওয়া যাবে। ব্যবসায় বাম্পার লাভের সম্ভাবনা রয়েছে। নতুন কাজ শুরু করার সম্ভাবনা রয়েছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement