Advertisement

Guru- Shukra Yuti 2024: গুরু-শুক্র যোগে ৫ রাশির 'অচ্ছে দিন' শুরু, চলতি মাসেই উপচে পড়বে টাকা, কর্মে উন্নতি

দেবগুরু বৃহস্পতিকে জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত শুভ এবং গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বৃহস্পতি জ্ঞান, বুদ্ধি এবং সমৃদ্ধির কারক। বৃহস্পতি মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে পাড়ি দিয়েছে ১ মে, ২০২৪-এ। ১৯ মে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র বৃষ রাশিতে আসার কারণে এই রাশিতে শুক্র ও বৃহস্পতির মিলন ঘটতে চলেছে। বৃহস্পতি এবং শুক্রের সংযোগে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হতে চলেছে। জানুন এই রাশিচক্র কারা।

guru shukra
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 May 2024,
  • अपडेटेड 11:49 AM IST

Guru- Shukra Yuti 2024: দেবগুরু বৃহস্পতিকে জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত শুভ এবং গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বৃহস্পতি জ্ঞান, বুদ্ধি এবং সমৃদ্ধির কারক। বৃহস্পতি মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে পাড়ি দিয়েছে ১ মে, ২০২৪-এ। ১৯ মে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র বৃষ রাশিতে আসার কারণে এই রাশিতে শুক্র ও বৃহস্পতির মিলন ঘটতে চলেছে। বৃহস্পতি এবং শুক্রের সংযোগে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হতে চলেছে। জানুন এই রাশিচক্র কারা।

বৃষ রাশি
বৃহস্পতি এবং শুক্রের এই সংযোগ শুধুমাত্র বৃষ রাশিতে ঘটছে। অতএব, এই রাশির জাতক জাতিকারা এই সংযোগ থেকে প্রচুর সুবিধা পেতে চলেছেন। বৃষ রাশির জাতক জাতিকারা ব্যবসা, পেশা, শিক্ষা এবং অর্থের ক্ষেত্রে সাফল্য পাবেন। সব ক্ষেত্রেই ভালো পারফর্ম করবেন।

মিথুন রাশি
এই সংযোগে শুভ প্রভাবের কারণে মিথুন রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। বিদেশ সফরে যাওয়ার সুযোগও পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। আর্থিক অবস্থা আগের তুলনায় অনেক শক্তিশালী হবে। বৃহস্পতি ও শুক্রের আশীর্বাদে সম্মান ও গৌরব বৃদ্ধি পাবে।

কর্কট রাশি
বৃহস্পতি ও শুক্রের সংযোগের কারণে কর্কট রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে চমৎকার ফল পাবেন। অপ্রত্যাশিত অর্থ থেকে লাভবান হবেন। কেউ কেউ তাদের পৈতৃক সম্পত্তি থেকেও লাভবান হবেন। গুরু পরিশ্রমের পূর্ণ ফল দেবেন।

সিংহ রাশি
বৃহস্পতি এবং শুক্রের শুভ প্রভাবে সমস্ত ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন। সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সম্পদের প্রবাহের অনেক নতুন পথ খুলে যাবে। এই সমন্বয় খুব অনুকূল হতে চলেছে। শুক্রের কৃপায় জীবনে আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি
বৃহস্পতি ও শুক্রের মিলনে কন্যা রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় দারুণ উন্নতি করবে। বড় পদ পেতে পারেন যা অনেক উপকৃত করবে। সমস্ত ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। সমস্ত আর্থিক সমস্যা দূর হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement