Advertisement

Shani Rahu Guru Positive Effect: মিলবে শনি-রাহু-বৃহস্পতির কৃপা, ২০২৫ সাল পর্যন্ত ৩ রাশির সাফল্য-উন্নতি

Horoscope 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার অবস্থান পরিবর্তন করে। একটি গ্রহ এক চিহ্ন থেকে অন্য চিহ্নে স্থানান্তর করে। এই গ্রহগুলির অবস্থানের পরিবর্তনের কারণে, এটি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে।

Shani Rahu Guru Positive Effect
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 09 Dec 2023,
  • अपडेटेड 7:49 AM IST
  • ২০২৪ সালে শনি, রাহু এবং বৃহস্পতির অবস্থান কিছু রাশির জন্য ভাগ্যবান হবে
  • সম্পদ, সাফল্য এবং উন্নতি এই লোকদের ঘরে কড়া নাড়বে

Horoscope 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার অবস্থান পরিবর্তন করে। একটি গ্রহ এক চিহ্ন থেকে অন্য চিহ্নে স্থানান্তর করে। এই গ্রহগুলির অবস্থানের পরিবর্তনের কারণে, এটি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। আসন্ন নতুন বছর ২০২৪ সালে শনি, রাহু এবং বৃহস্পতির অবস্থান কিছু রাশির জন্য ভাগ্যবান হবে। এই গ্রহগুলির প্রভাব শুধুমাত্র নতুন বছর ২০২৪ সালে নয়, ২০২৫ সালেও দেখা যাবে। সম্পদ, সাফল্য এবং উন্নতি এই লোকদের ঘরে কড়া নাড়বে। আসুন জেনে নিই ২০২৫ সাল পর্যন্ত বৃহস্পতি, শনি এবং রাহু কোন কোন রাশির জন্য সৌভাগ্যবান হবে।

মেষ রাশি

এই তিনটি গ্রহের শুভ অবস্থান এই রাশির জাতকদের জন্য খুব সৌভাগ্যের হবে। ২০২৪ সালে বৃহস্পতি মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। নিয়তি এই মানুষদের প্রতি পদক্ষেপে সমর্থন করবে। এসব মানুষের আর্থিক অবস্থা মজবুত হবে এবং আয় বাড়বে। অর্থ প্রবাহের নতুন পথ তৈরি হবে। ব্যবসায় বড় লাভ হবে। বিদেশ সফরে যাওয়ার যোগ আছে। তবে লুকিয়ে থাকা শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে।

বৃষ রাশি

২০২৪-২০২৫ সাল বৃষ রাশির জাতকদের জন্যও অনেক সুবিধা বয়ে আনবে। শনিদেব কর্মজীবনে একটি বড় অগ্রগতি নিয়ে আসবেন। অনেক বড় দায়িত্ব পাবেন। যা আপনি সফলভাবে সম্পন্ন করতে যাচ্ছেন। আয়ের নতুন উৎস পাবেন। হঠাৎ আর্থিক লাভ হবে। আপনি প্রতিটি ক্ষেত্রে সুবিধা পাবেন। আধ্যাত্মিকতার প্রতি আপনার ঝোঁক বাড়বে।

তুলা রাশি

এই রাশির জাতক জাতিকারা ২০২৪-২০২৫ সালে সুবিধা পাবেন। ব্যবসায় বড় সাফল্য আসবে। কর্মক্ষেত্রে সমস্যা এখন সমাধান হবে। আপনার আয় বাড়বে। আপনি ঋণমুক্ত হবেন। আপনার পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। ধর্মীয় সফরে যেতে পারেন। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। অবিবাহিতদের কাছে বিয়ের প্রস্তাব আসবে।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement