Advertisement

Shani Vakri 2024: বক্রী যাচ্ছেন শনি, ১৩৯ দিন ক্ষতির মুখে পড়বে ৫ রাশি; চরম আর্থিক টানাটানি

যাঁরা এখন পর্যন্ত শনির সাড়ে সাতি ও ঢাইয়া উপভোগ করছিলেন, তাদের ৩০ জুন থেকে সতর্ক থাকতে হবে। মকর, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকাদের জন্য সাড়ে সাতি চলছে আর কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য চলছে ঢাইয়া। ৩০ জুন থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ১৩৯ দিন এই রাশির জাতক জাতিকাদের জন্য খুব কঠিন হতে চলেছে।

শনির রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 May 2024,
  • अपडेटेड 11:42 AM IST

Shani Vakri 2024: যাঁরা এখন পর্যন্ত শনির সাড়ে সাতি ও ঢাইয়া উপভোগ করছিলেন, তাদের ৩০ জুন থেকে সতর্ক থাকতে হবে। মকর, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকাদের জন্য সাড়ে সাতি চলছে আর কর্কট ও বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য চলছে ঢাইয়া। ৩০ জুন থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ১৩৯ দিন এই রাশির জাতক জাতিকাদের জন্য খুব কঠিন হতে চলেছে। এই দিনগুলি খুব বুদ্ধিমানের সঙ্গে কাটাতে হবে, অন্যথায় সমস্যা আসতে থাকবে এবং বিরক্ত হয়ে কিছু করতে পারবেন যা সমস্যার পাহাড় তৈরি করতে পারে।

শনির বক্রী গতিতে করবেন
এই ৫টি রাশির জাতক জাতিকাদের এই সময়ের মধ্যে অহং এড়াতে হবে, অর্থাৎ অহংকার করবেন না। শনিদেব কঠোর পরিশ্রমের কারক এবং কঠোর পরিশ্রমী লোকদের পছন্দ করেন, তাই কাজে অলসতা বা চুরি দেখাবেন না এবং আজকের কাজ আগামিকালের জন্য স্থগিত করবেন না। তার মানে, একটি কাজের একটি মুলতুবি তালিকা প্রস্তুত এড়াতে হবে। এর মধ্যে তিনি নিয়মিত ব্যায়ামও করতে থাকেন।

কুম্ভ রাশি
শনিদেবের বিপরীতমুখী গতি উপকারী হতে পারে। কারণ শনিদেব ট্রানজিট রাশিতে শষ রাজযোগ সৃষ্টি করেছেন। এছাড়াও, শনিদেব রাশি থেকে ঊর্ধ্বমুখী হতে চলেছেন। তাই এই সময়ে ব্যক্তিত্বের উন্নতি হতে পারে। এছাড়াও, ব্যবসায় নতুন আইডিয়া নিয়েও কাজ করতে পারেন এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। ভাইবোনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আর্থিক বিষয়েও অবস্থান অত্যন্ত শক্তিশালী থাকবে। এছাড়াও, বিবাহিতদের বিবাহিত জীবন এই সময়ে চমৎকার হবে। পরিকল্পিত পরিকল্পনা সেখানে সফল হবে। সমাজে আপনার মর্যাদা সেখানে বাড়বে।

বৃশ্চিক রাশি
শনিদেবের বিপরীত গতি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। কারণ শনিদেব রাশিফলের চতুর্থ ঘরে অবস্থান করবেন। অতএব, এই সময়ে বৈষয়িক আনন্দ পাবেন। এছাড়াও, এই সময়ে আপনি সম্পত্তি এবং যানবাহন কিনতে পারেন। ব্যবসায় উন্নতির সুযোগ পাবেন এবং ভাল পরিমাণ অর্থ সঞ্চয় করতে পারেন। এছাড়াও, যারা রিয়েল এস্টেট, সম্পত্তি এবং সম্পত্তি সম্পর্কিত ব্যবসা করেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত সময় হবে। এই সময়ে চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

তুলা রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনিদেবের বিপরীতমুখী গতি শুভ হতে পারে। কারণ শনিদেব আপনার রাশি থেকে সপ্তম ঘরে বিপরীত দিকে যাবেন। তাই বিবাহিতরা এই সময়ে বিবাহিত জীবনের সুখ উপভোগ করবেন। স্ত্রীরও উন্নতি হতে পারে। এই সময়কালে, আর্থিক বিষয়ে অবস্থানও খুব শক্তিশালী হবে। অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। এই সময়ে, সমাজে সম্মান এবং প্রতিপত্তি পাবেন। এছাড়াও প্রতিদিনের আয় বাড়বে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement