Advertisement

Baisakhi Purnima Lucky Rashifal: আসন্ন বৈশাখী পূর্ণিমাতেই অর্থকষ্টে চিরমুক্তি, ৩ রাশির লাভের পাল্লা ভারী

বৈশাখী পূর্ণিমার দিনটি হিন্দু ধর্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই দিনে ভগবান গৌতম বুদ্ধ জন্মগ্রহণ করেন। তাই এই তারিখটি বুদ্ধ পূর্ণিমা হিসাবেও পালিত হয়। হিন্দুদের পাশাপাশি বৌদ্ধ অনুসারীদের কাছেও এই উৎসবের বিশেষ তাৎপর্য রয়েছে। বিশ্বাস করা হয় যে বৈশাখ পূর্ণিমার দিনে ভগবান বিষ্ণু মহাত্মা বুদ্ধ রূপে তাঁর তেইশতম অবতার গ্রহণ করেছিলেন। এবার বৈশাখ পূর্ণিমা পালিত হবে ২৩ মে, বৃহস্পতিবার।

রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 May 2024,
  • अपडेटेड 11:04 PM IST

Vaishakh Purnima 2024: বৈশাখী পূর্ণিমার দিনটি হিন্দু ধর্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই দিনে ভগবান গৌতম বুদ্ধ জন্মগ্রহণ করেন। তাই এই তারিখটি বুদ্ধ পূর্ণিমা হিসাবেও পালিত হয়। হিন্দুদের পাশাপাশি বৌদ্ধ অনুসারীদের কাছেও এই উৎসবের বিশেষ তাৎপর্য রয়েছে। বিশ্বাস করা হয় যে বৈশাখ পূর্ণিমার দিনে ভগবান বিষ্ণু মহাত্মা বুদ্ধ রূপে তাঁর তেইশতম অবতার গ্রহণ করেছিলেন। এবার বৈশাখ পূর্ণিমা পালিত হবে ২৩ মে, বৃহস্পতিবার। এই দিনে অনেক শুভ কাকতালীয় ঘটনা ঘটছে।

বৈশাখ পূর্ণিমায় শুভ যোগ গঠিত হচ্ছে
বৈশাখ মাসের পূর্ণিমা তিথিতে শিবযোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগ গঠিত হচ্ছে। সেই সঙ্গে এই দিনে বিশাখা নক্ষত্রও হতে চলেছে। এই দুটি যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। পূর্ণিমা তিথির দিনে যোগ এবং নক্ষত্রের শুভ সমন্বয়ের কারণে এই দিনটি খুব বিশেষ হতে চলেছে, যা কিছু রাশির চিহ্নকে উপকৃত করবে।

মিথুন রাশি
এই রাশির জাতক জাতিকারা শুভ যোগের ফল পাবেন। নতুন এবং ভাল কাজের সুযোগ পেতে পারেন। অফিসে পদোন্নতি পেতে পারেন। ব্যবসা করেন তবে এই সময়টি জন্য ভাল হবে। ভাল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস বাড়বে। আটকে থাকা টাকা পেয়ে যাবেন।

সিংহ রাশি
বৈশাখ পূর্ণিমার কাকতালীয় ঘটনাটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ পাবেন। এই রাশির জাতক জাতিকাদের আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বে ব্যবসা করলে ভালো লাভ হতে পারে। সমস্ত পরিকল্পনা সফল হবে। অবশ্যই সফল হবেন।

ধনু রাশি
বৈশাখ পূর্ণিমায় ঘটতে চলা বড় কাকতালীয় ঘটনা ধনু রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে ইচ্ছা পূরণে সফল হবেন। আর্থিক দিক উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। বেড়াতেও যেতে পারেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement