Advertisement

Raksha Bandhan Lucky Zodiac: ১৮০ বছর পর রাখিতে দুর্লভ যোগ, রাতারাতি ধনী করতে পারে ৫ রাশিকে

Raksha bandhan Lucky Zodiac Signs: এই বছর রাখি বন্ধনে একটি বিরল সংযোগের ঘটনা ঘটছে, যা জ্যোতিষশাস্ত্র অনুসারে কিছু মানুষের ভাগ্য পরিবর্তন করতে পারে। সোমবার, ১৯ অগাস্ট, ২০২৪, শুধু একটি বা দুটি নয়, অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে।

৫ রাশির মানুষের ভাগ্যে অর্থের বন্যা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Aug 2024,
  • अपडेटेड 7:30 AM IST

Lucky Zodiac Signs: আজকের দিনটি অনেকের জন্য অসাধারণ হতে পারে। এই রাখিবন্ধনে  গ্রহ-নক্ষত্রের অবস্থান এমন যে একটি নয় বহু শুভ যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রায়  ১৮০ বছর পরে এমন শুভ সংযোগের একটি দুর্লভ সংযোগ ঘটছে। প্রথমত, হিন্দু ক্যালেন্ডার অনুসারে  শেষ শ্রাবণ সোমবারে হচ্ছে রাখিবন্ধন । এর সঙ্গে, ১৯ অগাস্ট ২০২৪-এ রাখিবন্ধনের দিনে বুধাদিত্য যোগ, শুক্রাদিত্য যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ, শশাযোগ ইত্যাদি গঠিত হচ্ছে। এই যোগগুলি সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। ভাই বোনের অটুট ভালোবাসার উৎসব রাখিবন্ধন ৫টি রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। যার কারণে রাখি উৎসব হবে তাদের জন্য বিশেষ। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য রাখিবন্ধন শুভ প্রমাণিত হতে চলেছে। 

রাখিবন্ধন উৎসবের ভাগ্যবান রাশিগুলি
মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য রাখি উৎসব শুভ হবে। বিশেষ করে ব্যবসায়ী শ্রেণির জন্য, রাখিবন্ধনের উৎসব বিপুল আর্থিক লাভ বয়ে আনবে। তাদের ব্যবসায় গতি আসবে। অনেক লাভও হবে। অমীমাংসিত কাজ শেষ হবে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের চাকরিতে পদোন্নতি ও প্রশংসা পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আয় বৃদ্ধি আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। সম্পর্কের উন্নতি হবে। আপনি সময়টা পুরোপুরি উপভোগ করবেন।  

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের নতুন চাকরি ও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পেতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। 

কন্যা রাশি (Virgo)
গ্রহের অবস্থা কন্যা রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে পারে। চাকরি সংক্রান্ত সমস্যার সমাধান হবে। আপনার পদ ও খ্যাতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে। 

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
রাখিবন্ধন কুম্ভ রাশির জাতকদের নতুন উপহার দিতে পারে। ব্যবসায় লাভ বাড়বে। নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা হতে পারে। অংশীদারিত্ব থেকে লাভ হবে। বাড়িতে আনন্দময় সময় কাটবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement